Xiaomi, Redmi এবং Poco এর কোন ফোনগুলিতে পাবেন Android 11 ও MIUI 12 আপডেট, দেখুন তালিকা

these-redmi-poco-and-mi-devices-getting-android-11-and-miui-12-update-soon

চীনের বিখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড Xiaomi তাদের স্মার্টফোনের জন্য নিয়ে আসতে চলেছে MIUI 12 আপডেট। কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে বিগত কয়েক বছরের সমস্ত Xiaomi, Redmi এবং Poco র ডিভাইসে এই MIUI 12 আপডেট আসবে। যদিও এর মধ্যে সমস্ত ডিভাইস Android 11 আপডেট পাবে না। সেপ্টেম্বর মাসে এই নতুন অ্যান্ড্রয়েড আপডেট লঞ্চ হবে এবং তার কিছুদিনের মধ্যেই শাওমি তাদের এই নতুন MIUI 12 আপডেট নিয়ে আসবে তাদের গ্রাহকদের জন্য।

শাওমি কোম্পানির ফ্লাগশিপ ডিভাইস MI সিরিজ সর্বমোট ২ টি অ্যান্ড্রয়েড আপডেট পেতে পারে। অন্যদিকে, Redmi Note সিরিজের স্মার্টফোনগুলি ১টি আপডেট পাবে। আজ এই পোস্টে আমরা জানাবো, যে কোনো কোন Redmi, Poco ও Mi ফোন MIUI 12 আপডেট এবং Android 11 আপডেট একসাথে পাবে। তবে, এই ক্ষেত্রে আপনাদের মাথায় রাখতে হবে, যে সব ফোন একসাথে এই আপডেট পাবে না। শাওমি সময় সময় অন্তর এই আপডেট রোল আউট করতে থাকবে।

Redmi এবং BlackShark সিরিজের কোন কোন পাবে আপডেট:

বাজেট রেঞ্জের মধ্যে আসা Redmi K30 Pro/ Poco F2 Pro পাচ্ছে এই আপডেট। অন্যদিকে, Redmi K30 / POCO X2, Redmi K30 5G, Redmi K30 Racing edition, Redmi K30i 5G, এই ফোনগুলিও অ্যান্ড্রয়েড ১১ আপডেট পাবে।

আবার Redmi 10X Pro, Redmi 10X 5G, এবং Redmi Note 9 সিরিজ এই অ্যান্ড্রয়েড ১১ আপডেট পাচ্ছে। সাথে নতুন আপডেট মিলবে বাজেট সেগমেন্টে আসা Redmi 9, Redmi 9C, Redmi 9A, এবং POCO M2 Pro ফোনের জন্যও।

ব্ল্যাক শার্ক সিরিজের মধ্যে, Blackshark 3, Blackshark 3S, Blackshark 3 Pro, Blackshark 2, এবং Blackshark 2 Pro ডিভাইসে আসতে চলেছে এই নতুন অ্যান্ড্রয়েড ১১ এবং এমআইইউআই ১২ আপডেট।

MI সিরিজের কোন কোন পাবে আপডেট:

শাওমির ফোরাম অনুযায়ী, Mi 10, Mi 10Pro, Mi 10 Youth edition, Mi cc9 Pro এবং MI Note 10 সিরিজ। Mi Note 10 Lite, Mi 10 Lite 5G, Mi A3, Xiaomi Mi 9, Mi 9 Pro 5G, Mi 9 SE, Mi CC9, Mi 9 Lite, এবং Mi CC9 meitu এডিশনে আপনারা এই নতুন অ্যান্ড্রয়েড ১১ এবং MIUI 12 আপডেট একসাথে দেখতে পেয়ে যাবেন।