২৫ হাজার টাকার কমে ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি, Thomson 9R PRO সস্তায় লঞ্চ হল

আজ থেকেই Thomson 9R PRO সহ সংস্থার সমস্ত লেটেস্ট/সর্বাধিক বিক্রিত টিভি মডেলগুলি সাশ্রয়ী মূল্যে Flipkart থেকে কেনা যাবে

thomson-9r-pro-smart-tv-launched-in-india-price-starting-rs-23999-specifications-feature-flipkart-sale

বাজারের ক্রমবর্ধমান অ্যান্ড্রয়েড স্মার্ট টিভির চাহিদা পূরণ করতে এবার নিজের Thomson PATH (থমসন পাথ) সিরিজের অধীনে নতুন 9R PRO (৯আর প্রো) টিভি লঞ্চ করল জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড Thomson India (থমসন ইন্ডিয়া)। এই নতুন টিভিটি তিনটি স্ক্রিন সাইজ এবং একাধিক স্মার্ট ফিচারসহ এসেছে; আবার এর দাম রাখা হয়েছে ফ্ল্যাগশিপ স্মার্টফোনের কাছাকাছি। আজ থেকেই Thomson 9R PRO সহ সংস্থার সমস্ত লেটেস্ট/সর্বাধিক বিক্রিত টিভি মডেলগুলি সাশ্রয়ী মূল্যে Flipkart (ফ্লিপকার্ট) থেকে কেনা যাবে। আসুন, Thomson 9R PRO স্মার্ট টিভির ফিচার এবং দাম জেনে নেওয়া যাক।

Thomson PATH সিরিজ (9R PRO টিভি)-এর স্পেসিফিকেশন, ফিচার

থমসন পাথ ৯আর প্রো স্মার্ট টিভিটি তিনটি স্ক্রিন সাইজে এসেছে। এক্ষেত্রে ক্রেতারা টিভিটির ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি সাইজের বিকল্প পাবেন; আর তিনটি মডেলেই HDR10+ সাপোর্ট, হাই ভিডিও রেজোলিউশন, বেজেল-লেস ডিজাইন এবং অ্যালয় স্ট্যান্ড মিলবে। থমসন পাথ ৯আর প্রো স্মার্ট টিভিগুলিতে রয়েছে ১.৪ গিগাহার্টজ ক্লক স্পিড সহ অ্যামলজিক (Amlogic) প্রসেসর, ২ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ। আবার টিভিগুলিতে উপস্থিত ৪০ ওয়াটের সাউন্ড আউটপুট। এছাড়াও এগুলিতে ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই (২.৫ গিগাহার্টজ/৫ গিগাহার্টজ) সমর্থন করবে।

Thomson 9R PRO-র লেটেস্ট টিভিগুলি অ্যান্ড্রয়েড ৯ অপারেটিং সিস্টেমের সাহায্যে পরিচালিত হবে। এগুলিতে ৬,০০০-এরও বেশি অ্যাপ্লিকেশন অ্যাক্সেস করার সুবিধা তো থাকবেই, একইসাথে টিভি রিমোটে ভয়েস সার্চের জন্য শর্টকাট এবং ইউটিউব, অ্যামাজন প্রাইম, সনি লিভ ইত্যাদির জন্য গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন পাওয়া যাবে। আবার এগুলিতে ইন-বিল্ট ক্রোমকাস্ট এবং এয়ারপ্লে সাপোর্ট দেখা যাবে; তদুপরি ইউজাররা টিভিগুলিতে স্পিকার, হেডফোন, গেম কন্ট্রোলার ইত্যাদি ব্যবহার করতে পারবেন।

Thomson PATH সিরিজ (9R PRO টিভি)-এর দাম, প্রাপ্যতা

থমসন ৯আর প্রো ৪৩ ইঞ্চি মডেলের দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। অন্যদিকে এর ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি মডেলগুলির জন্য যথাক্রমে ৩১,৯৯৯ টাকা এবং ৩৪,৯৯৯ টাকা দাম পড়বে। প্রতিটি মডেলই ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেলে বিক্রির জন্য উপলব্ধ। লঞ্চ অফারে আইসিআইসিআইআই এবং অ্যাক্সিস ব্যাংকের কার্ড ব্যবহার করে খরিদ্দারি করলে টিভিগুলিতে ১০ শতাংশ ছাড় মিলবে।

টিভির সাথে লঞ্চ হয়েছে Thomson-এর নতুন ওয়াশিং মেশিনও

বলে রাখি, উৎসবের মরসুমে এদেশের গ্রাহকদের জীবন আরো সহজ করে তুলতে Thomson নতুন টিভির পাশাপাশি একটি ৮.৫ কেজি ফুল অটোমেটিক ওয়াশিং মেশিন চালু করেছে, যার মূল্য ২৩,৪৯৯ টাকা। সেক্ষেত্রে এই কাপড় কাচার সরঞ্জামটিও ফ্লিপকার্টের সেলে কেনার জন্য উপলব্ধ হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.