৩২ ইঞ্চি টিভির দাম মাত্র ৮৫০০ টাকা, ফ্লিপকার্টে শুরু হচ্ছে বিগ সেভ অন বিগার টিভি সেল

thomson-announces-big-save-on-bigger-tv-sale-on-flipkart

আগামী পরশু অর্থাৎ ১৬ই অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart-এর ‘Big Billion Days’ সেল। এই সেলে ফোন, টিভি, বিভিন্ন অ্যাক্সেসরিজ, অ্যাপ্লায়েন্স এবং আরো অন্যান্য প্রোডাক্ট আকর্ষণীয় দামে কেনা যাবে। শুধু তাই নয়, ফ্লিপকার্টের সাথে হাত মিলিয়ে ‘Big Save on Bigger TV’ নামে বিশেষ অফার আনছে জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড Thomson। অর্থাৎ, ‘বিগ বিলিয়ন ডেজ’ সেলে কম দামে থমসনের নতুন টিভি কিনে পুজোর আগেই আপনি নিজের বাড়ি সাজিয়ে তুলতে পারবেন।

এই সেলে থমসনের অ্যান্ড্রয়েড টিভিগুলির দাম শুরু হচ্ছে ১০,৯৯৯ টাকা থেকে। স্টেট ব্যাংকের যেকোনো কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে গ্রাহকরা ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আসুন দেখে নিই থমসনের টিভিগুলির স্পেসিফিকেশন এবং দাম।

Thomson PATH সিরিজের টিভি

গত জুলাই মাসে এই সিরিজের নতুন স্মার্টটিভি বাজারে আনে থমসন। এই সিরিজের টিভিগুলি অ্যান্ড্রয়েড ৯ ভার্সনে চলে। এছাড়া এগুলি কোয়াড-কোর প্রসেসর (১ গিগা হার্টজ সিপিইউ ও মালি কোয়াড-কোর জিপিইউ) দ্বারা চালিত। কানেক্টিভিটির জন্য এগুলিতে ব্লুটুথ, এইচডিএমআই এবং ইউএসবি সংযোগের বিকল্প রয়েছে। এছাড়া এই টিভিগুলিতে শক্তিশালী স্পিকার আছে এবং সাথে দেওয়া হয়েছে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। ইউজাররা এতে প্লে স্টোরের অ্যাক্সেস পাবেন এবং YouTube, Prime Video এবং SonyLIV-এর জন্য একটি ডেডিকেটেড বাটন দেখতে পাবেন। টিভিগুলির সাথে গ্রাহকরা একটি স্মার্ট রিমোট পেয়ে যাবেন।

এই সিরিজের টিভিগুলির দাম

ফ্লিপকার্ট সেলে থমসনের ৩২ ইঞ্চি এইচডি 32PATH0011 মডেলের দাম ধার্য করা হয়েছে ১০,৯৯৯ টাকা। আবার ৩২ ইঞ্চি এইচডি বেজেল-লেস 32PATH0011BL টিভিটি কিনলে পড়বে ১১,৪৯৯ টাকা। একইভাবে ৪০-ইঞ্চি 40PATH7777 এবং ৪৩-ইঞ্চির 43PATH0009 ফুলএইচডি টিভিগুলির দাম পড়বে যথাক্রমে ১৫,৯৯৯ এবং ১৮,৯৯৯ টাকা। অন্যদিকে, ৪৩-ইঞ্চি 4K 43PATH4545 টিভির দাম পড়বে ২২,৪৯৯ টাকা। আবার ৫০-ইঞ্চির 50PATH1010 এবং ৫৫ ইঞ্চির 55PATH5050 4K টিভিগুলি কিনতে চাইলে ২৪,৯৯৯ টাকা এবং ২৮,৯৯৯ টাকা পকেট থেকে খসাতে হবে।

Thomson OATH সিরিজের টিভি

এই সিরিজের টিভিগুলিও অ্যান্ড্রয়েডে চলে। প্রতিটি OATH টিভিতে আল্ট্রা-এইচডি রেজোলিউশন (৩৮৪০×২১৬০-পিক্সেল) স্ক্রিন রয়েছে, যার স্ক্রিন রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এছাড়া এগুলিতে ডলবি ভিশন ফর্ম্যাট এবং এইচডিআর সমর্থন রয়েছে। আবার পাবেন গুগল প্লে স্টোরের সুবিধাও। নেটফ্লিক্স, ইউটিউব এবং অ্যামাজন প্রাইম ভিডিও ইত্যাদি স্ট্রিমিং পরিষেবাগুলিতে দ্রুত অ্যাক্সেস পেতে রিমোটে হটকি (HotKey) দেওয়া হয়েছে।

ওথ সিরিজের টিভিগুলির দাম

এই সেলে ৪৩ ইঞ্চির OATHPRO 2000 মডেলটি কিনতে দাম পড়বে ২২,৪৯৯ টাকা। আবার ৫০ ইঞ্চির OATHPRO 1212 এবং ৫৫ ইঞ্চির OATHPRO 0101 টিভিদুটি কিনতে গেলে যথাক্রমে ২৭,৪৯৯ টাকা এবং ৩০,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। ৬৫ ইঞ্চির OATHPRO 2020 টিভিটির দাম ধার্য করা হয়েছে ৪৫,৯৯৯ টাকা। এই সিরিজের সবচেয়ে বড় টিভি অর্থাৎ ৭৫ ইঞ্চি সাইজের OATHPRO 2121 টিভিটির দাম পড়বে ৯৪,৪৯৯ টাকা।

Thomson R9 সিরিজের টিভি

এই সিরিজের টিভিগুলি বেশ বাজেট-ফ্রেন্ডলি। এইচডি-রেডি ডিসপ্লে যুক্ত R9 টিভিগুলির ২৪ ইঞ্চি মডেলের দাম ৫,৯৯৯ টাকা এবং ৩২ ইঞ্চি মডেলটির দাম পড়বে ৮,৪৯৯।