মাত্র ৬,৯৯৯ টাকা থেকে ওয়াশিং মেশিন, স্মার্ট টিভি! Flipkart Big Billion Days সেলে বিরাট অফার

Flipkart Big Billion Days সেলে ৪৪% পর্যন্ত ডিসকাউন্টে Thomson ওয়াশিং মেশিন ও স্মার্ট টিভি

thomson-smart-tvs-washing-machine-price-start-rs-6999-on-flipkart-big-billion-days-sale

আসন্ন ফেস্টিভ সিজনে ডিসকাউন্টের বন্যায় ভাসবে ক্রেতারা। কারণ আগামী রবিবার অর্থাৎ ৩রা সেপ্টেম্বর শুরু হতে চলেছে বছরের সবথেকে বড় সেল ‘Flipkart Big Billion Days’। এই সেল চলাকালীন বিভিন্ন বিভাগের প্রোডাক্ট নানাবিধ অফার ও আকর্ষণীয় ডিসকাউন্টের সাথে কেনা যাবে। আর আপনি যদি ফ্লিপকার্টের প্লাস মেম্বারদের মধ্যে একজন হন, তাহলে সেল শুরুর ২৪ ঘন্টা আগেই এই সকল অফার অ্যাক্সেস করার সুযোগ পেয়ে যাবেন। Xiaomi, Samsung, Nokia, Motorola-র মতো জনপ্রিয় ব্র্যান্ড এই সেলে তাদের প্রোডাক্ট সস্তায় বিক্রি করবে বলে ইতিমধ্যেই জানিয়েছে। শুধু তাই নয়, এই সেলে Thomson-ও তাদের স্মার্ট টিভি, ওয়াশিং মেশিনের উপর ভারী ছাড় দেওয়ার ঘোষণা করেছে। এছাড়া, সংস্থাটি নতুন স্মার্ট টিভি সিরিজ ও ওয়াশিং মেশিন সেলের সময়ে লঞ্চ করবে বলে জানা গেছে।

Flipkart Big Billion Days সেলে ৪৪% পর্যন্ত ডিসকাউন্টে Thomson ওয়াশিং মেশিন ও স্মার্ট টিভি

Thomson ওয়াশিং মেশিন অফার

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের ডেডিকেটেড মাইক্রো পেজ অনুযায়ী, থমসনের ওয়াশিং মেশিনের সাথে পাওয়া যাবে দুর্দান্ত ডিসকাউন্ট। সেলে থমসনের ওয়াশিং মেশিন মাত্র ৬,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। এই ছাড়া, সেল শুরু হওয়ার পর কয়েকটি নতুন ওয়াশিং মেশিন লঞ্চ করা হবে। যদিও সেগুলিকে কতটা ছাড়ের সাথে কেনা যাবে সেই তথ্য এখনো প্রকাশ করা হয়নি।

Thomson স্মার্ট টিভি অফার

ক্রেতারা, Thomson Android এবং OATHPRO সিরিজের ৩২ ইঞ্চির স্মার্ট টিভি সেলে ১২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। অন্যদিকে, সংস্থার ‘বেস্ট সেলিং’ স্মার্ট টিভি Thomson OATHPRO ৫৫-ইঞ্চি আলট্রা এইচডি মডেল সর্বাধিক কম দামে অর্থাৎ মাত্র ৩৬,৯৯৯ টাকায় বিক্রি হবে। এই টিভি অ্যান্ড্রয়েড টিভি ১১ ওএস দ্বারা চালিত। এছাড়া, OATHPRO সিরিজের ৪৩-ইঞ্চি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির দাম থাকবে ২৪,৯৯৯ টাকা। Thomson 9R সিরিজের ৪৩-ইঞ্চি এবং Thomson 9A সিরিজের ৩২-ইঞ্চি টিভি মডেল সেলে যথাক্রমে ২২,৯৯৯ টাকা এবং ১০,৯৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। আর, Thomson 50TM5090 ৫০-ইঞ্চি স্মার্টটিভি অবিশ্বাস্য ৩২% ডিসকাউন্টের সাথে মাত্র ১৮,৯৯৯ টাকায় কেনা যাবে। এগুলি ছাড়াও, আরো বেশ কয়েকটি থমসন স্মার্ট টেলিভিশন সেলে অফারের সাথে বিক্রি করার হবে।

Axis এবং ICICI ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে Flipkart নিয়ে আসছে Big Billion Days Sale

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে Axis এবং ICICI ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড হোল্ডারদের অতিরিক্ত ১০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া কয়েকটি ব্যাঙ্কের কার্ডের সাথে নো-কস্ট ইএমআইয়ের সুবিধা পাওয়া যাবে। থাকছে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। এছাড়া, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ক্রেতাদের ৫% ক্যাশব্যাক অফার করা হবে।

সুতরাং, ডিসকাউন্টের পাশাপাশি প্রত্যেকটি অফারের লাভ যদি ওঠানো যায়, তবে ক্রেতারা তাদের পছন্দের ইলেক্ট্রনিক্স প্রোডাক্টগুলির মালিকানা বেজায় কম দামে পেয়ে যাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।