থমসন ভারতে আনলো নতুন অ্যান্ড্রয়েড টিভি, দাম সাধ্যের মধ্যে

thomson-the-oath-pro-series-launched-in-india-starting-price-rs-24999

জনপ্রিয় টেলিভিশন ব্র্যান্ড Thomson সম্প্রতি ভারতে লঞ্চ করলো তাদের নতুন অ্যান্ড্রয়েড টেলিভিশন রেঞ্জ। এই নতুন অ্যান্ড্রয়েড টেলিভিশনের রেঞ্জের নাম দেওয়া হয়েছে The Oath Pro series। এই সিরিজের টেলিভিশন ভারতে ২৪,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে।থমসনের এই নতুন টিভি রেঞ্জে আপনারা তিনটি আকারের টেলিভিশন পাবেন- ৪৩ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি। এই রেঞ্জের তিনটি টেলিভিশনের রেজোলিউশন ৩৮৪০×২১৬০ পিক্সেল। ‌এছাড়াও টেলিভিশনগুলোতে এইচডিআর এবং ডলবি ভিশন ফরম্যাট সাপোর্ট রয়েছে। আগামী ৫ জুলাই থেকে ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart এর এই টিভির বিক্রি শুরু হবে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Thomson The Oath Pro series দাম –

থমসনের Oath Pro সিরিজের টেলিভিশনগুলি এই রেঞ্জের অন্যান্য 4K টেলিভিশনগুলির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে। থমসনের Oath Pro সিরিজের টেলিভিশন দামের দিক যথেষ্ট আকর্ষণীয়। এই সিরিজের ৪৩ ইঞ্চি মডেলটির দাম রাখা হয়েছে ২৪,৯৯৯ টাকা। ৫৫ ইঞ্চি মডেলের দাম রাখা হয়েছে ৩২,৯৯৯ টাকা এবং ৬৫ ইঞ্চি মডেলের দাম রাখা হয়েছে ৫২,৯৯৯ টাকা।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Thomson The Oath Pro series স্পেসিফিকেশন –

এই সিরিজের টেলিভিশন অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের উপর চলে, এতে অ্যান্ড্রয়েড ৯ পাই রয়েছে। এছাড়াও আপনারা গুগল প্লে স্টোরের অ্যাক্সেস পেয়ে যাবেন এই স্মার্ট টিভিতে। যেকোন অ্যাপ্লিকেশন আপনারা এই টিভিতে ডাউনলোড করতে পারবেন। এছাড়াও নেটফ্লিক্স, ইউটিউব, আমাজন প্রাইম ভিডিও এই টিভির মত অ্যাপ এতে প্রি ইনস্টল আছে। ‌ শুধু তাই নয়, এই টিভিতেও আপনারা পাবেন গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট এর সাপোর্ট।

থমসনের এই টিভি এইচডিআর সাপোর্টের সাথে এসেছে, যার সাথে থাকছে ডলবি ভিশন স্ট্যান্ডার্ড সাপোর্ট। এছাড়াও এই টিভিতে পাবেন ব্লুটুথ ৫.০ রিমোট, এক্সটার্নাল অডিও এবং অ্যাক্সেসরি কানেক্টিভিটি। এই টিভিতে বেজেল সাইজ খুবই কম। এছাড়াও এই টিভিতে রয়েছে আইপিএস এলইডি-এলসিডি ডিসপ্লে প্যানেল।

থমসন একটি ফরাসি ব্র্যান্ড যা ভারতে ব্যবসা করে নয়ডার সুপার প্লাসটোনিক প্রাইভেট লিমিটেডের সঙ্গে যুক্ত হয়ে। তাদের নতুন এই টেলিভিশন অ্যান্ড্রয়েড টিভির জগতে একটি নতুন সংযুক্তি। এদিকে আগামীকাল অর্থাৎ ২ জুলাই লঞ্চ হতে চলেছে OnePlus TV। সূত্রের খবর অনুযায়ী, এই ওয়ানপ্লাস টিভির বেস ভ্যারিয়েন্টের দাম হবে ২০,০০০ টাকার নিচে। ‌ তাই এখন এটাই দেখার, শাওমি টেলিভিশন এবং ওয়ানপ্লাস টিভির সঙ্গে প্রতিদ্বন্দ্বীতায় থমসনের Oath Pro ভারতে নিজেদের কতটা জায়গা তৈরি করতে পারে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন