শাওমি, স্যামসাং কে টেক্কা দিতে ভারতে ৭৫ ইঞ্চির নতুন স্মার্ট টিভি আনছে Thomson

thomson-to-launch-75-inch-smart-tv-to-take-on-xiaomi-samsung

করোনা ভাইরাসের কারণে ভারতে চলতে থাকা লকডাউনের জন্য সবাই এখন বাড়িতে বসে টিভি এবং স্মার্টফোনে বিভিন্ন কন্টেন্ট দেখছেন। এইসময় ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা হুহু করে বেড়েছে। সঙ্গে স্মার্টটিভি কিনতেও আগ্রহ দেখাচ্ছে মানুষ। এই স্মার্টটিভির তালিকায় Samsung, Xiaomi এর মত কোম্পানির টিভিগুলি বেশ জনপ্রিয়। এবার এই তালিকায় যুক্ত হতে চলেছে আরও একটি জনপ্রিয় টিভি কোম্পানির বেশ কিছু নতুন স্মার্ট টেলিভিশন।

জনপ্রিয় স্মার্ট টেলিভিশন নির্মাতা সংস্থা Thomson আগামী মাসেই লঞ্চ করতে চলেছে তাদের অ্যান্ড্রয়েড টেলিভিশন রেঞ্জের নতুন ৭৫ ইঞ্চির একটি স্মার্ট টিভি। ফ্রান্সের প্রসিদ্ধ কোম্পানি Thomson বেশ কিছু বছর ধরে ভারতে ভালো ভাবে ব্যবসা করছে এবং এই কোম্পানির টেলিভিশন ব্যবহারকারীদের কাছে খুবই জনপ্রিয়। ভারতে SPPL – Super Plastonics Pvt. Ltd. এই Thomson কোম্পানির টেলিভিশন তৈরি করে। তাদের তরফ থেকেই এই নতুন টেলিভিশন বাজারে নিয়ে আসা হচ্ছে বলে জানা যাচ্ছে।

Thomson ৭৫ ইঞ্চির স্মার্ট টিভির সম্ভাব্য দাম:

Thomson এর এই নতুন স্মার্ট টিভির দাম এখনও জানা যায়নি। তবে এই কোম্পানির ৫৫ ইঞ্চির স্মার্ট টিভির দাম ৩২,৯৯৯ টাকা এবং ৬৫ ইঞ্চির স্মার্ট টিভির দাম ৫২,৯৯৯ টাকা। তাই মনে করা হচ্ছে, এই নতুন ৭৫ ইঞ্চির টিভির দাম হতে চলেছে ৮৫,০০০ টাকার কাছাকাছি।

Thomson ৭৫ ইঞ্চির স্মার্ট টিভি তে কি কি নতুন ফিচার পাচ্ছেন আপনারা:

কোম্পানির তরফে এই টিভির স্পেসিফিকেশন জানানো না হলেও, মনে করা হচ্ছে এই টিভিতেও ৫৫ এবং ৬৫ ইঞ্চির টিভির মতই পাওয়া যাবে ৫৫০ নিটের ব্রাইটনেস। এই টিভিতেও বেশ কিছু জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং অ্যাপ্লিকেশন ইন বিল্ট থাকবে। এই টিভিতে আপনারা পেতে পারেন তিনটি এইচ ডি এম এই পোর্ট এবং দুটি ইউএসবি পোর্ট। এই টিভির ডিসপ্লে ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ক্রোমকাস্ট ফিচারের সঙ্গে আসবে। এছাড়াও থাকবে ডিস্টেন্ট ম্যানেজমেন্ট এর মত বেশ কিছু প্রিমিয়াম ফিচার।