টিকটক দিচ্ছে দুর্দান্ত সুযোগ, জিততে পারেন 1 লাখ টাকা

মাদ্রাজ হাইকোর্ট ব্যানের আদেশ সরানোর পর টিকটক অ্যাপল অ্যাপ স্টোর ও গুগল প্লে স্টোরে ডাউনলোডের দিক থেকে শীর্ষে আছে। এই খবর কোম্পানি নিজে তাদের ব্লগে জানিয়েছে। এই দুই অ্যাপ স্টোরে টিকটক অত্যাধিক ডাউনলোডের কারণ অবশ্যই কোম্পানির প্রমোশন স্ট্র্যাটেজি। সম্প্রতি কোম্পানি ঘোষণা করেছে তাদের গ্রাহকরা 1 লাখ টাকা জিততে পারবে। এরজন্য টিকটক প্রেমীদের সোশ্যাল মিডিয়ায় #ReturnofTikTok মাইক্রোসাইট শেয়ার করতে হবে। এই মাইক্রোসাইটে অ্যান্ড্রয়েড ও ওস এর জন্য টিকটকের ডাউনলোড লিংক পাওয়া যাবে।

কি ঘোষণা করেছে টিকটক :

টিকটক ইন্ডিয়ার এন্টারটেনমেন্ট স্ট্র্যাটেজি ও পার্টনারশীপ লিডার সুদেহাস রাজগোপল বলেন ” আমরা ভারতের 200 মিলিয়ন মানুষের ভালোবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ জানাই। আমরা টিকটকের মাধ্যমে আরো পথ এগিয়ে যাবো। এর সাথে ব্যবহারকারীদের সুরক্ষার দিকটাও দেখবো। “

50 লাখ ইউজারের অংশগ্রহণ :

কোম্পানি জানিয়েছে TikTok quiz এর প্রথম ফেজে 50 লক্ষ অংশগ্রহণকারী অংশ নিয়েছিল। কিছু অংশগ্রহণকারী প্রচুর সমর্থন করেছে। এর সাথে অনলাইন সেফটির ব্যাপারটিও অন্যকে জানিয়েছে।আপনাদের জানিয়ে রাখি TikTok Account Safety Quiz ভারত ও ইউরোপে আয়োজন করা হয়েছিল। এখানে টিকটক অ্যাকাউন্টের নিরাপত্তা বিষয়ক বিভিন্ন প্রশ্ন করা হয়েছিল।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : বিয়ের পিঁড়িতে বসে বর খেলছে ‘পাবজি’, দেখুন সেই ভাইরাল ভিডিও

Last Updated on