ভারতে ফিরতে চেয়ে ফ্যানদের উদ্দেশ্যে আবেগঘন চিঠি TikTok এর

tiktok-writes-emotional-letter-for-fan-trying-comeback-in-india

জাতীয় সুরক্ষা সুনিশ্চিত করতে গত বছর TikTok সহ একাধিক অ্যাপ ব্যান করে ভারত সরকার। কয়েকদিন আগেই শোনা গিয়েছিল ভারতে এইসমস্ত অ্যাপকে চিরদিনের জন্য নিষিদ্ধ করা হয়েছে এবং টিকটক ভারতের একাধিক কর্মচারীকে ছাঁটাই করেছে। তবে নতুন একটি রিপোর্ট অনুযায়ী, শর্ট ভিডিও অ্যাপটি এত সহজে হাল ছাড়তে নারাজ, তারা ভারতে ফিরে আসার জোর চেষ্টা চালাচ্ছে। সম্প্রতি তারা ফ্যানদের ধন্যবাদ জানানোর পাশাপাশি একটি খোলা চিঠিও পাঠিয়েছে।

প্রসঙ্গত একসময় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় অ্যাপগুলির মধ্যে ছিল TikTok। তবে ভারত সহ আরও কয়েকটি দেশ, ByteDance এর মালিকানাধীন অ্যাপটিকে নিষিদ্ধ করায় এই জনপ্রিয়তায় অনেকটাই ভাঁটা পড়েছে। সেকারণে টিকটক এবার কোমর বেঁধে লেগেছে ভারতে ফেরার জন্য। আর তাই ব্যান হওয়ার আট মাস করে তার ফ্যানদের জন্য একটি আবেগঘন চিঠি লিখেছে।

কি লেখা আছে টিকটকের খোলা চিঠিতে

প্রিয় টিকটক ইন্ডিয়া টিম,

আপনার কঠোর পরিশ্রম, প্রতিশ্রুতি, উৎসাহ, উদ্ভাবন, কৌতুক এবং সর্বোপরি টিমওয়ার্ক আমাদের প্রতিদিন অনুপ্রাণিত করছে। আপনাদের ধন্যবাদ জানাই প্রতিটি মুহূর্তে আমাদের পাশে থাকার জন্য। আপনার অদম্য আনুগত্য আর ভালোবাসা আমাদেরকে একটা বড় পরিবার বানিয়েছে। আমাদের ইউজাররা সবসময় আমাদের অনুপ্রেরণা হবে। আমরা আশা করি ভারতে TikTok পুনরায় চালু করার সুযোগ পাব এবং আগের মতই শত শত কোটি শিল্পী, গল্পকার, শিক্ষাবিদ এবং শিল্পীদের সমর্থন পাবো। ততদিন পর্যন্ত, আপনি যেখানেই যান সৃজনশীলতা কে অনুপ্রাণিত করতে এবং জীবনকে সমৃদ্ধ করতে চেষ্টা করে যাবেন”।

যদিও এই খোলা চিঠিতে TikTok জানায়নি যে, তারা ভারতে ফেরার জন্য সরকারের সাথে কথোপকথন চালিয়ে যাচ্ছে কিনা বা ঠিক কবে তারা ভারতে প্রত্যাবর্তন করবে। তবে ব্যান হওয়ার আটমাস পরেও যে তারা ভারতীয় ফ্যানদের ভোলেনি তা এই চিঠির মাধ্যমে স্পষ্ট করেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology