২০০০০ mAh এর সেরা দশটি পাওয়ার ব্যাংক দেখে নিন, ফুল চার্জে ৪টি ফোন হবে চার্জ

top-10-20000-mah-power-bank-in-india-including-redmi-mi-ambrane

বর্তমানে স্মার্টফোনের স্ক্রিনে অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার বেশি হওয়ায় স্মার্টফোনের ব্যাটারি খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাচ্ছে। একটি ৩০০০ মিলি এম্পিয়ার ব্যাটারী যুক্ত স্মার্টফোন আপনাকে একদিন অবধি ভালোভাবে সার্ভিস দিতে পারে না। আবার যদি আপনার বাড়িতে কারেন্ট যাওয়ার সমস্যা থাকে অথবা আপনি কোথাও দূরে ঘুরতে যেতে চান তখন, আপনাকে অবশ্যই সঙ্গে রাখতে হবে একটি পাওয়ার ব্যাংক। বাজারে বহু কোম্পানির পাওয়ার ব্যাংক উপলব্ধ, সেকারণে আপনার জন্য সঠিক পাওয়ার ব্যাংক বেছে নেওয়া খুবই সমস্যার। তাই আমরা এই প্রতিবেদনে ২০,০০০ মিলি এম্পিয়ারের ব্যাটারি ক্যাপাসিটি যুক্ত সবথেকে ভালো ১০টি পাওয়ার ব্যাংকের ব্যাপারে আপনাকে জানাবো।

১. Redmi 20000mAh Power Bank : দাম ১৫৯৯ টাকা

১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত এই পাওয়ার ব্যাংকে ২০,০০০ মিলি এম্পিয়ারের ব্যাটারী রয়েছে। এর মাধ্যমে আপনি আপনার ৪,০০০ মিলি এম্পিয়ারের ব্যাটারী বিশিষ্ট স্মার্ট ফোন ৩.৫ ঘণ্টায় ফুল চার্জ করতে পারবেন।

২. Mi Power Bank 2i: দাম ১৫৯৯ টাকা

এই পাওয়ার ব্যাংকেও ১৮ ওয়াট এর ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। লো পাওয়ার ডিভাইসকে চার্জ করার জন্য এই পাওয়ার ব্যাংক খুবই ভালো। এতে দুটি আউটপুট পোর্ট এবং একটি ইনপুট পোর্ট রয়েছে।

৩. Gionee PB20K1D: দাম ১,৩৯৯ টাকা

এই পাওয়ার ব্যাংকে ১৫ ওয়াট এর ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে। এই পাওয়ার ব্যাংকে দুটি ইনপুট পোর্ট এবং আউটপুট পোর্ট হিসেবে একটি ইউএসবি টাইপ- এ এবং একটি ইউএসবি টাইপ – সি পোর্ট রয়েছে। মাল্টিলেভেল ইন্টেলিজেন্ট প্রটেক্টিভ সার্কিট এবং শর্ট সার্কিট প্রোটেকশন পাচ্ছেন আপনারা এই পাওয়ার ব্যাংকে।

৪. iBall IB-20000LP: দাম ১৫৯৯ টাকা

এখানে আপনারা পাবেন ১২ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। এখানে দুটি আউটপুট পোর্ট ( টাইপ – এ ) এবং একটি মাইক্রো ইউএসবি ইনপুট পোর্ট এবং একটি টাইপ – সি ইনপুট পোর্ট দেওয়া হয়েছে।

৫. Ambrane PP-20 20000: দাম ১২৯৯ টাকা

এই পাওয়ার ব্যাংক এর ওজন ৩৮৫ গ্রাম এবং এটি ফুল চার্জ হতে ১২ থেকে ১৫ ঘন্টা সময় লাগে। এছাড়া এই পাওয়ার ব্যাংকে ইনপুট পোর্ট হিসেবে মাইক্রো ইউএসবি এবং টাইপ-সি পোর্ট রয়েছে। অন্যদিকে আউটপুট পোর্ট হিসেবে ডুয়াল ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে।

৬. Syska Power Pro 200: দাম ১৩৯৯ টাকা

এখানে আপনারা ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট পাচ্ছেন। এই পাওয়ার ব্যাংক আপনারা ফ্লিপকার্টে ১৩৯৯ টাকায় কিনতে পারবেন, যদিও সিস্কার অফিশিয়াল ওয়েবসাইটে এই পাওয়ার ব্যাংক এর দাম ১৭৯৯ টাকা। এই পাওয়ার ব্যাংকে দুটি ইনপুট এবং দুটি আউটপুট পোর্ট রয়েছে।

৭. Intex IT-PB20K POLY: দাম ১৫৬৫ টাকা

এই পাওয়ার ব্যাংকে আপনারা ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন। এখানে একটি ইনপুট পোর্ট এবং দুটি আউটপুট পোর্ট দেওয়া হয়েছে।

৮. Portronics Power Box 20K: দাম ১৪৯৯ টাকা

এই পাওয়ার ব্যাংক ফ্লিপকার্টে আপনারা ১৪৯৯ টাকায় পেয়ে যাবেন। এই পাওয়ার ব্যাংক ফুল চার্জ হতে ১১ ঘন্টা সময় নেয়। এই পাওয়ার ব্যাংকে একটি মাইক্রো ইউএসবি ইনপুট পোর্ট এবং একটি সিঙ্গেল ইউএসবি আউটপুট পোর্ট দেওয়া হয়েছে।

৯. Energizer UE20003c: দাম ১৭৯৯ টাকা

এই পাওয়ার ব্যাংকে উপরের দিকে আপনারা একটি এলইডি ডিসপ্লে পেয়ে যাবেন। এখানে আপনারা সেই পাওয়ার ব্যাংকের চার্জের পরিমাণ দেখে নিতে পারবেন। এখানে রয়েছে মাইক্রো ইউএসবি আউটপুট পোর্ট, ইউএসবি টাইপ – সি ইনপুট/আউটপুট পোর্ট।

১০. Philips DLP 1720: দাম ১৪৯৯ টাকা

এই পাওয়ার ব্যাংকে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট পাওয়া যায়। এখানে আপনারা হিট এবং ওভার ভোল্টেজ প্রোটেকশন পাবেন। সঙ্গে থাকছে দুটি আউটপুট পোর্ট।