সেরা ৫টি অ্যান্ড্রয়েড গেম, আপনি কোনটা খেলেছেন ?

আজ আমরা সেরা ৫টি অ্যান্ড্রয়েড গেম এর কথা বলবো যেগুলো আপনারা খুব সহজে এবং ফ্রী তে ডাউনলোড করতে পারবেন

বর্তমানে স্মার্টফোনের দিনে গেম খেলতে ভালোবাসেন না এমন মানুষ খুব কমই পাওয়া যাবে।প্রতেক ব্যক্তির ফোনে একটি গেমিং অ্যাপ পাওয়া যাবেই।তই ব্যাবহারকারীকে আরও ভালো অনুভব করাতেই অ্যান্ড্রয়েড সেক্টরে গেমিং অ্যাপগুলির প্রায়ই পরিবর্তন করা হয়।এছাড়া ফ্রী গেমিং অ্যাপগুলিও বিগত কিছু বছর ধরে খুব লোকপ্রিয় হয়ে উঠেছে।আজ আমরা সেরা ৫টি অ্যান্ড্রয়েড গেম এর কথা বলবো যেগুলো আপনারা খুব সহজে এবং ফ্রী তে ডাউনলোড করতে পারবেন।বিশেষত গেমগুলি গুগল প্লে স্টোরের রেটিং এবং ডাউনলোডকে মাথায় রেখে বাছাই করা হয়েছে।চলুন দেখেনিই গুগল প্লে স্টোরের সেরা ৫টি অ্যান্ড্রয়েড গেম সম্পর্কে।

Candy crush saga :

এটি বর্তমানে মোবাইল এবং কম্পিউটার উভয়েই জনপ্রিয়তা লাভ করেছে।এই গেমের বিশেষত্ব হল এর লেভেল যা হাজারের ও অধিক। যদি গেমটি আপনি অনলাইনে খেলেন তবে টিভি এবং টাফি নামের দুটি ক্যারেক্টার আপনার সাথ দেবে।তবে আপনি গেমটি অফলাইন ও খেলতে পারেন।প্রথমে এই গেমটিকে King.com ফেসবুকের জন্য বানিয়েছিল,তবে বর্তমানে তা প্লে স্টোরেও পাওয়া যায়।এটিকে গুগল প্লে স্টোরে ৪.৪ রেটিং দেওয়া হয়েছে এবং ৫০ কোটির ও বেশি ডাউনলোড করা হয়েছে।

Pubg :

বর্তমানে এই জনপ্রিয় গেমটি সম্পর্কে জানেনা এমন খুব কমজনই আছেন।এই গেমটি প্রায় সব ডিভাইসেই সাপোর্ট করে।গেমটি আপনি নিজের টিমমেটদের সাথে খেলতে পারবেন।গ্রাফিক্সের জন্য পরিচিত এই গেমটির প্লে স্টোরে ৪.৫ রেটিং দেওয়া হয়েছে।এখনো পাবজিকে ১০ কোটির বেশি ডাউনলোড করা হয়েছে।

Ludo King :

এই গেমটিকে বহুল প্রচলিত লুডোর মোবাইল ভার্সন বলা চলে৷এটিতে একসময়ে সর্বাধিক চারজন খেলতে পারে। বর্তমানে গেমটি প্লে স্টোরে রেটিং ৪.৪ এবং ১০ কোটির বেশি ডাউনলোড করা হয়েছে।

Need for speed No Limits :

রেসিং গেম প্রিয় মানুষদের কাছে প্রচলিত এই গেমটি আপনি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এই গেমের গ্রাফিক্সও বেশ ভালো যা আকর্ষনের অন্যতম কারন।এই গেমটিকে ৪.৪ রেটিং এবং ৫ কোটির ও বেশি ডাউনলোড করা হয়েছে।

Asphalt 9 : legends :

এই গেমটিও একটি রেসিং গেম।গেমটিকে ফরারী, পার্শের মত গাড়ি নির্মাতা কম্পানিদের ফাস্ট হাইপার কোর্সকে লক্ষ করে প্রস্তুত করা হয়েছে। এই গেমে আপনি নিজের মনের মত গাড়িও প্রস্তুত করতে পারবেন। এটিই সবচেয়ে লেটেস্ট গেম যেখানে ৫০ টি গাড়ি, চ্যালেঞ্জের মত বহু মোড দেওয়া হয়েছে। গুগল প্লে স্টোরে ৪.৬ স্টার প্রাপ্ত এই গেমটি ১০ লাখের ও বেশি ডাউনলোড করা হয়েছে।

পড়ুন : নতুন দশটি ফিচার সহ পাবজি মোবাইলে খুব শীঘ্রই আসছে Zombie mode

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!