কলের সাথে রোজ ৫ জিবি পর্যন্ত ডেটা, BSNL এর সেরা ৪জি প্ল্যানগুলি দেখে নিন

top-5-bsnl-4g-plans-offering-up-to-5gb-data-perday-with-unlimited-calling

বাজারে Reliance Jio আসার পরে সরকারি টেলিকম সংস্থা বিএসএনএলের জনপ্রিয়তা বেশ খানিকটা কমে গিয়েছিল। তবে সম্প্রতি বেশ কিছু আকর্ষণীয় ডিল এবং অফারের কারণে ধীরে ধীরে আবারো ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠছে BSNL। সংস্থাটি ইতিমধ্যেই কলকাতার হাওড়া সহ দেশের বেশ কিছু অঞ্চলে ৪জি চালু করেছে। এই কারণে কোম্পানি আকর্ষণীয় কয়েকটি প্ল্যানও লঞ্চ করেছে। আসুন BSNL এর ৪জি প্ল্যানগুলি জেনে নিই।

BSNL ৯৯৭ টাকার প্ল্যান:

যদি আপনার প্রয়োজন হয় একটি দীর্ঘমেয়াদি প্ল্যান যেখানে আপনাকে আকর্ষণীয় ডেটা ব্যালেন্স বেনিফিট দেবে, তাহলে আপনি ৯৯৭ টাকার প্ল্যান বেছে নিতে পারেন। এই প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন ৩ জিবি ইন্টারনেট ডেটা এবং প্রত্যেকদিন ২৫০ মিনিট ফোন কল করার সুযোগ। এছাড়াও, আপনাকে প্রত্যেকদিন ১০০টি এসএমএস এর সুবিধা ও দেওয়া হবে। তবে এই প্ল্যানের সবথেকে আকর্ষনীয় বিষয় হল এর ভ্যালিডিটি। এই ৯৯৭ টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি ১৮০ দিন।

BSNL ১৯৯৯ টাকার প্ল্যান:

এই প্ল্যানে আপনারা আগের প্ল্যান এর মতই প্রত্যেকদিন ৩ জিবি করে ইন্টারনেট ডেটা পেয়ে যাবেন। এছাড়াও থাকছে প্রতিদিন ২৫০ মিনিট কলিং এবং ১০০টি করে এসএমএস করার সুবিধা। এছাড়া আপনারা এই প্ল্যানের সঙ্গে দুই মাসের জন্য ইরোস নাও, লোক ধাম কন্টেন্ট, এবং বিনামূল্যে কলার টিউনের সুবিধা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩৬৫ দিন।

BSNL এসটিভি ৫৯৯ টাকার প্ল্যান:

প্রত্যেক দিনের ইন্টারনেট ডেটা হিসেবে এই প্ল্যান বিএসএনএলের সবথেকে ভালো প্ল্যানের মধ্যে একটি। এই প্ল্যানে আপনারা প্রত্যেকদিন ৫ জিবি করে ডেটা পেয়ে যাবেন, সঙ্গে থাকবে প্রত্যেক দিন ২৫০ মিনিট কলিং এবং ১০০ টি করে এসএমএস করার সুবিধা। তবে এই প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন। এই প্ল্যান নিয়ে আসা হয়েছিল মূলত ওয়ার্ক ফ্রম হোম এর কারণেই।

BSNL ৩৬৫ টাকার প্ল্যান:

এই প্ল্যানের মূল্য ৩৬৫ টাকা এবং ভ্যালিডিটি ৬০ দিন। এটি বিএসএনএলের সব থেকে সস্তা ৪জি প্ল্যানের মধ্যে একটি। এখানে আপনারা প্রত্যেকদিন ২ জিবি করে ইন্টারনেট ডেটা, প্রতিদিন ২৫০ মিনিট কলিং এবং ১০০ টি করে এসএমএস করার সুবিধা পাবেন। এছাড়া আপনারা লোকধাম কন্টেন্ট এবং বিনামূল্যে কলার টিউন এর অপশন পেয়ে যাবেন।

BSNL ১৮৭ এসটিভি প্ল্যান:

মাত্র ১৮৭ টাকার এই প্ল্যানে আপনারা ২৮ দিনের জন্য প্রতিদিন ২ জিবি করে ডেটা, ২৫০ মিনিট বিনামূল্যে কলিং এবং ১০০ টি করে এসএমএস করার সুবিধা পাবেন।