ফোন রিসিভ করুন আর পয়সা উপার্জন করুন, এই অ্যাপ দিচ্ছে সুযোগ

আপনাদের মধ্যে অনেকেই মোবাইলের মাধ্যমে টাকা উপার্জন করার কথা ভেবে থাকবেন। আপনারা তো শুনেই থাকবেন অনেক অ্যাপ বিজ্ঞাপন দেখলে পয়সা দেয়। এ কথা সত্যি যে সেই উপার্জন খুব কম হয়। তবে ঘরে বসে অনেকেই এভাবে আয় করে থাকেন। আজ আমরা এই ধরণের কিছু অ্যাপের নাম আপনাদেরকে বলবো যেগুলোর মাধ্যমে অর্থ উপার্জন সম্ভব।

Paytunes :

পেটিউন্স আপনার ফোনের রিংটনকে বিজ্ঞাপনে বদলে দেবে । এরপর কেউ যদি আপনাকে ফোন করে তবে আপনি পয়সা পাবেন। এই অ্যাপটিকে গুগল প্লে স্টোরে পাওয়া যাবে।

mCent :

এই অ্যাপটিকে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এটিকে ডাউনলোড করার পর সাইন আপ করতে হবে। এরপর এই অ্যাপের মধ্যে আপনাকে অন্য অ্যাপের বিজ্ঞাপন দেখাবে। যেগুলো ডাউনলোড করলে আপনি টাকা পাবেন। এখন থেকে কাউকে এমসেন্ট অ্যাপ রেফার করলে 35 টাকা পর্যন্ত পেতে পারেন।

FUNEARN :

এই অ্যাপে আপনি গেম খেলে অর্থ উপার্জন করতে পারবেন। ফানআর্ন আপনি গুগল প্লে স্টোর, অ্যাপ স্টোর বা ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারেন। এছাড়াও এই অ্যাপে প্রতি 15 মিনিট অন্তর প্রতিযোগিতা চলে, যেখানে কিছু সহজ প্রশ্নের জবাব দিয়ে টাকা জিততে পারেন। যদিও কিছু লোক অভিযোগ করেছে যে তারা প্রাপ্ত অর্থ ট্রান্সফার করতে পারছেনা।

OneAD :

এই অ্যাপটিকেও আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। এখানে গেম খেলে ও বন্ধুকে রেফার করে অর্থ কামাতে পারেন।

Ladooo App :

এই অ্যাপে বিজ্ঞাপন দেখলে আপনি টাকা পাবেন। বিজ্ঞাপনের সাথে রেফার করেও অর্থ পেতে পারেন। আপনি যদি এটিকে কাউকে রেফার করেন এবং সে সেটি ডাউনলোড করে তবে 500 টাকা পর্যন্ত রিচার্জ কুপন পেতে পারেন। আবার এখান থেকে শপিং করলে 200 টাকা পর্যন্ত জিততে পারেন।

পড়ুন : ঘরে আছে ইন্টারনেট কানেকশন? IRCTC দিচ্ছে 80,000 টাকা পর্যন্ত মাসিক আয়ের সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!