১৫ হাজার টাকার কমে স্মার্টটিভি খুঁজলে এই বিকল্পগুলি দেখে নিন

top-5-smart-tv-under-rs-15000-in-india

সময়ের সাথে পরিবর্তন এসেছে টেলিভিশন অর্থাৎ আমাদের প্রিয় দূরদর্শন যন্ত্রেও। বর্তমানে ব্যাপক চাহিদা বেড়েছে স্মার্টটিভির। এক্ষেত্রে আপনিও যদি ১৫,০০০ টাকার মধ্যে স্মার্টটিভি কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আজ আমরা আপনাকে কয়েকটি ৩২ ইঞ্চি স্মার্টটিভির সন্ধান দেব যা আপনার স্মার্টটিভি কেনার সিদ্ধান্তে সহায়তা করতে পারে। আগ্রহীরা এই সমস্ত টিভিগুলি ফ্লিপকার্ট বা অ্যামাজনের বর্তমান ফেস্টিভ সেলে আকর্ষণীয় অফারে কিনতে পারবেন

Mi TV 4A 32 Inch Smart TV

Xiaomi-র Mi ব্র্যান্ডনেমযুক্ত এই টিভিটিতে এলইডি ডিসপ্লে এবং এইচডি+ রেজোলিউশন রয়েছে। এছাড়াও আছে কর্টেক্স-এ ৫৩ প্রসেসর। এছাড়া এই টিভিটিতে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটি রয়েছে।আবার পাবেন ২০ ওয়াটের স্টিরিও স্পিকারসহ ডিটিএস-এইচডি এবং ৩.৫ মিলিমিটার অডিও আউটপুট।

অ্যান্ড্রয়েড ৯ ওএস ভিত্তিক এই টিভিটির দাম ১৩,৯৯৯ টাকা। কিন্তু ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে সেলে এসবিআই ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড ব্যবহার করে এই টিভিটি কিনলে ১০% ছাড় (ডেবিট কার্ডে সর্বাধিক ১,০০০ টাকা এবং ক্রেডিট কার্ডে ১,৫০০ টাকা) পাওয়া যাবে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ডে পাওয়া যাবে ৫% ক্যাশব্যাক। এছাড়া, এটি মাসিক ১,২৭৮ টাকার ইএমআইয়েও কেনা যাবে, কোনো অতিরিক্ত সুদ লাগবে না।

Realme 32 Inch Android Smart TV

জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা রিয়েলমির এই ৩২ ইঞ্চি স্মার্টটিভির স্ক্রিন রেজোলিউশন ৭৬৮×১,৩৬৬ পিক্সেল। এতে ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি ইন্টারনাল মেমরি রয়েছে এবং এটি অ্যান্ড্রয়েড ৯ অর্থাৎ পাই অপারেটিং সিস্টেমে চলে। মিউজিক আউটপুটের জন্য এতে আছে HDR10, Dolby Audio সাপোর্ট। এমনিতে এই টিভিটির দাম ১১,৪৯৯ টাকা। তবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে সেলে স্টেট ব্যাংকের কার্ড ব্যবহার করে এই টিভিটি কিনলে ১০% ছাড় পাওয়া যাবে। এটিও মাসিক ১,২৭৮ টাকার ইএমআইয়ে কেনা যাবে।

Samsung 32 Inch Smart TV

স্যামসাংয়ের এই ৩২ ইঞ্চি টিভিটিরও স্ক্রিন রেজোলিউশন ৭৬৮×১,৩৬৬ পিক্সেল, এটির স্ক্রিন রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এটি টিজেন (Tizen) অপারেটিং সিস্টেমে কাজ করে। ইউজাররা এই স্মার্টটিভিটিতে ডিজনি+হটস্টার, নেটফ্লিক্স এবং ইউটিউবের মতো প্রিমিয়াম অ্যাপ অ্যাক্সেস করতে পারবেন। কানেক্টিভিটির জন্য এই স্মার্টটিভিতে দুটি এইচডিএমআই এবং একটি ইউএসবি পোর্ট রয়েছে।

স্যামসাংয়ের টিভিটির দাম ১৪,৯৯৯ টাকা। বিগ বিলিয়ন ডে সেলে এই টিভির ওপর ও এসবিআই কার্ডের বিশেষ অফারটি প্রযোজ্য। এছাড়া, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ডে পাওয়া যাবে ৫% আনলিমিটেড ক্যাশব্যাক। এটি ৮০৬ টাকার মাসিক ইএমআইয়েও কেনা যাবে।

OnePlus Y Series 32 inch

এই ৩২ ইঞ্চি টিভিটির দাম এমনিতে ১৩,৯৯০ টাকা। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের দরুন এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে এটি কিনলে ১০% ছাড় পাওয়া যাবে।

OnePlus Y সিরিজের এই টিভিটির স্ক্রিন রেজোলিউশন ১,৩৬৬×৭৬৮ পিক্সেল এবং স্ক্রিন রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এতে ৯৩% DCI-P3 Color Gamut এবং Gamma Engine ফিচার রয়েছে। এছাড়াও এতে আছে ডলবি অডিও, সিনেমাটিক সাউন্ডস্টেজ ইত্যাদি সাপোর্ট। ইউজাররা এই টিভিটিতে প্লে স্টোর এবং ডিজনি+হটস্টার, নেটফ্লিক্স, ইউটিউবের মতো ওটিটি প্ল্যাটফর্মগুলির অ্যাক্সেস পাবেন।

Thomson 9A Android Smart TV

থমসনের এই টিভিটি সম্প্রতি লঞ্চ হয়েছে। অ্যান্ড্রয়েড ৯ অপারেটিং সিস্টেমে চলা এই টিভিটির সমস্ত ফিচার বাকি টিভিগুলির মতই। এতে ২৪ ওয়াট স্পিকার আউটপুট রয়েছে। এছাড়া এতে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ক্রোমকাস্ট সাপোর্ট রয়েছে। ১০,৪৯৯ টাকা মূল্যের এই টিভিটি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে ৫% ক্যাশব্যাক পাবেন। অন্যদিকে স্টেট ব্যাংকের কার্ডে কিনলে ১০% ছাড় পাওয়া যাবে। শুধু তাই নয়, এই টিভিটি মাসিক ১,১৬৭ টাকার ইএমআইয়ে কেনার সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট।