Sunday, November 17, 2019

Dish TV, Tata Sky ও D2h দীর্ঘ প্ল্যানে দিচ্ছে 5 মাস পর্যন্ত ফ্রি টিভি দেখার সুযোগ

ট্রাই ভারতে কেবল ও ডিটিএইচ পরিষেবা জন্য নতুন ট্যারিফ প্ল্যান লঞ্চ করলেও দীর্ঘ মেয়াদি প্ল্যান সম্পর্কে কিছু জানায়নি। যদিও পরে ট্রাই পুরস্কার জানিয়ে দেয় এক মাসের প্ল্যানের সাথে দীর্ঘ মেয়াদি প্ল্যানও ফেরত আনা উচিত। এরপর বিভিন্ন ডিটিএইচ কোম্পানি তাদের লং টার্ম প্ল্যান ফেরত আনে। এই প্ল্যানে কোনো গ্রাহক যদি প্রি পেমেন্ট করে তবে বিনামূল্যে টিভি দেখার সুযোগ পাবে। আসুন জেনে নেই D2h, Tata Sky এবং Dish TV -র লং টার্ম প্ল্যান অফার সম্পর্কে।

D2h দ্বারা 5 মাস পর্যন্ত ফ্রি অফার :

লং টার্ম প্লানে D2h যে সুবিধা দিচ্ছে তা অন্য কোনো কোম্পানি দিচ্ছে না। D2h এর দীর্ঘ মেয়াদি প্ল্যান অনুসারে কোনো গ্রাহক যদি 3 মাসের প্ল্যান বেছে নেয় তবে সে 7 দিন ফ্রি সার্ভিস পাবে। 6 মাসের প্ল্যান বেছে নিলে 15 দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস ভোগ করবে। 11 মাসের প্ল্যানে 30 দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস পাওয়া যাবে। 22 মাসের প্ল্যানে 60 দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস দেওয়া হবে।33 মাসের জন্য 90 দিন, 44 মাসের জন্য 120 দিন ও 55 মাসের জন্য 150 দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস পাওয়া যাবে।

Dish TV 30 দিন পর্যন্ত ফ্রি অফার :

Dish TV ও অনেকটাই D2h এর মতো অফার লঞ্চ করেছে। তবে ডিস টিভির 55 মাসের জন্য লং টার্ম প্ল্যান নেই। এখানে 3 মাসের প্ল্যানে 7 দিন ফ্রি সার্ভিস দেওয়া হবে । 6 মাসের প্ল্যান বেছে নিলে 15 দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস পাওয়া যাবে। আবার 11 মাসের প্ল্যানে 30 দিন অতিরিক্ত ফ্রি সার্ভিস পাওয়া যাবে।

Tata Sky 30 দিন পর্যন্ত ফ্রি অফার :

টাটা স্কাই তাদের বার্ষিক প্ল্যানের সাথে অফার দিচ্ছে। কোনো গ্রাহক যদি নিন্মলিখিত প্ল্যানে রিচার্জ করে তবে অতিরিক্ত সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হবে।

-3 মাসের প্ল্যানে 7 দিনের অতিরিক্ত সাসক্রিপশন।

-6 মাসের প্ল্যানে 15 দিনের অতিরিক্ত সাসক্রিপশন

-11 মাসের প্ল্যানে 30 দিনের অতিরিক্ত সাসক্রিপশন।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : কোন কেবল টিভি চ্যানেলের কত দাম, মাসিক খরচ জেনে নিন

- Advertisment -