চলতি মাসেই বাজারে আসছে Triumph 2021 Bonneville রেঞ্জের ২০২১ মডেল

triumph-2021-bonneville-to-unveil-on-23-february-company-teased

ব্রিটিশ প্রিমিয়াম মোটরসাইকেল ব্রান্ড ট্রায়াম্ফ (Triumph) তাদের 2021 Bonneville রেঞ্জের বাইক লঞ্চ করার কথা অফিশিয়ালি ঘোষণা করলো। আজ একটি টিজার ভিডিও আপলোড করে সংস্থাটি জানিয়েছে, আগামী ২৩ ফেব্রুয়ারি Triumph 2021 Bonneville রেঞ্জের আপডেটেড মোটরবাইগুলির ওপর থেকে পর্দা সড়ানো হবে।

টিজারে ট্রায়াম্ফের বোনেভিল লাইনআপের ছ’টি মডেলকে দেখানো হয়েছে। এরা হল- Speedmaster, Bobber, Bonneville T120, Boneville T100, Street Twin, এবং Speed Twin। আশ্চর্যজনকভাবে, Street Scramblers এবং Thruxton মডেলকে এই আপডেটের বাইরে রাখা হয়েছে।

আশা করা হচ্ছে Triumph 2021 Bonneville রেঞ্জের বাইকগুলির স্টাইল ও ফিচার আপডেট করা হবে। এগুলিতে নতুন কালার, কিছুটা পৃথক বডি গ্রাফিক্স, আপডেটেড ইনস্ট্রুমেন্ট কনসোল, পাশাপাশি নতুন ফিচারে সংযোজন করা হবে। 2021 মডেলে মেকানিক্যাল স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন থাকছে কীনা তা এখনও অবধি জানা যায়নি। ইউরো-৫ পরিবেশ বিধি মেনে বাইকগুলির ইঞ্জিন তৈরি হওয়ার ফলে এর পাওয়ার বাড়বে না কমবে, তা জানার জন্য আর কয়েকটা দিনের অপেক্ষা।

বছরের শুরু থেকেই ট্রায়াম্ফ-কে আমরা বেশ আগ্রহী মনোভাব নিয়ে ভারতে নতুন মোটরসাইকেল লঞ্চ করতে দেখছি। জানুয়ারিতে সংস্থাটি Speed Triple RS 1200 এবং গতকাল Tiger 850 Sport লঞ্চ করেছে। সেই অঙ্কে, 2021 Bonneville রেঞ্জের বেশ কয়েকটি মডেল ভারতেও আসবে বলে অনুমান করা যায়। এদেশে Bonneville রেঞ্জের Street Twin, Bonneville T100, Bonneville Speedmaster, এবং Bonneville T120 বাইকগুলি এখন বিক্রি হচ্ছে। এতএব, উক্ত বাইকগুলির 2021 ভার্সন ভারতে আসা একপ্রকার সুনিশ্চিত বলা চলে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন