কেবলমাত্র এক বছর বাজারে পাওয়া যাবে, ভারতে আসছে Triumph Street Twin EC1

Triumph Street Twin EC1 যেমন সীমিত পরিমাণে তৈরি হবে, তেমনই মাত্র এক বছর বাজারে পাওয়া যাবে

triumph-street-twin-ec1-to-launch-in-india-soon-expected-price

ট্রায়াম্ফ তাদের Street Twin নিও-রেট্রো মোটরসাইকেলের এক স্পেশ্যাল ভ্যারিয়েন্ট ভারতে আনছে। এই লিমিটেড মডেলটির নাম Triumph Street Twin EC1 এডিশন। এখানে অফিসিয়াল লঞ্চের পূর্বে বাইকটি সংস্থার ওয়েবসাইটে অর্ন্তভুক্ত করা হয়েছে৷ Street Twin EC1 এডিশন “coming soon” (শীঘ্রই আসছে) বলে লিস্টেড হয়েছে।

Triumph Street Twin EC1 যেমন সীমিত পরিমাণে তৈরি হবে, তেমনই মাত্র এক বছর বাজারে পাওয়া যাবে। তারপরে আর কেনা যাবে না৷ এ কারণেই বাইকটি খুব স্পেশ্যাল। তাছাড়া Street Twin থেকে যাতে আলাদা দেখতে লাগে, তার জন্য Street Twin EC1-এর বহিরঙ্গে একটি ইউনিক পেইন্ট স্কিম দেওয়া হয়েছে।

ট্রায়াম্ফ স্ট্রিট টুইন ইসি১ কালার (Triumph Street Twin EC1 Colour)

ট্রায়াম্ফ স্ট্রিট টুইন ইসি১-এর ফুয়েল ট্যাঙ্কে হাতে আঁকা সিলভার কোচ লাইনিংয়ের সঙ্গে ডুয়াল-টোন অ্যালুমিনিয়াম সিলভার, এবং ম্যাট সিলভার আইস কালার দেখা যাবে। তাতে ডেডিকেটেড EC1 গ্রাফিক্সও থাকছে৷ ট্রায়াম্ফ স্ট্রিট টুইন ইসি১-এর সাইড প্যানেল ম্যাট সিলভার আইস কালারে পেইন্ট করা হয়েছে। আবার সামনের ও পিছনের মাডগার্ডে অ্যালুমিনিয়াম সিলভার ফিনিশিং রয়েছে।

ট্রায়াম্ফ স্ট্রিট টুইন ইসি১ ইঞ্জিন (Triumph Street Twin EC1 Engine)

ট্রায়াম্ফ স্ট্রিট টুইন-এর মতো স্ট্রিট টুইন ইসি১ দৌড়বে ৯০০ সিসি, লিকুইড কুল্ড, টুইন সিলিন্ডার ইঞ্জিনে। যা ৬,৫০০ আরপিএম গতিতে ৬৪.১ বিইচপি শক্তি ও ৩,৮০০ আরপিএম গতিতে ৮০ এনএম টর্ক উৎপন্ন করে. ইঞ্জিনকে যোগ্য সঙ্গত দেবে একটি টর্ক অ্যাসিস্ট ক্ল্যাচ এবং পাঁচ গতির গিয়ারবক্স।

ট্রায়াম্ফ স্ট্রিট টুইন ইসি১ ফিচার্স (Triumph Street Twin EC1 Features)

ট্রায়াম্ফ স্ট্রিট টুইন-এর অনুরূপে স্ট্রিট টুইন ইসি১ বাইকে রয়েছে ডুয়েল চ্যানেল এবিএস, ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম, রেন ও রোড রাইড মোড, এবং আন্ডারসিট মোবাইল চার্জার।

ট্রায়াম্ফ স্ট্রিট টুইন ইসি১ দাম (Triumph Street Twin EC1 Price)

Triumph Street Twin-এর বর্তমান দাম ৮.২৫ লক্ষ টাকা (এক্স-শোরুম অনুযায়ী মূল্য)৷ এর চেয়ে স্পেশ্যাল এডিশন Triumph Street Twin EC1 মডেলটির দাম একটু বেশি হওয়ার কথা।

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷