Triumph এর সবচেয়ে সস্তা Trident 660 বাজারে এল, জানুন দাম

triumph-trident-660-cheapest-bike-launched-in-india-know-price

নির্ধারিত সময়সূচি অনুযায়ী আজ ভারতে পা রাখলো ট্রায়াম্ফের নেকেড রোডস্টার মোটরসাইকেল Trident 660। ভারতে Triumph Trident 660 বাইকটির প্রি-বুকিং চালু অবশ্য গত নভেম্বর থেকেই চালু হয়ে গিয়েছিল।  ট্রায়াম্ফের মোটরসাইকেল কেনার স্বপ্ন বাস্তবায়িত করতে ব্রিটিশ প্রিমিয়াম মোটরসাইকেল ব্র্যান্ডটির তরফে ৯,৯৯৯ টাকার একটি ইএমআই স্কিমও চালু করা হয়েছে। উল্লেখ্য, এদেশে ট্রায়াম্ফের সবচেয়ে সস্তা মডেল হিসেবে ট্রাইডেন্ট ৬৬০ বাইকের আগমন ঘটেছে। স্ট্রাইকিং গুড লুকস,ডাইনামিক হ্যান্ডলিং, সুপারিয়র টেকনোলজি, এবং থ্রিলিং ট্রিপল পারফরম্যান্স ট্রাইডেন্ট ৬৬০ বাইকের মূল ইউএসপি।

Triumph Trident 660 এর ইঞ্জিন

ট্রায়াম্ফ ট্রাইডেন্ট ৬৬০ বাইকে রয়েছে লিকুইড কুল্ড ৬৬০ সিসি ইন-লাইন ট্রিপল সিলিন্ডার ইঞ্জিন। এটি ১০,২৫০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৮১ পিএস পাওয়ার এবং ৬,২৫০ আরপিএম গতিতে সর্বাধিক ৬৪ এনএম  টর্ক উৎপন্ন করতে পারে। বাইকে স্লিপ এবং অ্যাসিস্ট ক্লাচ সহ ৬ গতির গিয়ারবক্স আছে।

Triumph Trident 660 এর সাইকেল পার্টস

ট্রায়াম্ফ ট্রাইডেন্ট ৬৬০ বাইকে সাসপেনশন ডিউটির জন্য রয়েছে ৪১ মিমি Showa আপসাউড ডাউন এসএফএফ (সেপারেট ফাংশন) ফর্কস এবং প্রিলোড অ্যাডজাস্টেমেন্ট সহ Showa মনোশক আরএসইউ। এই বাইকটি চলবে মিশেলিন রোড ৫ টায়ারে। ট্রাইডেন্ট ৬৬০ বাইকের সামনের চাকায় Nissin টু-পিস্টন স্লাইডিং ক্যালিপার সহ টুইন ৩১০ মিমি ফ্লোটিং ডিস্ক ব্রেক এবং পেছনের চাকায় রয়েছে Nissin সিঙ্গল-পিস্টন স্লাইডিং ক্যালিপার সহ সিঙ্গল ২৫৫ মিমি ডিস্ক ব্রেক। এছাড়া বাইকে ডুয়াল চ্যানেল এবিএস সেটআপ রাখা হয়েছে। বাইকের সিটের উচ্চতা ৮০৫ মিমি হওয়ায় যে কোনো উচ্চতার মানুষ আরামদায়ক ভাবে এটি চালাতে পারবেন। ১৮৯ কেজি ওজনের এই বাইকের ফিউয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি ১৪ লিটার।

Triumph Trident 660 এর ফিচার

Trident 660 বাইকটি ব্লুটুথ রেডি কালার টিএফটি ইন্সট্রুমেন্ট প্যানেল সহ এসেছে। এটি স্পিড, ট্যাকোমিটার, গিয়ার পজিশন ইন্ডিকেটর, ফুয়েল গজের রিডআউট দেবে। মাই ট্রায়াম্ফ কানেকশন সিস্টেম অ্যাক্সেসরি কিট হিসেবে উপলব্ধ হবে এবং এটি চালককে টার্ন-বাই-টার্ন নেভিগেশন, ফোন কল, মিউজিক কন্ট্রোল, GoPro ফাংশন অফার করবে। এছাড়া বাইকের অন্যান্য ফিচার হিসেবে রয়েছে সেল্ফ ক্যান্সেলিং ইন্ডিকেটরের সাথে ফুল এলইডি লাইটিং (হেডলাইট, টেললাইট), রাইডিং মোড (রোড ও রেইন), অ্যাডজাস্টেবল ট্রাকশন কন্ট্রোল, রাইড বাই ওয়্যার, প্রভৃতি। সেইসঙ্গে পছন্দ করা যাবে একগুচ্ছ প্রিমিয়াম অ্যাক্সেসরিজ৷ যেমন- অ্যালুমিনিয়াম বেলিপ্যান, ইঞ্জিন কভার প্রোটেকশান, ট্যাঙ্ক প্যাড, ট্রায়াম্ফ শিফ্ট অ্যাসিস্ট (কুইকশিফটার), টায়ার প্রেশার মনিটরিং সিস্টেম, ইউএসবি চার্জার প্রভৃতি।

Triumph Trident 660 এর দাম

ভারতে ট্রায়াম্ফ ট্রাইডেন্ট ৬৬০ বাইকের দাম ৬.৯৫ লক্ষ টাকা পড়ছে। বাইকটি চারটি কালার অপশনে উপলব্ধ, যেগুলি হল ব্ল্যাক ডিকালস সহ সিলভার আইস এবং ডায়াবলো রেড, হোয়াইট ডিকালস সহ ম্যাট জেট ব্ল্যাক এবং সিলভার আইস, ডায়াবলো রেড ও জেট ব্ল্যাক ডিকালস সহ ক্রিস্টাল হোয়াইট, এবং ডায়াবলো রেড ও অ্যালুমিনিয়াম সিলভার ডিকালস সহ স্যাফিয়ার ব্ল্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন