ভারতে আসছে Trident 660 roadster, কেনা যাবে ৯৯৯৯ টাকার মাসিক কিস্তিতে

ব্রিটিশ প্রিমিয়াম মোটরসাইকেল নির্মাতা Triumph আগামী বছরের প্রথমার্ধেই Trident 660 roadster ভারতে লঞ্চ করতে চলেছে৷ ট্রায়াম্ফের ডিলারশিপে ৫০,০০০ টাকার বিনিময়ে বাইকটির প্রি-বুকিংও শুরু হয়ে গেছে। ট্রায়াম্ফ জানিয়েছে Trident 660 এর দাম ঘোষণা না হওয়া পর্যন্ত এই টাকা ১০০ শতাংশ ফেরতযোগ্য। বাইকটির ওপর Triumph একটি স্পেশাল ফাইন্যান্স স্কিমেরও ঘোষনা করেছে। এই স্কিমে ৯,৯৯৯ টাকার ইএমআইতে বাইকটি কেনা যাবে। এই অফারটি সীমিত সময়ের জন্য।

Street Triple R এবং Street Triple RS এর পর এটি ভারতে ট্রায়াম্ফের roadster রেঞ্জের পরবর্তী বাইক হবে। লঞ্চের পর Trident 660 ভারতে ট্রায়াম্ফের সবচেয়ে সস্তা বাইক হতে চলেছে। ব্রিটেনে Triumph Trident 660 বাইকের দাম রাখা হয়েছে ৭,১৯৫ পাউন্ড, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৬.৯৭ লক্ষ টাকা। এটি ম্যাট জেট ব্ল্যাক অ্যান্ড সিলভার আইস, ক্রিস্টাল হোয়াইট, সাফায়ার ব্ল্যাক ও সিলভার আইস ডায়াব্লো রেড কালার অপশানে পাওয়া যাবে।

Trident 660 বাইকে রয়েছে লিক্যুইড কুলড ৬৬০ সিসি ইন-লাইন ট্রিপল সিলিন্ডার ইঞ্জিন, যা ১০,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৮০ বিএইচপি (৬০ kW) পাওয়ার এবং ৬,২৫০ আরপিএম-এ ৬৪ এনএম পর্যন্ত টর্ক উৎপন্ন করতে সক্ষম। ইঞ্জিনের সাথে দেওয়া হয়েছে স্লিপ এবং অ্যাসিস্ট ক্ল্যাচ সহ ৬ গতির গিয়ারবক্স। Trident 660 বাইকের ফিচারের মধ্যে রয়েছে টিএফটি ইন্সট্রুমেন্ট প্যানেল যা স্পীড, ট্যাকোমিটার, গিয়ার পজিশন, ইন্ডিকেটর, ফুয়েল গজের রিডআউট অফার করবে। এছাড়া রয়েছে সেল্ফ ক্যানসেলিং ইন্ডিকেটরের সাথে ফুল এলইডি লাইটিং (হেডলাইট, টেললাইট), রাইডিং মোড (রোড ও রেইন), অ্যাডজাস্টেবল ট্রাকশন কন্ট্রোল, রাইড বাই ওয়্যার, প্রভৃতি।

Triumph Trident 660 বাইকে সাসপেনশনের জন্য আছে শোয়া আপসাইড ডাউন ফোর্ক এবং প্রিলোড অ্যাডজাস্টেবল মনোশক আরএসইউ। Trident 660-এর সামনের চাকায় থাকবে নিসিন টু-পিস্টন স্লাইডিং ক্যালিপারের সাথে টুইন ৩১০ মিমি ফ্লোটিং ডিস্ক ব্রেক এবং পেছনের চাকায় থাকবে নিসিন সিঙ্গল-পিস্টন স্লাইডিং ক্যালিপারের সাথে সিঙ্গল ৩১০ মিমি ডিস্ক ব্রেক। এছাড়া বাইকে ডুয়াল চ্যানেল এবিএস সেটআপ দেওয়া হয়েছে।