ঘুম উড়েছে Truecaller ব্যবহারকারীদের, আপনা আপনি হচ্ছে ইউপিআই রেজিস্ট্রেশন

  

আমরা অপরিচিত নাম্বারের খোঁজ পেতে Truecaller অ্যাপের সাহায্য নিয়ে থাকি। তবে এই অ্যাপে সম্প্রতি একটি বাগের কারণে ইউপিআই পেমেন্টের জন্য আপনা আপনি রেজিস্ট্রেশন হয়ে যাচ্ছে। ব্যবহারকারীরা জানিয়েছেন Truecaller থেকে তাদের ফোনে আইসিআইসিআই ব্যাংকের একটি মেসেজ পাঠানো হচ্ছে, যেখানে ইউপিআই রেজিস্ট্রেশনের কথা বলা আছে। আর এরপরই ঘুম উড়ে গেছে অনেক ব্যবহারকারীর।

এদিকে ট্রুকলার থেকে সেই সব মানুষের কাছেও এসএমএস পাঠানো হচ্ছে যাদের আইসিআইসিআই ব্যাংকে অ্যাকাউন্ট পর্যন্ত নেই। কিছু ব্যবহারকারী অভিযোগ করেছেন তাদের অনুমতি ছাড়াই ইউপিআই রেজিস্ট্রেশন করানো হচ্ছে। রিপোর্ট অনুসারে যেসব ট্রুকলার ব্যবহারকারীর আইসিআইসিআই ব্যাংকে অ্যাকাউন্ট আছে তাদের ইউপিআই রেজিস্ট্রেশন সফল হয়েছে। তবে যাদের অ্যাকাউন্ট নেই তাদের হোল্ড হয়ে আছে। এই সমস্ত ব্যবহারকারীরা দুঃশ্চিন্তায় ভুগছেন তাদের অ্যাকাউন্ট থেকে টাকা না গায়েব হয়ে যায়।

এই বিষয়ে ট্রুকলারের পক্ষ থেকে বলা হয়েছে, এই সমস্যা একটি বাগের কারণে ঘটেছে। কোম্পানি এই বাগ ভার্সনকে প্লে স্টোর এবং অ্যাপ স্টোর থেকে ইতিমধ্যেই সরিয়ে নিয়েছে বলে খবর। কোম্পানি আরও বলেছে যে ব্যবহারকারীরা অ্যাপটির মেনু বারে গিয়ে রেজিস্ট্রেশন বাতিল করতে পারবেন। আপনাকে জানিয়ে রাখি 2014 সালে ইউপিআই পেমেন্টের জন্য ট্রুকলার আইসিআইসিআই ব্যাংকের সাথে হাত মিলিয়েছিল।

পড়ুন : কলের জন্য আর নয় রিচার্জ, ট্রুকলার ভয়েসে বিনামূল্যে বলুন কথা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন