Homeটেলিভিশনভারতে এল 43 ইঞ্চির ও 55 ইঞ্চির দুটি 4K Google TV, দাম জেনে নিন

ভারতে এল 43 ইঞ্চির ও 55 ইঞ্চির দুটি 4K Google TV, দাম জেনে নিন

আইওয়া ম্যাগনিফিক ৪কে টিভি ৪৩ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি স্ক্রিন সাইজে ভারতীয় মার্কেটে পাওয়া যাবে। উল্লেখ্য, আইওয়া ম্যাগনিফিক ৪৩ ইঞ্চি ৪কে ইউএইচডি (UHD) মডেলের (AS43UHDX1) দাম ৫৭,৯৯০ টাকা

যারা হালফিলে প্রিমিয়াম রেঞ্জের একটি দুর্দান্ত বড়ো স্ক্রিনের স্মার্ট টিভি ঘরে আনার প্ল্যান করছেন, তাদের জন্য আমাদের আজকের এই প্রতিবেদনে রয়েছে একটি দারুণ সুখবর! আসলে সম্প্রতি জাপানি কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড Aiwa ভারতে দুটি বড়ো স্ক্রিন সাইজের টিভি লঞ্চ করেছে। উল্লেখ্য যে, এদেশে ৪৩ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি স্ক্রিন সাইজের Aiwa Magnifiq 4K Google TV আনুষ্ঠানিকভাবে বেশ চড়া দামে বাজারে এসেছে। বলে রাখি, নবাগত ডিভাইস দুটিতে এমইএমসি (MEMC), গুগল টিভি ওএস (Google TV OS), ডলবি ভিশন (Dolby Vision) এবং ডলবি অ্যাটমস (Dolby Atmos) সাপোর্ট সহ আরও একাধিক কার্যকর ফিচার মজুত রয়েছে।

প্রিমিয়াম রেঞ্জে ভারতে লঞ্চ হল দুটি Aiwa Magnifiq 4K Google TV

ভারতে এই ম্যাগনিফিক টিভি দুটি লঞ্চের প্রসঙ্গে কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর শ্রী অজয় মেহতা জানিয়েছেন যে, এই নতুন টিভিগুলি আইওয়ার ৭০ বছরের সেরা পরিষেবার উত্তরাধিকারী হিসেবে এদেশের গ্রাহকদের উন্নত পরিষেবা প্রদান করবে। তদুপরি, নয়া ডিভাইসগুলিতে দুর্দান্ত প্রসেসর, রেজোলিউশন এবং ভালো সাউন্ড প্রযুক্তি পাওয়া যাবে। মি. মেহতা আরও বলেছেন যে, বর্তমানে আইওয়া ১৯,০০০ টিরও বেশি পিন কোড এরিয়ায় তাদের সার্ভিস অফার করে। ইউজাররা একটি মিসড কল মারফত কোম্পানির সঙ্গে যোগাযোগ করলে কিছুদিনের মধ্যেই তাদের বাড়িতে পৌঁছে যাবে পছন্দসই প্রোডাক্ট। শুধু তাই নয়, এর পাশাপাশি ভবিষ্যতে গ্রাহকদেরকে আরও ভালো পরিষেবা প্রদান করার সুনিশ্চিত প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি। আসুন, নতুন আইওয়া ম্যাগনিফিক গুগল টিভি দুটির দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

নতুন Aiwa Magnifiq 4K Google TV দুটির দাম

আইওয়া ম্যাগনিফিক ৪কে টিভি ৪৩ ইঞ্চি ও ৫৫ ইঞ্চি স্ক্রিন সাইজে ভারতীয় মার্কেটে পাওয়া যাবে। উল্লেখ্য, আইওয়া ম্যাগনিফিক ৪৩ ইঞ্চি ৪কে ইউএইচডি (UHD) মডেলের (AS43UHDX1) দাম ৫৭,৯৯০ টাকা। আবার, ৫৫ ইঞ্চি ৪কে ইউএইচডি মডেলটি (AS55UHDX1) কিনতে হলে ক্রেতাদের ৮৭,৯৯০ টাকা ব্যয় করতে হবে।

নতুন Aiwa Magnifiq 4K Google TV দুটির ফিচার এবং স্পেসিফিকেশন

নতুন ম্যাগনিফিক টিভিগুলি গুগল টিভি অপারেটিং সিস্টেমে চলবে। নবাগত ডিভাইসগুলি ডলবি ডিজিটাল এবং ডিটিএস অডিও আউটপুট সাপোর্ট করে। নেটফ্লিক্স (Netflix), অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) সহ অন্যান্য একাধিক ওটিটি (OTT) প্ল্যাটফর্মের কনটেন্ট দেখার জন্য টিভি দুটির রিমোটে ডেডিকেটেড বাটন দেওয়া হয়েছে। নতুন ম্যাগনিফিক টিভিগুলিতে কোয়াড কোর সিপিইউসহ ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ বিদ্যমান। এছাড়া, কানেক্টিভিটি অপশন হিসেবে টিভিগুলিতে দুটি ইউএসবি পোর্ট এবং তিনটি এইচডিএমআই পোর্ট মজুত রয়েছে।

আরও পড়ুন