Homeটেলিভিশনমাত্র ৫,৪৯৯ টাকায় আমেরিকান ব্র্যান্ডের টিভি, বাম্পার পুজো সেল আনল Amazon

মাত্র ৫,৪৯৯ টাকায় আমেরিকান ব্র্যান্ডের টিভি, বাম্পার পুজো সেল আনল Amazon

আগামী পরশু থেকে শুরু হবে Amazon Great Indian Festival, আর এতে ১০,০০০ টাকার কম খরচে ব্র্যান্ডেড টিভি কেনা যাবে।

আসন্ন উৎসবের মরশুমকে কেন্দ্র করে বর্তমানে খুশির জোয়ারে ভাসছে গোটা দেশ। আর কিছুদিন বাদেই দুর্গাপুজো এবং তারপরেই চলে আসবে দীপাবলি। ফলে ফেস্টিভ সিজনে জামাকাপড় কিনে নিজের বেশভূষা পুরোদস্তুর পাল্টানোর পাশাপাশি ঘর সাজাতেও ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছেন সকলেই। আর, ঘরে বসে কেনাকাটা সারতে হালফিলে প্রায় সবাই ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে ঢু্ঁ মারা শুরু করেছেন। এদিকে গ্রাহকদের খরিদ্দারীর সুবিধার্থে বিভিন্ন সংস্থাই চলতি সময়ে ব্যাপক ছাড়ে নিত্যপ্রয়োজনীয় ও বিলাসবহুল সামগ্রীর পসরা নিয়ে হাজির হয়েছে। এর মধ্যে রয়েছে Amazon Great Indian Festival Sale (অ্যামাজন ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল), যা আগামী পরশু মানে ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে। সুবিধা বলতে, এই সেল চলাকালীন একাধিক প্রোডাক্ট বাম্পার ডিসকাউন্টে কেনার সুযোগ তো থাকবেই; তবে যারা হালফিলে একটি ব্র্যান্ড-নিউ স্মার্ট টিভি কেনার প্ল্যান করছেন, তাদের জন্য Amazon-এর এই আসন্ন সেল বেশ ফায়দাজনক হতে পারে। কীভাবে? আসুন জেনে নিই…

Great Indian Festival-এ বাম্পার ডিসকাউন্টে কিনে নিন Westinghouse-এর স্মার্ট টিভি

ইতিমধ্যে জানা গিয়েছে যে, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে মাত্র ৫,৪৯৯ টাকা খরচ করলেই ইউজাররা একটি নতুন ঝাঁ-চকচকে স্মার্ট টিভি ঘরে আনার সুযোগ পাবেন। আসলে, সেলে অনেক ব্র্যান্ডই তাদের নতুন প্রোডাক্ট লঞ্চ করছে, যার মধ্যে রয়েছে ওয়েস্টিংহাউজ (Westinghouse) নামক একটি আমেরিকান কোম্পানি। এই পরিস্থিতিতে যারা বাজেট রেঞ্জে কোনো দুর্দান্ত স্মার্ট টিভির খোঁজ করছেন, তাদের জন্য ওয়েস্টিংহাউজের টিভিগুলি এককথায় আদর্শ। এই কোম্পানির টিভিগুলির দাম শুরু হচ্ছে ৫,৪৯৯ টাকা থেকে। তদুপরি, সেল চলাকালীন এসবিআইয়ের ডেবিট ও ক্রেডিট কার্ডে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পেতে সক্ষম হবেন গ্রাহকরা। এর পাশাপাশি ক্রেতাদের জন্য আরও অনেক অফার উপলব্ধ থাকবে। তাহলে চলুন, আসন্ন অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে বাম্পার ডিসকাউন্টে উপলব্ধ ওয়েস্টিংহাউজের কয়েকটি টিভি সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

মাত্র ৮,৪৯৯ টাকায় কেনা যাবে Westinghouse-এর এই ধামাকাদার টিভি

ওয়েস্টিংহাউসের পিআই (PI) সিরিজের টিভিগুলির দাম শুরু হচ্ছে ৮,৪৯৯ টাকা থেকে। বেজেললেস ডিজাইনসহ আসা এই ডিভাইসটিতে রয়েছে এইচডি রেডি ডিসপ্লে, ৫১২ এমবি র‍্যাম, ৪ জিবি স্টোরেজ, ৩টি এইচডিএমআই পোর্ট, ২টি ইউএসবি পোর্ট, ডিজিটাল নয়েজ ফিল্টার, এ৩৫ (A35) প্রসেসর এবং একটি এ+ (A+) প্যানেল। টিভিটিতে ডুয়াল স্পিকার বিদ্যমান, যা ৩০ ওয়াট সাউন্ড আউটপুট অফার করে। এসবের পাশাপাশি এই সিরিজের মডেলগুলিতে বিভিন্ন অ্যাপের অ্যাক্সেস পেতে সক্ষম হবেন ব্যবহারকারীরা।

একদম সস্তায় সংস্থার এই টিভিটিও কেনা যেতে পারে

যারা পকেটমানি জমিয়ে ঘরে একটি ব্র্যান্ড-নিউ স্মার্ট টিভি আনার প্ল্যান করছেন, তারা সংস্থার ২৪ ইঞ্চি স্ক্রিন সাইজের এইচডি রেডি এলইডি টিভিটি কিনতে পারেন যার দাম ৫,৪৯৯ টাকা। এতে রয়েছে ২০ ওয়াট স্পিকার আউটপুট এবং এইচডি রেডি ডিসপ্লে। আবার, ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের মডেলটি কিনতে হলে খরচ পড়বে ৬,৯৯৯ টাকা। এতে এলইডি স্ক্রিন, এইচডি রেজোলিউশন, ২০ ওয়াট স্পিকার সহ আরও একাধিক কার্যকর ফিচার বিদ্যমান। এক্ষেত্রে বাজেট খানিকটা বেশি হলে ক্রেতারা ৩২ ইঞ্চি ওয়েস্টিংহাউস এইচডি রেডি স্মার্ট সার্টিফায়েড অ্যান্ড্রয়েড এলইডি টিভি কিনতে পারেন যার দাম ৮,৯৯৯ টাকা। যদিও, এর ৪০ ইঞ্চি স্ক্রিন সাইজ ভ্যারিয়েন্টটি কিনতে হলে গ্রাহকদের ১৩,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। অ্যান্ড্রয়েড ৯ (Android 9) ভিত্তিক এই দুটি টিভিতে রয়েছে আল্ট্রা থিন বেজেল এবং ২৪ ওয়াট স্পিকার আউটপুট। একইভাবে, ব্র্যান্ডের ৪৩ ইঞ্চি মডেলটির দাম পড়বে ১৫,৯৯৯ টাকা।

আরও পড়ুন