৬২০০ টাকায় ৩২ ইঞ্চি Smart TV, ১ লাখের TV ২৬ হাজার টাকায়, এই সুযোগ হাতছাড়া করলে পস্তাবেন

এই প্রতিবেদনে আপনাদের Amazon Great Indian Festival Sale -এ স্মার্ট টেলিভিশনর সাথে উপলব্ধ ৫টি দুর্দান্ত ডিলের খোঁজ দেব

Amazon Great Indian Festival Sale
Amazon Great Indian Festival

Amazon Great Indian Festival Sale: Amazon তাদের অফিসিয়াল সাইটে আজ থেকে লাইভ করেছে বার্ষিকী সেল ‘Great Indian Festival’। আলোচ্য সেলে আপনারা একাধিক প্রোডাক্টের উপর বাম্পার ডিসকাউন্ট পেয়ে যাবেন। এক্ষেত্রে যারা কম বাজেটে একটি বড় স্ক্রিনের স্মার্ট টিভি কেনার কথা ভাবছেন, তাদের জন্য উপলব্ধ রয়েছে একাধিক আকর্ষণীয় ডিল। এমনকি, লক্ষাধিক টাকা মূল্যের একটি ৫৫-ইঞ্চির টিভি মডেলকে মাত্র ২৫,০০০ টাকার বিনিময়ে খরিদ করতে পারবেন আপনারা। এছাড়াও ৪০-ইঞ্চি, ৫০-ইঞ্চি, ৩২-ইঞ্চি এবং ২৪-ইঞ্চি ডিসপ্লে সাইজের টেলিভিশনগুলিকেও বিশাল ছাড় সহ পাওয়া যাচ্ছে চলমান এই সেলে। তাই আজ আমরা এই প্রতিবেদনে আপনাদের Amazon Great Indian Festival Sale -এ স্মার্ট টেলিভিশনর সাথে উপলব্ধ ৫টি দুর্দান্ত ডিলের খোঁজ দেব।

Amazon Great Indian Festival Sale স্মার্ট টেলিভিশনের উপর অফার

১. Foxsky 139.7 cm (55 inches) 4K Ultra HD Smart LED TV 55FS-VS (Black) :

ফক্সস্কাই ব্র্যান্ডের এই ৫৫-ইঞ্চি টিভি মডেলের এমআরপি (MRP) ৯৭,৯৯০ টাকা। কিন্তু অ্যামাজন সেলে এটিকে অবিশ্বাস্য ৭২% ডিসকাউন্ট সহ মাত্র ২৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার, টিভিটির সাথে ২,০৮০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। উল্লেখিত পরিমাণ এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে, এটিকে মাত্র ২৪,৯১৯ টাকায় কেনা যাবে! এছাড়াও, একাধিক ব্যাঙ্ক অফারও উপলব্ধ থাকছে। যার দৌলতে আপনারা আরও সাশ্রয়ী মূল্যে উক্ত টিভিটিকে পেয়ে যাবেন৷ এক্ষেত্রে আপনারা ই-কমার্স প্ল্যাটফর্মটির ওয়েবসাইটে গিয়ে ব্যাঙ্ক অফারের বিশদ বিবরণ দেখতে পারেন। যাইহোক, ফিচার হিসাবে – এই টিভিতে রয়েছে ৫৫-ইঞ্চির ৪কে (4K) রেজোলিউশনের ডিসপ্লে প্যানেল ও ৩০ ওয়াট আউটপুট সমর্থিত সাউন্ড সিস্টেম। পাশাপাশি, ইউটিউব, নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও সহ একাধিক ওটিটি অ্যাপও অ্যাক্সেস করা যাবে।

২. Foxsky 127 cm (50 inches) 4K Ultra HD Smart LED TV 50FS-VS (Black) :

ফক্সস্কাই আনীত অপর একটি টিভিকেও সেলে কম দামে পাওয়া যাচ্ছে। ৫০-ইঞ্চি ডিসপ্লে সাইজের সাথে আসা এই মডেলের এমআরপি ৮২,৯৯০ টাকা। তবে চলমান সেলে এটিকে পুরো ৭২% ডিসকাউন্ট সহ মাত্র ২২,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। অফারের কথা বললে, এই টিভির সাথেও ২,০৮০ টাকার এক্সচেঞ্জ বোনাস মিলবে। যারপর টিভির দাম নেমে আসবে মাত্র ২০,৯১৯ টাকায়! এছাড়াও একাধিক ব্যাঙ্ক অফারও উপলব্ধ থাকছে, যেগুলির বিশদ আপনারা সরাসরি অ্যামাজনে গিয়ে দেখে নিতে পারবেন। বিশেষত্বের কথা বললে, আলোচ্য টিভির ডিসপ্লে সাইজ বাদে বাদবাকি প্রায় বেশিরভাগ ফিচারই পূর্ববর্তী মডেলের অনুরূপ।

৩. Skywall 101.6 cm (40 inches) Full HD LED Smart TV 40SWFHS (Black) :

২৫,২৭০ টাকা দামের স্কাইওয়ালের এই ৪০-ইঞ্চি টিভিকে সেলে ৫৬% ডিসকাউন্ট সহ মাত্র ১০,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এর সাথেও ২,০৮০ টাকার এক্সচেঞ্জ বোনাস অফার করা হচ্ছে। যার ফায়দা তুলতে পারলে আপনারা কেবল ৮,৯১৯ টাকা খরচ করে টিভিটিকে বাড়ি নিয়ে আসতে পারবেন। এছাড়াও একাধিক ব্যাঙ্ক অফার প্রযোজ্য থাকছে এই টিভির সাথে। ফিচারের কথা বললে, উক্ত টিভিতে রয়েছে একটি ৪০-ইঞ্চির ফুল এইচডি LED ডিসপ্লে। এটি নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, সনিলিভ, হটস্টার, ইউটিউব সহ একাধিক ওটিটি অ্যাপ সমর্থন করে। আর অডিও ফ্রন্টের ক্ষেত্রে, ৩০ ওয়াটের শক্তিশালী সাউন্ড আউটপুট যুক্ত স্পিকার সিস্টেম সহ এসেছে টেলিভিশনটি।

৪. Foxsky 80 cm (32 inches) HD Ready LED TV 32FSN (Black) :

আবার ফক্সস্কাই ব্র্যান্ডিং যুক্ত একটি ৩২-ইঞ্চি টিভিকে আপনারা দুর্দান্ত ডিসকাউন্ট সহযোগে বাড়ি নিয়ে আসতে পারবেন। ১৯,৯৯০ টাকার প্রাইজ ট্যাগের সাথে আগত আলোচ্য মডেলটিকে ফ্লাট ৬৭% ডিসকাউন্ট সহ কেবল ৬,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আর সাথে যদি ২,০৮০ টাকার এক্সচেঞ্জ ডিসকাউন্ট হস্তগত করতে পারেন, তাহলে একটি ৪জি ফিচার ফোনের দামে অর্থাৎ মাত্র ৪,৪১৯ টাকায় কিনে নেওয়া যাবে এটিকে! এছাড়াও নানাবিধ ব্যাঙ্ক অফার বিদ্যমান থাকছে, যা আপনারা ওয়েবসাইটে গিয়ে চেক করতে পারেন৷ যাইহোক, ৩২-ইঞ্চির এইচডি রেডি ডিসপ্লে যুক্ত এই মডেলে ২০ ওয়াটের আউটপুট সরবরাহকারী সাউন্ড সিস্টেম আছে।

৫. Foxsky 60.96 cm (24 inches) HD Ready LED TV 24FSN (Black) :

ফক্সস্কাই ২৪-ইঞ্চি টিভিকে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল লাইভ থাকাকালীন ৫৮% ডিসকাউন্ট সহ মাত্র ৫,৪৯৯ টাকায় এনলিস্ট করা হয়েছে। এর সাথেও ২,০৮০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। যার দৌলতে উক্ত টিভিটিকে কেবল ৩,৪১৯ টাকা খসিয়ে নিজের নামে করা যাবে। আর একাধিক ব্যাঙ্ক অফারের সুবিধাও মিলবে, যার তথ্য আপনারা ওয়েবসাইটে ঢুঁ মেরে পেয়ে যাবেন৷ যাইহোক, আলোচ্য স্মার্ট টেলিভিশনে একটি ২৪-ইঞ্চির এইচডি রেডি ডিসপ্লে প্যানেল এবং ২০ ওয়াটের শক্তিশালী সাউন্ড আউটপুট প্রদানকারী স্পিকার রয়েছে।

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।