HomeটেলিভিশনAmazon Sale-এ এই স্মার্ট টিভিগুলি বিক্রি হচ্ছে ৫০ শতাংশেরও বেশি ছাড়ে, কোনটা ছেড়ে কোনটা কিনবেন

Amazon Sale-এ এই স্মার্ট টিভিগুলি বিক্রি হচ্ছে ৫০ শতাংশেরও বেশি ছাড়ে, কোনটা ছেড়ে কোনটা কিনবেন

নতুন বছরের প্রথম বড় বিক্রয়পর্ব হিসেবে ইতিমধ্যেই Amazon India-য় ‘Great Republic Day Sale’ লাইভ হয়েছে। গতকাল অর্থাৎ ১৫ই জানুয়ারী থেকে (Prime মেম্বাররা তার আগের দিন থেকে) এই প্ল্যাটফর্মে স্মার্টফোন, অ্যাপ্লায়েন্স, ইলেকট্রনিক্স, অ্যাক্সেসরিজ, ফ্যাশন আইটেম, বিউটি প্রোডাক্ট ইত্যাদি বিভিন্ন ক্যাটেগরির জিনিসপত্র কেনার ক্ষেত্রে মিলছে দেদার ছাড়। তবে আপনি যদি এই সময়ে একটি ভাল টিভি অফারে কিনতে চান, তাহলে সেক্ষেত্রেও এই পাঁচদিনের সেল আপনার প্রচুর সুবিধা করে দেবে। আসলে চলতি Amazon Great Republic Day Sale-এ Samsung, Sony, Xiaomi থেকে শুরু করে TCL, iFfalcon ইত্যাদি ব্র্যান্ডের টিভি ৫০% বা তারও বেশি ছাড়ে পাওয়া যাচ্ছে। সাথে রয়েছে ব্যাঙ্ক ডিসকাউন্টের মত স্কিমও। এমত পরিস্থিতিতে আপনার কেনাকাটার সুবিধা করে দিতে আমরা Amazon Sale-এর টিভিতে উপলব্ধ কয়েকটি সেরা অফার সম্পর্কে কথা বলব।

কম বাজেট? Amazon Sale-এ এই টিভিগুলি পাবেন ৫৫ শতাংশেরও বেশি ছাড়ে

১. AmazonBasics 32-inch Fire TV Edition HD Ready Smart LED TV: ২৭,৪৯৯ টাকার এই টিভির ওপর এখন পুরো ৬১% ডিসকাউন্ট দিচ্ছে অ্যামাজন; ফলত এটি মাত্র ১০,৪৯৯ টাকা দিয়ে বাড়ি আনা যাবে। এতে ১ জিবি র‌্যাম, ৮ জিবি স্টোরেজ এবং কোয়াড-কোর প্রসেসর উপলব্ধ৷

২. Redmi 32-inch HD Ready Smart LED TV: অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেলে ২৪,৯৯৯ টাকার এই স্মার্টটিভিতে ৫৮% অফ মিলছে, এটি কিনতে গেলে ১০,৪৯৯ টাকা খরচ হবে। ফিচারের কথা বললে, এই টিভিটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৭৮ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল অফার করবে।

৩. TCL 32-inch HD Ready Smart LED TV: এই টিভিটি অ্যামাজন সেলে ৬৫ শতাংশ ডিসকাউন্টে ১০,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে, এর দাম এমনিতে ৩০,৯৯০ টাকা। টিভিটির ক্রেতারা এতে ডলবি অডিও সাপোর্টসহ ১৬ ওয়াট স্পিকার সেটআপ দেখতে পাবেন৷

৪. iFfalcon 43-inch 4K Ultra HD Smart LED Google TV: এখন আইফ্যালকনের এই ৪৯,৯৯০ টাকার এই টিভিটি ৬২% ছাড়ে ২৮,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এতে ২ জিবি র‌্যাম, ১৬ জিবি স্টোরেজ এবং ৬৪ বিট কোয়াড-কোর প্রসেসর উপলব্ধ। এছাড়াও টিভিটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ৪কে (4K) আপস্কেলিং, ২৪ ওয়াট স্পিকার সেটআপ, ডলবি অডিওর মত ফিচার সাপোর্ট করবে।

এক্ষেত্রে যদি এই চারটি টিভি কোনো কারণে আপনাদের পছন্দ না হয়, তাহলেও অসুবিধা নেই। কারণ সেলে Onida 32-inch HD Ready Smart LED Fire TV, Mi 32-inch 5A Series HD Ready Smart Android LED TV, Vu 55-inches 4K Ultra HD Smart IPS LED TV, AmazonBasics 43-inch 4K Ultra HD Smart LED Fire TV, TCL 40-inch Full HD Certified Android R Smart LED TV, Akai 32-inch Frameless HD Smart LED TV ইত্যাদি ফিচারে ঠাসা মিড-রেঞ্জ টিভিও আপনারা সস্তায় কিনতে পারবেন।

প্রিমিয়াম স্মার্টটিভিতেও ব্যাপক ছাড় দিচ্ছে Amazon Great Republic Day Sale

১. Sony Bravia 55-inch XR series 4K Ultra HD Smart OLED Google TV: ২,৪৯,৯০০ টাকার এই টিভিতে ৫২% (পুরো ১,২৯,৯১০ টাকা) ছাড় দিচ্ছে অ্যামাজন, যার ফলে এটি ১,১৯,৯৯০ টাকায় কেনা যাবে। এই দামী টিভিতে মিলবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, ৩০ ওয়াট স্পিকার সেটআপ এবং একটি অটো লো লেটেন্সি মোডের মত ফিচার।

২. TCL 65-inch ONKYO Soundbar Series 4K Ultra HD QLED TV: টিসিএলের এই টিভির এমআরপি (MRP) ২,৬৯,৯৯০ টাকা, তবে সেলে এটিতে ৮১% মানে পুরো ২,১৯,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সেক্ষেত্রে এটি কিনতে গেলে ব্যয় করতে হবে ৫০,৯৯০ টাকা। এই স্মার্ট টিভিটি ২ জিবি র‌্যাম, ১৬ জিবি স্টোরেজ, এইচডিআর ১০ অপশন, ৫০ ওয়াট স্টেরিও স্পিকার সেটআপের মত ফিচার অফার করবে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই টিভিগুলি ছাড়াও Samsung 43-inches Crystal 4K series Ultra HD Smart LED TV, Sansui 55-inch 4K Ultra HD LED TV এবং OnePlus 55-inch Q1 Series 4K QLED TV-তে ছাড় দিচ্ছে অ্যামাজন।

আরও পড়ুন