Homeটেলিভিশন৭ হাজার টাকায় HD TV, ঘরে বসেই লাইভ দেখুন FIFA World Cup, এখান থেকে অর্ডার করুন

৭ হাজার টাকায় HD TV, ঘরে বসেই লাইভ দেখুন FIFA World Cup, এখান থেকে অর্ডার করুন

ফ্লিপকার্টের মাইক্রো সাইট থেকে জানা গেছে যে, কোডাক সিএ প্রো এবং ৭এক্সপ্রো সিরিজের ৪২ ইঞ্চি এবং ৫০ ইঞ্চি মডেলের দাম ইলেক্ট্রনিক সেলে অনেক কমানো হবে

ফিফা ফুটবল বিশ্বকাপের মরসুমে Kodak লঞ্চ করল Matrix QLED টিভি সিরিজ। ফ্লিপকার্ট ইলেক্ট্রনিক সেল চলাকালীন এই সিরিজের সাথে Kodak HD LED TV এর উপর বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া Android Kodak CA PRO ও 7XPRO সিরিজ অনেক কম দামে কেনা যাবে। শুধু তাই নয়, আপনি এই সেলে মাত্র ৬,৯৯৯ টাকায় Kodak 60 cm HD Ready LED TV বিক্রি হবে। ৬ দিনব্যাপী এই সেল চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত।

ফ্লিপকার্টের মাইক্রো সাইট থেকে জানা গেছে যে, কোডাক সিএ প্রো এবং ৭এক্সপ্রো সিরিজের ৪২ ইঞ্চি এবং ৫০ ইঞ্চি মডেলের দাম ইলেক্ট্রনিক সেলে অনেক কমানো হবে। দ্বিতীয় সিরিজের দাম শুরু হবে মাত্র ৯,৪৯৯ টাকা থেকে। আবার কোডাক সিএ প্রো এর ৪৩ ইঞ্চি মডেল ৩৯,৯৯৯ টাকার পরিবর্তে ২২,৯৯৯ টাকায় বিক্রি হবে।

ফিচারের কথা বললে Kodak 7XPRO টিভি সিরিজে অনেক নজরকাড়া ফিচার উপস্থিত। এই টিভিগুলিতে, কর্টেক্স এ৫৩ কোয়াড কোর প্রসেসর এবং মালি ৪৫০ জিপিইউ দেওয়া হয়েছে। টিভিগুলির ডিসপ্লে ৫০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস দেবে।

অন্যদিকে, ৪৩ ইঞ্চি Android Kodak CA PRO টিভিতে পাওয়া যাবে ৪কে রেজোলিউশন, ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ৪০ ওয়াট স্পিকার। এতে নেটফ্লিক্স সহ বিভিন্ন অ্যান্ড্রয়েড অ্যাপ সাপোর্ট করবে।

আরও পড়ুন