Homeটেলিভিশন৭০ শতাংশ ডিসকাউন্ট, ৭ হাজার টাকায় Smart TV ঘরে আনার সুযোগ দিচ্ছে Flipkart Sale

৭০ শতাংশ ডিসকাউন্ট, ৭ হাজার টাকায় Smart TV ঘরে আনার সুযোগ দিচ্ছে Flipkart Sale

Flipkart Big Billion Days Sale-এ বাম্পার ডিসকাউন্টে ঘরে আনুন এই ৫ টি ধামাকাদার টিভি

আসন্ন পুজোর মরশুম উপলক্ষে চুটিয়ে কেনাকাটা করার জন্য গতকাল, অর্থাৎ ২৩ সেপ্টেম্বর থেকে Flipkart Big Billion Days Sale (ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল)-এর দরজা সবার জন্য খুলে গিয়েছে। ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া Flipkart-এর এই সেল চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। সেল চলাকালীন ফোন, ল্যাপটপ সহ একাধিক ইলেকট্রনিক গ্যাজেটে মিলবে বিপুল ছাড়। তবে যারা হালফিলে একটি ব্র্যান্ড-নিউ স্মার্ট টিভি কেনার প্ল্যান করছেন, তাদের জন্য Flipkart-এর এই সেল দারুণ ফায়দাজনক হতে পারে। কারণ জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটি কর্তৃক আয়োজিত এই সেলে ৭০% পর্যন্ত ছাড়ে একাধিক নামজাদা কোম্পানির স্মার্ট টিভি কেনার সুযোগ পাবেন ক্রেতারা। তদুপরি, এই সেলে ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাসের মতো আরও অনেক অফার উপলব্ধ রয়েছে। এছাড়াও, পছন্দের প্রোডাক্ট কেনার ক্ষেত্রে গ্রাহকরা নো-কস্ট ইএমআই-এর সুবিধাও নিতে পারেন। সেক্ষেত্রে যারা হালফিলে ১০,০০০ টাকার কাছাকাছি বাজেটে একটি ব্র্যান্ড-নিউ স্মার্ট টিভি ঘরে আনার পরিকল্পনা করছেন, তাদের জন্য চলতি সেলে একাধিক অপশন উপলব্ধ রয়েছে। এই প্রতিবেদনে আমরা এমন ৫টি টিভির কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেগুলি Flipkart Big Billion Days Sale-এ অতিশয় সস্তায় কেনা যাবে।

Flipkart Big Billion Days Sale-এ বাম্পার ডিসকাউন্টে ঘরে আনুন এই ৫ টি ধামাকাদার টিভি

Realme TV

একাধিক নজরকাড়া স্মার্টফোন লঞ্চ করে ইউজারদের মনের মণিকোঠায় পাকাপোক্ত জায়গা করে নেওয়ার পর ইদানিংকালে হোম অ্যাপ্লায়েন্স এবং অন্যান্য অনেক সেগমেন্টেও পা রেখেছে রিয়েলমি, আর সেখানেও বেশ ভালোরকম সাফল্য পাচ্ছে। তাই যারা চলতি সময়ে ঘরে কোনো নতুন ব্র্যান্ড-নিউ স্মার্ট টিভি আনার প্ল্যান করছেন, তারা সংস্থার ৩২ ইঞ্চি এইচডি রেডি এলইডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভিটি কিনে ফেলতে পারেন। এর আসল দাম ১৭,৯৯৯ টাকা হলেও চলতি সেলে ৪৪% ছাড়ের সুবাদে এটি ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এছাড়া, আইসিআইসিআই ব্যাঙ্ক ও অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড মারফত পেমেন্ট করলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পেতে সক্ষম হবেন ক্রেতারা।

Mi 5A TV 

সেল চলাকালীন কোম্পানির ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের এইচডি রেডি এলইডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভিটি ৫২% ছাড়ের সৌজন্যে ২৪,৯৯৯ টাকার পরিবর্তে ১১,৯৯৯ টাকায় ঘরে আনতে পারবেন ক্রেতারা। আবার, এর ওপর ব্যাঙ্ক ডিসকাউন্টের সুবিধাও উপলব্ধ রয়েছে। আইসিআইসিআই ব্যাঙ্ক ও অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে টিভিটি কিনলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। এই স্মার্ট টিভিতে ২০ ওয়াট সাউন্ড আউটপুটের পাশাপাশি নেটফ্লিক্স (Netflix), প্রাইম ভিডিও (Prime Video) সহ আরও একাধিক অ্যাপের অ্যাক্সেস পাবেন ইউজাররা।

Samsung TV 

২৮% ছাড়ের সুবাদে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে স্যামসাংয়ের ১৮,৯০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি স্ক্রিন সাইজের এইচডি রেডি এলইডি স্মার্ট টিভির ২০২২ মডেলটি (UA32T4380AKXXL) কিনতে হলে খরচ পড়বে ১৩,৪৯৯ টাকা। আবার, আইসিআইসিআই ব্যাঙ্ক ও অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ডিভাইসটি কিনলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়ের সুবিধা মিলবে। টাইজেন (Tizen) অপারেটিং সিস্টেম সহ আসা এই টিভিটিতে ২০ ওয়াট সাউন্ড আউটপুট এবং ৫০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্টেড ডিসপ্লে রয়েছে।

Thomson TV 

সেল চলাকালীন সংস্থার অনেক টিভিতেই বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে থমসন আলফা এইচডি রেডি এলইডি স্মার্ট লিনাক্স টিভিটিকে সবচেয়ে কম দামে কিনতে সক্ষম হবেন ক্রেতারা। ১৪,৯৯৯ টাকা দামের এই ডিভাইসটি ৪৬% ছাড়ের দরুন বর্তমানে ফ্লিপকার্টে ৭,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। তদুপরি, আইসিআইসিআই ব্যাঙ্ক ও অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে।

MarQ TV 

সেল চলাকালীন Flipkart ব্র্যান্ডের MarQ টিভিও অনেকটাই সস্তায় কেনা যাবে। ৬২% ছাড়ের দরুন কোম্পানির ১৯,৯৯৯ টাকা মূল্যের ৩২ ইঞ্চি এইচডি রেডি এলইডি টিভিটি কিনতে হলে খরচ পড়বে ৭,৪৯৯ টাকা। উপরন্তু, আইসিআইসিআই ব্যাঙ্ক ও অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড মারফত ডিভাইসটি কিনলে মিলবে আরও ১০ শতাংশ ছাড়। তবে এতে কিন্তু স্মার্ট টিভির সুবিধা পাওয়া যাবে না। টিভিটি ২০ ওয়াট সাউন্ড আউটপুট এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট সহ আসে।

বিঃদ্রঃ – কনটেন্টটি লেখার সময় ফ্লিপকার্টে উল্লিখিত দামে টিভিগুলি তালিকাভুক্ত ছিল।

আরও পড়ুন