Flipkart Offer: ২৫ হাজারের Mi স্মার্ট টিভি এখন মিলছে মাত্র ২,০০০ টাকায়, এখনই কিনে ফেলুন

Mi 32 Inch Smart TV available just rs 2000

সবেমাত্র Flipkart-এর Big Saving Days সেল শেষ হয়েছে, তবে বিশেষ বিক্রয়পর্ব সমাপ্ত হলেও ইউজারদের সস্তায় কেনাকাটার সুযোগ করে দিতে এই ই-কমার্স প্ল্যাটফর্মটি যে সবসময় তৎপর – সেকথা তাদের সাম্প্রতিক অফার থেকেই স্পষ্ট! আসলে ব্যাপারটা হচ্ছে যে, তেমন কোনো প্রচার ছাড়াই Flipkart এখন Appliance Bonanza নামে একটি সেল দিচ্ছে যাতে প্রচুর ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্স সস্তায় কেনার সুযোগ মিলছে। বিশেষ করে কেউ যদি এই মুহূর্তে টিভি কিনতে চান, তাহলে তারা এই সেলের সৌজন্যে ফিচারে ঠাসা Mi 32 Inch Smart TV-টি মাত্র ২,০০০ টাকায় খরিদ করতে পারবেন। হ্যাঁ ঠিকই বলছি, ২৫ হাজারের টিভি এখন অনলাইন মাধ্যমে এত্ত কম দামে কেনার সুযোগ মিলছে, তবে এর জন্য আপনাকে কিছু বিষয় মাথায় রাখতে হবে। আসুন, তাহলে দেরি না করে Flipkart-এর অফারটি সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Mi 32 Inch Smart TV-তে এই অফার দিচ্ছে Flipkart

এমআই ৫এ ৮০ সেমি (৩২ ইঞ্চি) এইচডি রেডি এলইডি স্মার্ট টিভি (Mi 5A 80 cm (32 inch) HD Ready LED Smart TV)-এর দাম এমনিতে ২৪,৯৯৯ টাকা; তবে ফ্লিপকার্ট এখন টিভিটিতে ৪৪% ছাড় দিচ্ছে, ফলত আগ্রহীরা এটি ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এছাড়া ফেডারেল (Federal) ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করে এই টিভি অর্ডার করলে মিলবে ১০% ছাড়, যেখানে এইচডিএফসি (HDFC) ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি ১,০০০ টাকা ছাড় পেতে পারেন।

এখানেই অফারের শেষ নয়, কারণ এমআই ৩২ ইঞ্চি স্মার্ট টিভিতে বিশাল এক্সচেঞ্জ অফারও দিচ্ছে ফ্লিপকার্ট। এক্ষেত্রে টিভিটি কেনার সময় পুরোনো মডেল এক্সচেঞ্জ করলে ১১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। মানে সমস্ত ছাড় বা অফার মিলিয়ে টিভিটির দাম পড়বে মাত্র ১,৯৯৯ টাকা।

Mi 32 Inch Smart TV-র স্পেসিফিকেশন

৩ লাখেরও বেশি রেটিংপ্রাপ্ত এমআই ৩২ ইঞ্চি স্মার্ট টিভিতে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৩৬৬×৭৬৮ পিক্সেল এইচডি রেডি রেজোলিউশনযুক্ত ডিসপ্লে। এটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলে; অন্যদিকে এতে ১ জিবি র‌্যাম, ৮ জিবি স্টোরেজ ও কর্টেক্স এ৩৫ ৬৪ বিট কোয়াড কোর প্রসেসর রয়েছে। এছাড়া সাউন্ড আউটপুটের জন্য টিভিটিতে দেওয়া হয়েছে ২০ ওয়াট স্পিকার এবং ডলবি অডিও প্রযুক্তি। স্মার্ট টিভি হওয়ায় এমআইয়ের এই টেলিভিশনে নেটফ্লিক্স (Netflix), প্রাইম ভিডিও (Prime Video), ডিজনি+হটস্টার (Disney+Hotstar)-এর মত ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেসও মিলবে।