Flipkart Offer: মাত্র ২,৯৯৯ টাকায় কিনুন ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি, মিলছে ১ বছরের ওয়ারেন্টিও

Infinix Y1 43 inch Smart TV Rs 2999 on Flipkart Discount

বাড়িতে বিনোদন পেতে এখন বেশিরভাগ মানুষই বড় স্ক্রিনের স্মার্ট টিভি কিনতে পছন্দ করছেন। এই কারণে প্রায় প্রতিদিনই কোনো না কোনো ব্র্যান্ড এই ধরণের নতুন টিভি লঞ্চ করছে, অন্যদিকে অনলাইন প্ল্যাটফর্মগুলিতে বড় স্মার্ট টিভির ওপর মিলছে চমকপ্রদ সব অফার। সেক্ষেত্রে এই বিশ্বকাপে যদি আপনিও একটি নতুন স্মার্ট টিভি কিনতে চান, কিন্তু আপনার পরিকল্পনায় বাধ সাধে দাম – তাহলে আমাদের আজকের প্রতিবেদন কিন্তু আপনার অত্যন্ত কাজে আসতে পারে। কারণ আজ আমরা আপনাকে যে অফারের কথা বলব, তাতে আপনারা চাইলে মাত্র ২,৯৯৯ টাকায় একটি ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি কিনতে পারবেন। হ্যাঁ ঠিকই বলছি, চলুন এখন এই আশ্চর্যজনক অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

Infinix Y1 স্মার্ট টিভি এখন পাবেন ৩,০০০ টাকারও কমে

গত জুলাই মাসে বাজারে ইনফিনিক্স ওয়াই১ (Infinix Y1) নামে একটি টিভি লঞ্চ হয়, যার দাম ২৪,৯৯৯ টাকা। তবে এখন জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট, এই টিভিটি ৪৪% ছাড়ে ১৩,৯৯৯ টাকায় অফার করছে। তবে এখানেই শেষ নয়, যারা ফেডারেল (Federal) ব্যাঙ্কের ক্রেডিট/ডেবিট কার্ডের মাধ্যমে এই ইনফিনিক্স টিভিটি কিনবেন তারা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। একইভাবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank)-এর কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ৫ শতাংশ ক্যাশব্যাকের সুবিধা কাজে লাগানো যাবে। তবে এর মধ্যে আরেকটি ‘সস্তায় পুষ্টিকর’ বিকল্প হল ফ্লিপকার্টের এক্সচেঞ্জ অফার। আসলে ইনফিনিক্স ওয়াই১ টিভির সাথে পুরনো কোনো টিভি এক্সচেঞ্জ করলে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। অর্থাৎ সবমিলিয়ে মাত্র ২,৯৯৯ টাকায় কেনা যাবে এই টিভি।

এছাড়া আগ্রহীরা ইনফিনিক্স ওয়াই১ স্মার্ট টিভি মাসিক ৪৮৬ টাকার ইএমআই বিকল্পে কিনতে পারবেন। এক্ষেত্রে টিভিটিতে পাওয়া যাবে এক বছরের ওয়ারেন্টি। আবার ডেলিভারির পর যদি আপনার স্মার্ট টিভিটি পছন্দ না হয় তবে এটি ১০ ​​দিনের মধ্যে রিপ্লেস করতে পারবেন।

Infinix Y1 স্মার্ট টিভির স্পেসিফিকেশন

Infinix Y1 স্মার্ট টিভিতে আছে ৪৩ ইঞ্চি ফুলএইচডি (১৯২০×১০৮০ পিক্সেল রেজোলিউশন) ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এটি ৬৪ বিট কোয়াড কোর প্রসেসরের সাহায্যে চালিত হয়, যেখানে ইউজাররা এতে ১ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ পাবেন। এছাড়া এই অ্যান্ড্রয়েড টিভিটিতে ২০ ওয়াট সাউন্ড আউটপুটের অপশন দেখা যাবে।