HomeটেলিভিশনItel TV: দাম শুরু মাত্র ৮৯৯৯ টাকা থেকে, আইটেল লঞ্চ করল বড় স্ক্রিনের দুটি টিভি

Itel TV: দাম শুরু মাত্র ৮৯৯৯ টাকা থেকে, আইটেল লঞ্চ করল বড় স্ক্রিনের দুটি টিভি

ভারতীয় বাজারে আইটেল এল৩২৬৫ টিভির দাম ধার্য করা হয়েছে ৮,৯৯৯ টাকা। পাশাপাশি এল৪৩৬৫ মডেলের দাম রাখা হয়েছে ১৬,৫৯৯ টাকা।

ভারতে ক্রমশ জনপ্রিয়তা লাভ করছে Itel সংস্থার টিভিগুলি। আর তাই সংস্থাটি তাদের টেলিভিশন রেঞ্জকে আরো সম্প্রসারিত করার লক্ষ্যে ভারতীয় বাজারে লঞ্চ করল নতুন L-series। এগুলির মধ্যে রয়েছে L3265 এবং L4365 টেলিভিশন মডেল। নতুন এই টিভি দুটি ফিচারের দিক থেকে একে অপরের থেকে আলাদা হলেও উভয়ই সাশ্রয়ী মূল্যে এসেছে। চলুন দেখে নেওয়া যাক নতুন Itel L3265 এবং Itel L4365 মডেলের টেলিভিশনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Itel L3265 ও Itel L4365 TV এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে আইটেল এল৩২৬৫ টিভির দাম ধার্য করা হয়েছে ৮,৯৯৯ টাকা। পাশাপাশি এল৪৩৬৫ মডেলের দাম রাখা হয়েছে ১৬,৫৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে টিভি দুটি।

Itel L3265 এবং Itel L4365 TV এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত আইটেল এল৩২৬৫ টিভিতে রয়েছে ২২ ইঞ্চি ডিসপ্লে, যা এইচডি রেজোলিউশন এবং ২৫০ নিট সর্বোচ্চ উজ্জলতা অফার করবে। অন্যদিকে এল৪৩৬৫ মডেলটিতে দেওয়া হয়েছে ৪৩ ইঞ্চি এফএইচডি রেজোলিউশনযুক্ত ও ৩০০ নিট উজ্জ্বলতা প্রদানকারী স্ক্রিন। তাছাড়া উভয় টেলিভিশনে রয়েছে সরু বেজেল এবং স্ট্যান্ড। শুধু তাই নয়, এগুলিতে থাকছে দুটি ১২ ওয়াট বক্স স্পিকার, যা ডলবি অডিও সরবরাহ করবে। সাথে থাকছে বিল্ট-ইন মাল্টি সিনারিও সাউন্ড এফেক্ট।

অন্যদিকে আইটেল এল৩২৬৫ এবং এল৪৩৬৫ মডেলে রয়েছে যথাক্রমে ১.৫ গিগাহাটর্জ এবং ১.৮ গিগাহাটর্জ কোয়াড কোর চিপসেট। আবার উভয় ভ্যারিয়েন্টই মালি জি৩১ এমপি২ জিপিইউ, ৫১২ এমবি র‌্যাম এবং ৪ জিবি অন বোর্ড স্টোরেজ সহ এসেছে।

এবার আলোচনা করা যাক Itel L3265 এবং Itel L4365 মডেলের টেলিভিশন দুটির সফটওয়্যার প্রসঙ্গে। নতুন টিভি দুটি কুলিটা (Coolita) অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। এমনকি টিভিগুলিতে বিল্ট-ইন ক্রোমকাস্ট উপলব্ধ। পাশাপাশি টিভিগুলিতে বিভিন্ন ওটিটি অ্যাপ যেমন অ্যামাজন প্রাইম ভিডিও, ইউটিউব, সনি লাইভ, জি৫ ইত্যাদি প্রি ইনস্টল থাকবে। তদুপরি টেলিভিশন দুটিকে স্মার্ট রিমোট কন্ট্রোলের দ্বারা নিয়ন্ত্রণ করা সম্ভব।

আরও পড়ুন