Motorola: হাই কোয়ালিটি টিভি লঞ্চ করল মোটোরোলা, দাম অন্যান্য ব্র্যান্ডের থেকে কম

Published on:

Motorola EnvisionX Spectra Mini LED TV launched India

Motorola EnvisionX Spectra Mini LED TV সিরিজ আজ (১১ মে) ভারতে বাজারে লঞ্চ করলো, যেখানে উন্নত মিনি এলইডি প্রযুক্তি রয়েছে, যা উন্নত ছবির গুণমানের প্রতিশ্রুতি দেয়। সিরিজটিতে ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি মডেল রয়েছে এবং এর ৬৫ ইঞ্চির সংস্করণ শীঘ্রই বাজারে আসবে বলে মনে করা হচ্ছে। এই টিভিগুলিতে অটো লো লেটেন্সি মোড, ৫০০ নিটের বেশি ব্রাইটনেস এবং ২০ ওয়াটের স্পিকার অন্তর্ভুক্ত রয়েছে। আসুন Motorola EnvisionX Spectra Mini LED TV সিরিজের টেলিভিশনগুলির দাম এবং স্পেসিফিকেশনগুলি সর্ম্পকে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Motorola EnvisionX Spectra Mini LED TV: মূল্য এবং লভ্যতা

মোটোরোলা এনভিশনএক্স স্পেক্টরা মিনি এলইডি টিভির ৫০ ইঞ্চির মডেলের প্রারম্ভিক মূল্য হল ৩৬,৯৯৯ টাকা, যা সাশ্রয়ী মূল্যে একটি উচ্চ-মানের টিভি খুঁজছেন তাদের জন্য এটি একটি উপযুক্ত বিকল্প হতে পারে৷ এই মুহূর্তে মোটোরোলা এনভিশনএক্স স্পেক্টরা মিনি এলইডি টিভি সিরিজটি শুধুমাত্র ফ্লিপকার্ট (Flipkart) থেকে কেনা যাবে।

Motorola EnvisionX Spectra Mini LED TV: স্পেসিফিকেশন

মোটোরোলা এনভিশনএক্স স্পেক্টরা মিনি এলইডি টিভি সিরিজ ৫০ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি – এই দুই স্ক্রিন সাইজে পাওয়া যাবে। টিভিগুলিতে গভীর কালো এবং উজ্জ্বল সাদা রঙ অর্জন করতে মিনি এলইডি ব্যাকলাইটিং ব্যবহার করা হয়েছে। এটি এক বিলিয়নেরও বেশি রঙ এবং ৫০০ নিটের বেশি উজ্জ্বলতার সাথে কন্ট্রাস্ট ও কালার ভাইব্রেন্সি উল্লেখযোগ্যভাবে উন্নত করেছে।

গেমারদের জন্য, Motorola EnvisionX Spectra Mini LED টিভিতে অটো লো লেটেন্সি মোড (ALLM) রয়েছে, যা মসৃণ গেমপ্লের জন্য রেসপন্স টাইমকে অপ্টিমাইজ করে। সিরিজটি গুগল টিভিতেও চলে, যা একটি ইউজার-ফ্রেন্ডলি ইন্টারফেস এবং নেটফ্লিক্স (Netflix), অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) ও ডিজনি+ হটস্টার (Disney+ Hotstar)-এর মতো জনপ্রিয় স্ট্রিমিং সাইটগুলিতে অ্যাক্সেস অফার করে। অডিওর জন্য, Motorola EnvisionX Spectra Mini LED টিভিগুলি ২০ ওয়াট অডিও আউটপুট প্রদান করে। এটিতে একাধিক এইচডিএমআই (HDMI) এবং ইউএসবি (USB) পোর্ট অন্তর্ভুক্ত রয়েছে, এর ফলে ইউজাররা সহজেই টিভিতে অতিরিক্ত হার্ডওয়্যার সংযুক্ত করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥