65 ইঞ্চি স্ক্রিনের সাথে ভারতে আসছে OnePlus Q2 Pro স্মার্ট টিভি, থাকবে ডলবি অ্যাটমস সাপোর্ট

আপকামিং এই টিভিতে গুগল টিভি অপারেটিং সিস্টেম ভিত্তিক নিজস্ব কাস্টম ফার্মওয়্যার দেওয়া হবে

OnePlus Q2 Pro Smart TV Launch India Soon
Photo Credit ; 91mobiles

ভারতীয় বাজারে স্মার্টফোনের পাশাপাশি জনপ্রিয়তা লাভ করছে OnePlus সংস্থার স্মার্ট টিভি। বেজেল লেস স্ক্রিন এবং এলিগেন্ট লাইট ওয়েট ডিজাইনের জন্যই এই টিভিগুলির চাহিদা বেড়েছে। সম্প্রতি লঞ্চ হয়েছে OnePlus TV 50 Y1S Pro স্মার্ট টিভি। এখন আবার একটি রিপোর্টে জানানো হয়েছে যে, চীনা সংস্থাটি তাদের জনপ্ৰিয় Q1 Pro সিরিজের উত্তরসূরী আনতে চলেছে। যার নাম OnePlus Q2 Pro। আপকামিং টিভিটি 4K রেজোলিউশনের ৬৫ ইঞ্চি স্ক্রিনের সাথে আসছে। চলুন আসন্ন OnePlus Q2 Pro ওয়ানপ্লাসের স্মার্ট টিভিটির সম্পর্কে কি কি তথ্য সামনে আসল জেনে নেওয়া যাক।

OnePlus Q2 Pro স্মার্ট টিভিটির স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

আপকামিং ওয়ানপ্লাস কিউ২প্রো স্মার্ট টিভি প্রসঙ্গে আলোচনা করার আগে জানিয়ে রাখি, সংস্থাটি ২০১৯ সালে এর পূর্বসূরী, ওয়ানপ্লাস কিউ১ প্রো কে প্রিমিয়াম ডিজাইন এবং স্লিক বর্ডারের সাথে এনেছিল। আর এখন ৯১ মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস কিউ২প্রো স্মার্ট টিভিতে আরও আকর্ষণীয় ফিচার ও ডিজাইন দেখা যাবে। এতে সম্ভবত 4K রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেস রেটের সাথে ৬৫ ইঞ্চি কিউলেড প্যানেল দেওয়া হবে।

রিপোর্টে আরো বলা হয়েছে যে, আপকামিং এই টিভিতে গুগল টিভি অপারেটিং সিস্টেম ভিত্তিক নিজস্ব কাস্টম ফার্মওয়্যার দেওয়া হবে। তাছাড়া সংস্থার নিজস্ব কনটেন্ট কিউরেশন সার্ভিস হিসেবে এতে অক্সিজেনপ্লে পাওয়া যাবে। শুধু তাই নয়, নতুন টেলিভিশনে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ৭০ ওয়াট স্পিকার থাকবে। তবে এর উত্তরসূরীর মত আসন্ন টিভিতে অটো মোটরাইজড বার থাকবে কিনা তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। কিন্তু এই টিভিটিতে ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ থাকতে পারে।

যাইহোক, OnePlus Q2 Pro স্মার্ট টিভি সম্পর্কে উপরোক্ত বৈশিষ্ট্যগুলো জানা গেলেও, এর ডিজাইন এবং দাম সম্পর্কে কোনো তথ্য এখনো পর্যন্ত সামনে আসেনি। তবে মনে করা হচ্ছে পূর্বসূরীর মত এই টিভিটিও স্লিক ডিজাইনের সাথে আসতে পারে। খুব শীঘ্রই নতুন এই টিভি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ্যে আসবে বলে আশা করা যায়।