৪০ শতাংশ দাম কমলো Sony Bravia সিরিজের ৬৫ ইঞ্চি স্মার্টটিভির, দেখে নিন অফার

Sony ব্র্যান্ডের Bravia সিরিজের ৬৫-ইঞ্চি টিভি মডেলের সাথে ৩৯% ছাড় পাওয়া যাবে

Sony Bravia TV Series Price Cut in India

আপনারা যারা IPL ক্রিকেট টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই বাড়িতে বড় স্ক্রিনের স্মার্ট টেলিভিশন কিনতে চাইছেন, তাদের জন্য রয়েছে একটি দুর্দান্ত খবর রয়েছে! আসলে Amazon আয়োজিত ‘Great Republic Day’ সেলে Sony ব্র্যান্ডের ৬৫-ইঞ্চির বড় ডিসপ্লে যুক্ত একটি 4K রেজোলিউশনের স্মার্ট টিভিকে ফ্লাট ৪০% ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। শুধু তাই নয়, KD-65X80K মডেল নম্বরের সাথে আসা এই টেলিভিশনকে উপলব্ধ ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট, নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারের দৌলতে আরো কয়েক হাজার টাকা সাশ্রয় করে কিনে নেওয়া যাবে। তবে আগেই বলে দিই, ‘Amazon Great Republic Day’ সেল আগামী ২০ই জানুয়ারি পর্যন্তই চলমান থাকবে। তাই আর দেরি না করে চলুন এবার Sony আনীত স্মার্ট টিভি -টির সাথে প্রযোজ্য যাবতীয় অফার সম্পর্কে জেনে নেওয়া যাক এবার।

Amazon -এ Sony Bravia 65-inches 4K Ultra HD Smart LED স্মার্টটিভির সাথে উপলব্ধ অফার

সনি ব্র্যান্ডিংয়ের Bravia 65-inches 4K Ultra HD Smart LED স্মার্ট টিভির এমআরপি (MRP) ১,৬৪,৯০০ টাকা। কিন্তু অ্যামাজন আয়োজিত সেলে, ব্রাভিয়া-সিরিজের এই মডেলটিকে ফ্লাট ৪০% ছাড়ের সাথে মাত্র ৯৯,৭৪০ টাকায় বিক্রি করা হচ্ছে। অফারের কথা বললে, নির্বাচিত কয়েকটি ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রে ৩,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা পেমেন্ট করার সময়ে ধার্য মূল্যের উপর আরো অতিরিক্ত ভাবে ১,০০০ টাকা অফ পেয়ে যাবেন। যেসকল ক্রেতারা কিস্তিতে টাকা শোধ করতে ইচ্ছুক, তাদের জন্য মাসিক ১১,৫৮৪.৯৮ টাকার নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ। আর পুরোনো টেলিভিশন পরিবর্তন করে এই নয়া অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিটি কিনলে ২,২৯০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে।

Sony Bravia 65-inches 4K Ultra HD Smart LED TV স্পেসিফিকেশন

KD-65X80K মডেল নম্বরের সাথে আসা এই সনি স্মার্টটিভিতে ৬৫-ইঞ্চির ৪কে আল্ট্রা এইচডি (৩৮৪০x২১৬০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লে – ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ১৭৮-ডিগ্রী ওয়াইড ভিউয়িং অ্যাঙ্গেল এবং ডলবি ভিশন অফার করে। আবার উক্ত মডেলটি – ৪কে এক্স রিয়ালিটি, প্রো মোশন ফ্লো এক্সআর২০০ (XR200) ও অটো লো লেটেন্সি মোড বা সংক্ষেপে ALLM টেকনোলজিও সাপোর্ট করে। অডিও ফ্রন্টের কথা বললে এতে ২০ ওয়াট আউটপুট সহ এক্স ব্যালেন্সড স্পিকার সিস্টেম আছে, যা ডলবি অ্যাটমস এবং সাউন্ড অ্যাম্বিয়েন্ট অপ্টিমাইজেশান সমর্থন করে।

ব্রাভিয়া-সিরিজের এই স্মার্টটিভিতে ভিডিও কলিংয়ের জন্য, ব্রাভিয়া ক্যাম এবং ইন-বিল্ড মাইক দেওয়া হয়েছে। আবার স্মার্ট ফিচার হিসাব এতে – গুগল টিভি, গুগল অ্যাসিস্টেন্ট, গুগল প্লে স্টোর, ক্রোমকাস্ট পাওয়া যাবে। এছাড়া অ্যান্ড্রয়েড টিভি হওয়া সত্ত্বেও এটি – অ্যাপল এয়ারপ্লে, অ্যাপল হোমকিট এবং আলেক্সা ভয়েস অ্যাসিস্টেন্ট ফিচার সাপোর্ট করে। কানেক্টটিভিটির জন্য Sony Bravia 65-inches 4K Ultra HD Smart LED স্মার্টটিভিতে – ওয়াই-ফাই, ইথারনেট পোস্ট, ৪টি এইচডিএমআই পোর্ট এবং ২টি ইউএসবি পোর্ট রয়েছে।

Sony ব্র্যান্ডের Bravia সিরিজের এই ৬৫-ইঞ্চি টিভি মডেলের সাথে ৩৯% ছাড় পাওয়া যাবে

প্রসঙ্গত, অ্যামাজন রিপাবলিক ডেজ সেলে আরেকটি ৬৫-ইঞ্চির সনি ব্রাভিয়া স্মার্ট টেলিভিশনকেও সস্তায় পাওয়া যাচ্ছে। আমরা কথা বলছি KD-65X75K মডেল নম্বরের সাথে আসা Sony Bravia 65-inches 4K Ultra HD Smart LED টিভির প্রসঙ্গে। এটিকে ফ্লাট ৩৯% ছাড়ের সাথে মাত্র ৮৫,৪৯০ টাকায় কেনা যাবে। অন্যান্য অফারের কথা বললে, নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রে উক্ত মডেলকে আরো ৪,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সাথে বাড়ি নিয়ে আসা যাবে। এই টিভির যাবতীয় ফিচার এবং স্পেসিফিকেশন উপরি উল্লেখিত KD-65X80K স্মার্টটিভির অনুরূপ।