টেলিভিশন

Xiaomi-র সমস্ত স্মার্ট টিভির দাম কমলো, এই চারটি মডেলে দুর্দান্ত অফার, দাম শুরু মাত্র ৯,৪৯৯ টাকা থেকে

২৬শে জানুয়ারি অর্থাৎ প্রজাতন্ত্র দিবস উপলক্ষে বিভিন্ন অনলাইন শপিং সাইট এখন সেলের ঘোষণা করছে। তবে ই-কমার্স প্ল্যাটফর্মগুলির পাশাপাশি একাধিক স্মার্টফোন কোম্পানিও তাদের গ্রাহকদের বিপুল ছাড়ের সাথে পণ্য কেনার সুযোগ করে দিচ্ছে। যেমন Xiaomi তাদের নিজস্ব ওয়েবসাইটে ‘Xiaomi Republic Day Sale’ -এর আয়োজন করেছে। এই সেল চলাকালীন Xiaomi এবং Redmi ব্র্যান্ডের স্মার্টফোন ছাড়াও স্মার্ট টেলিভিশন মডেলের সাথেও বাম্পার ডিসকাউন্ট দেওয়া হবে। শুধু তাই নয়, উপলব্ধ ব্যাঙ্ক কার্ড অফার এবং ক্যাশব্যাকের লাভ ওঠাতে পারলে ৩০,০০০ টাকারও কম খরচ করে সর্বোচ্চ ৫০-ইঞ্চি ডিসপ্লে যুক্ত স্মার্ট টিভিকে বাড়ি নিয়ে আসতে পারবেন আপনি। আবার কিছু মডেলের সাথে ‘কম্বো অফার’ হিসাবে কম মূল্যে সাউন্ড সিস্টেমও দেওয়া হচ্ছে। আপনাদের সুবিধার্থে আজ আমরা ‘Xiaomi Republic Day Sale’ -এ তালিকাভুক্ত কয়েকটি সেরা স্মার্ট টিভি মডেলের তালিকা পেশ করেছি, যেগুলিকে নূন্যতম ৯,৪৯৯ টাকার বিনিময়ে কিনে নেওয়া যাবে।

Xiaomi Republic Day Sale স্মার্ট টেলিভিশন অফার

Redmi Smart TV 32 HD Ready :

৩২-ইঞ্চি ডিসপ্লে সাইজের সাথে আসা এই রেডমি স্মার্ট টিভির দাম ২৪,৯৯৯ টাকা। কিন্তু শাওমি রিপাবলিক ডে সেল চলাকালীন এটিকে ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার InduInd ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। যারপর টিভি -টিকে মাত্র ৯,৪৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এছাড়া, Paytm ওয়ালেটের মাধ্যমে পেমেন্ট করলে ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন আপনি।

Xiaomi Smart TV 5A :

শাওমি স্মার্ট টিভি ৫এ মডেলটি ৩২-ইঞ্চি স্ক্রিন সহ এসেছে। এটিকে শাওমি আয়োজিত সেলে ২৪,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ১০,৩৪৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এছাড়া অন্যান্য অফারের কথা বললে, গ্রাহকেরা IndusInd ব্যাঙ্ক কার্ড ব্যবহারের ক্ষেত্রে ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার Paytm ওয়ালেট এবং MobiKwik অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে ক্যাশব্যাকও মিলবে৷ এছাড়া, প্রিপেইড ট্রানজ্যাকশন করলে ১,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্টও দেওয়া হবে।

Redmi Smart TV X43 :

৪২,৯৯৯ টাকার মূল্যের রেডমি স্মার্ট টিভি এক্স৪৩ স্মার্ট টিভিকে ফ্লাট ২১,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ২১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে সেলে। ডিসকাউন্টের পাশাপাশি একাধিক অফারও উপলব্ধ থাকছে ৪৩-ইঞ্চি ডিসপ্লে সাইজের এই মডেলটির সাথে। যেমন গ্রাহকেরা Paytm ওয়ালেট এবং MobiKwik অ্যাপের মাধ্যমে পেমেন্ট করার ক্ষেত্রে ক্যাশব্যাক পেয়ে যাবেন। আবার IndusInd ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারের ক্ষেত্রে ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। এছাড়া, উক্ত টিভির সাথে ভারী ডিসকাউন্টের সাথে স্মার্ট স্পিকারও কিনে নিতে পারবেন আপনি।

Xiaomi Smart TV X50 :

৫০-ইঞ্চির বড় স্ক্রিন সাইজের সাথে আসা এই শাওমি স্মার্ট টেলিভিশনকে শাওমি রিপাবলিক ডে সেলে মাত্র ২৯,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। তবে সেল শেষ হয়ে যাওয়া মাত্রই মডেলটির দাম বেড়ে পুনরায় ৪৪,৯৯৯ টাকা হয়ে যাবে। অফারের কথা বললে, Paytm ওয়ালেট এবং MobiKwik অ্যাপ ব্যবহার করে অর্থপ্রদান করলে ক্যাশব্যাক মিলবে। আর IndusInd ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। যারপর টিভি -টিকে তুলনায় আরো সাশ্রয়ী মূল্যে কিনে নেওয়া যাবে৷ এছাড়া শাওমি তাদের এই টিভির সাথে ‘Play&Win’ ডিসকাউন্ট কুপন অফারের সুবিধাও উপলব্ধ করেছে।

Back to top button