HomeটেলিভিশনZebronics ZEB-55W2 TV: পুজোর আগে বাড়ি আনুন নতুন ৫৫ ইঞ্চি স্মার্ট টিভি, রয়েছে ২০ ওয়াট স্পিকার

Zebronics ZEB-55W2 TV: পুজোর আগে বাড়ি আনুন নতুন ৫৫ ইঞ্চি স্মার্ট টিভি, রয়েছে ২০ ওয়াট স্পিকার

জেব্রোনিক্স জেব-৫৫ডাব্লিউ২ স্মার্ট টিভির প্রারম্ভিক মূল্য ৪৪,৯৯৯ টাকা রাখা হয়েছে

দেশীয় টেক ব্র্যান্ড Zebronics আজ প্রথমবার একটি 4K স্মার্ট টিভি লঞ্চ করে তাদের টেলিভিশন-রেঞ্জকে আরো প্রসারিত করলো। সংস্থাটি ইতিমধ্যে তাদের পোর্টফোলিওতে FHD এবং HD রেজোলিউশনের টেলিভিশন মডেল সংযুক্ত করেছিল। আর এখন Zebronics ZEB-55W2 নামের আরো উন্নত ফিচারের একটি নয়া স্মার্ট টিভি এদেশের গ্রাহক-বেসের জন্য লঞ্চ করলো সংস্থাটি। সদ্য আগত এই মডেলটি – ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৫৫-ইঞ্চি ডিসপ্লে প্যানেল, ৮ জিবি রম, ডলবি অডিও সমর্থিত স্পিকার সিস্টেম, প্রি-ইনস্টলড ওটিটি অ্যাপ এবং একাধিক কানেক্টিভিটি পোর্ট সহ এসেছে। এছাড়া অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্টেন্ট, ম্যাজিক রিমোট, এয়ার মাউসের মতো স্মার্ট ফিচারও বিদ্যমান থাকছে আলোচ্য মডেলে। চলুন সারসংক্ষেপ ছেড়ে এবার নবাগত Zebronics ZEB-55W2 TV -এর দাম, প্রাপ্যতা ও স্পেসিফিকেশন সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

Zebronics ZEB-55W2 TV -এর দাম ও প্রাপ্যতা

জেব্রোনিক্স জেব-৫৫ডাব্লিউ২ স্মার্ট টিভির প্রারম্ভিক মূল্য ৪৪,৯৯৯ টাকা রাখা হয়েছে। লভ্যতার কথা বললে, এটিকে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ভারতে অবস্থিত যাবতীয় রিটেল স্টোরের মাধ্যমে কেনা যাবে।

Zebronics ZEB-55W2 TV -এর স্পেসিফিকেশন

জেব্রোনিক্স জেব-৫৫ডাব্লিউ২ স্মার্ট টিভিতে ৪কে (4K) ভিডিও রেজোলিউশন সহ একটি ৫৫-ইঞ্চির ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট, HDR10, এবং HLG টেকনোলজি সাপোর্ট করে। অভ্যন্তরীণ কনফিগারেশনের কথা বললে, নবাগতটি কর্টেক্স-এ৫৫ প্রসেসরের সাথে সজ্জিত হয়ে এসেছে। কনটেন্ট সংরক্ষণের জন্য এই টিভিতে ১.৫ জিবি র‍্যাম এবং ৮ জিবি অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে। এটি ওয়েবওএস (WebOS) ইউজার ইন্টারফেস দ্বারা চালিত। আবার, আরও ভাল ভিউয়িং অভিজ্ঞতা প্রদানের জন্য আলোচ্য টেলিভিশনটি থিঙ্ককিউ এআই (ThinQ AI) প্রযুক্তির সমর্থন সহ এসেছে। তদুপরি, অডিও ফ্রন্টের ক্ষেত্রে এই মডেলে ডলবি অডিও সমর্থিত ২০ ওয়াটের স্পিকার সিস্টেম বিদ্যমান।

স্মার্ট ফিচার হিসাবে, জেব্রোনিক্স আনীত এই টিভিতে নেটফ্লিক্স (Netflix) এবং অ্যামাজন প্রাইম ভিডিও অ্যাপ প্রি-ইনস্টলড থাকছে। আবার কন্টেন্ট ব্রাউজ করার জন্য বিল্ট-ইন অ্যালেক্সা ভয়েস কন্ট্রোল এবং একটি ম্যাজিক রিমোটও দেওয়া হয়েছে। উক্ত মডেলে ‘এয়ার মাউস’ নামের একটি বিশেষ ফিচার আছে, যা স্ক্রিন নেভিগেশনকে আরো স্মুথ বা মসৃণ করে তোলে। এছাড়া, কানেক্টিভিটির জন্য Zebronics ZEB-55W2 স্মার্ট টিভিতে – একটি এইচডিএমআই এআরসি, দুটি এইচডিএমআই আইএন, দুটি ইউএসবি পোর্ট, একটি ইথারনেট পোর্ট, একটি অডিও জ্যাক, ডুয়াল-ব্যান্ড ওয়াইফাই এবং ব্লুটুথ অন্তর্ভুক্ত করা হয়েছে৷

আরও পড়ুন