BMW এর সাথে হাত মিলিয়ে নতুন কিলার বাইক আনছে TVS

TVS এবং BMW একসাথে মিলে বাইকের দুনিয়ায় বেশ কিছু নতুন মডেল নিয়ে এসেছিল। এগুলির মধ্যে G310R এবং G310GS গ্লোবাল মার্কেটে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। তবে এই দুটি বাইকের অত্যন্ত বেশি দাম এবং উচ্চ মেনটেনেন্স চার্জের জন্য বাইকদুটি ভারতীয় ক্রেতাদের মধ্যে খুব একটা প্রভাব ফেলতে পারেনি। এই কারণে গ্লোবাল মার্কেটে জনপ্রিয় হলেও ভারত থেকে এই বাইক দুটি তেমন কিছু সফলতা পায়নি।

তবে আগের দুটি বাইক লঞ্চ হওয়ার বেশ কিছুদিন পরে আবার টিভিএস এবং বিএমডব্লিউ একসাথে তাদের নতুন মোটরসাইকেল লঞ্চ করার পরিকল্পনা নিচ্ছে। ইতিমধ্যেই এই মোটরবাইকটি তৈরি করার সমস্ত পরিকল্পনা নেওয়া হয়ে গিয়েছে বলে জানিয়েছেন টিভিএস মোটরস-এর প্রেসিডেন্ট এবং চিফ এক্সিকিউটিভ অফিসার কে এন রাধাকৃষ্ণণ।

টিভিএস বিগত ২০১৭-তে তাদের প্রথম পারফরম্যান্স নির্ভর ফ্ল্যাগশিপ মোটরসাইকেল নিয়ে এসেছিল মার্কেটে যার নাম ছিল RR310। কিছুদিন আগে ২০২০-তেই টিভিএস অ্যাপাচি RR310 BS6 লঞ্চ হয়েছিল, যার দাম ছিল ২.২৮ লক্ষ টাকা( নতুন দিল্লি এক্স শোরুম)।

এই বাইকটি সাফল্যের পরে আমরা মনে করতে পারি, নতুন বাইকটির স্পেসিফিকেশন অনেকটা অ্যাপাচি RR310-র থেকে অনুপ্রাণিত হতে পারে। এছাড়াও নতুন ফ্ল্যাগশিপ বাইকটি KTM Duke 390 কে টেক্কা দেবে বলে মনে করা হচ্ছে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।