TVS Apache RTR 200 4V: 200 cc-র অন্যতম সেরা বাইক এবার ভারতের প্রতিবেশী দেশে লঞ্চ হল

Apache RTR 200 4V নেপাল গ্রাহকদের সন্তুষ্ট করবে বলেই মত TVS এর

tvs-apache-rtr-200-4v-launched-in-nepal-check-price-features

ভারতের বাজারে ২০০ সিসি-র অন্যতম সেরা বাইকগুলির কথা উঠলে প্রথমেই আসে TVS Apache RTR 200 4V-এর নাম। সেগমেন্ট ফার্স্ট রাইডিং মোড এবং অ্যাডজাস্টেবল সাসপেশনে সজ্জিত Apache RTR 200 4V। টিভিএস তাদের জনপ্রিয় এই মোটরসাইকেলকে এবার নেপালের বাজারে নিয়ে এসেছে।

নেপালে নতুন বাইক লঞ্চ করার প্রসঙ্গে টিভিএস-এর প্রেসিডেন্ট (আর্ন্তজাতিক ব্যবসা) আর দিলীপ বলেছেন,” বিশ্বজুড়ে TVS Apache সিরিজ আমাদের উচ্চাকাঙ্খী গ্রাহকদের কাছে প্রযুক্তিগত দক্ষতা পৌঁছে দেওযার প্রতিশ্রুতি পালন করে আসছে। নতুন Apache RTR 200 4V মোটরসাইকেলটি এবার ভারতের বাইরে আনতে পেরে আমরা উচ্ছসিত। সেগমেন্ট ফার্স্ট ফিচার ও প্রযুক্তির সঙ্গে আসা Apache RTR 200 4V নেপাল গ্রাহকদের সন্তুষ্ট করবে বলেই আমরা মনে করি.”

নেপালে টিভিএসের পার্টনার, জগদম্বা মোটর্স প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সহিল আগরওয়ালের মন্তব্য, “TVS Apache সিরিজকে নেপালের বাইকপ্রেমীরা বরাবরই ইতিবাচক দৃষ্টিভঙ্গীতে দেখেছেন। এই সিরিজের নতুন মডেল নেপালি তরুণদের উদ্দীপনা বাড়াতে চলেছে। গ্রাহকদের জন্য উন্নততর রাইডিং অভিজ্ঞতা তৈরিতে আমরা টিভিএস মোটর কোম্পানিকে সমর্থন অব্যাহত রাখবো।”

নেপালে সিঙ্গেল চ্যানেল এবিএস ভ্যারিয়েন্টে পাওয়া যাবে Apache RTR 200 4V৷ বাইকটি গ্লস ব্ল্যাক, পার্ল হোয়াইট, এবং ম্যাট ব্লু কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷