ধামাকা অফার TVS-র, আজ কিনুন এই স্কুটার, ৬ মাস পর থেকে দেবেন ইএমআই

tvs-emi-holiday-scheme-on-bs6-xl100-moped-all-you-need-to-know

টিভিএস মোটর তাদের মোপেড BS6 XL100 এর উপর একটি নতুন ইএমআই স্কিম এনেছে। এই স্কিমটির নাম দেওয়া হয়েছে ‘ইএমআই হলিডে’। এর স্কিমে গ্রাহকরা মোপেড কেনার ৬ মাস পরে ইএমআই দেওয়া শুরু করতে পারেন। কোম্পানির তরফে বলা হয়েছে, এই স্কিম ৩১ জুলাই ২০২০ পর্যন্ত বৈধ।

কোম্পানির তরফে বলা হয়েছে, এই EMI হলিডে স্কিমের ফায়দা নিয়ে গ্রাহকরা তাড়াতড়ি মোপেড এক্সএল১০০ কিনতে পারবে। পাশাপাশি কোভিড -১৯ মহামারীর সময়ে তাদের এক্ষুনি ইএমআই দিতে হবেনা। তারা ৬ মাস পরে দাম পরিশোধ করার সুযোগ পাবে।

টিভিএস এক্সএল ১০০ একটি যথাযথ ওয়ার্কহর্স, এবং ছোট ব্যবসায়ীদের জন্য উপযুক্ত। যেহেতু করোনা ভাইরাসের কারণে ছোটো ব্যবসা বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে, তাই ওই সমস্ত ব্যবসায়ীদের সাহায্য করতেই টিভিএস এগিয়ে এসেছে। এখন এই মোপেড নিয়ে ব্যবসায়ীরা তাদের ব্যবসা শুরু করতে পারবে এবং পরে ইএমআই পরিশোধ করতে হবে।

মনে রাখবেন যে এই স্কিমের জন্য লোন টু ভ্যালু রেশিও (LTV) ৭৫ শতাংশ নির্ধারণ করা হয়েছে। এর অর্থ হলো গ্রাহকরা এর রোড প্রাইসের ৭৫ শতাংশের লোন পাবে। কোনো গ্রাহক যদি চায় তাহলে সাধারণ ইএমআই সুবিধা গ্রহণ করতে পারে। যার এলটিভি ৯০ শতাংশ নির্ধারণ করা হয়েছে। তখন ইএমআই প্রথম মাস থেকেই শুরু হবে।

BS6 TVS XL100 হেভি ডিউটি ​​ভ্যারিয়েন্টের দাম ৪৩,৮৮৯ টাকা থেকে শুরু হয়েছে। আবার টপ স্পেস কমফোর্ট ভ্যারিয়েন্টের দাম শুরু হয়েছে ৪৫,৪৫৯ টাকা থেকে । এই মোপেডে একটি ৯৯.৭ সিসি, ফুয়েল ইনজেক্টেড ইঞ্জিন রয়েছে, যা ৬০০০ আরপিএম এ ৪.৪ এইচপি পাওয়ার এবং ৩,৫০০ আরপিএম এ ৬.৫ এনএম টর্ক জেনারেট করে।