আপনার পছন্দমতো বাইক কাস্টমাইজ করবে TVS, চালু করল Built to Order পরিষেবা

Royal Enfield এর Make It Yours প্রোগ্রামের ধাঁচে তৈরি TVS এর এই Built to Order কাস্টমাইজেশনের সুবিধা

tvs-launches-built-to-order-customisation-service-with-2021-apache-rr-310

কেনার সময় এমনকি কেনার পরও বাইক নিয়ে খুতখুত ভাব যায় না অনেকের। রঙে একটু খামতি আছে, গ্রাফিক্সটা যদি নজরকড়া হত, এমন সব ভাবনা ঘুরতে থাকে অনেকের মাথায়৷ আবার প্রত্যেক ক্রেতার চাহিদা হয় ভিন্ন। একটি বাইক যাতে সবার পছন্দ হয়, তা নিয়েও মাথা ঘামাতে হয় সংস্থাগুলিকে। যাই হোক, এসব নিয়ে যাতে গ্রাহক ও সংস্থা উভয়কে কম ভাবতে হয়, তা নিশ্চিত করতে একটি বিশেষ পরিষেবা চালু করেছে টিভিএস মোটর কোম্পানি (TVS Motor Company)। ‘বিল্ট টু অর্ডার’ (Built to Order) বলে এক নতুন প্ল্যাটফর্ম চালু করেছে তারা। রয়্যাল এনফিল্ডের “Make It Yours” প্রোগ্রামের ধাঁচে তৈরি Built to Order-এ বিশেষ কাস্টমাইজেশনের সুবিধা পাবেন ক্রেতারা।

TVS-এর Built to Order পরিষেবা

বিল্ট টু অর্ডার-এর সাহায্যে বাইক কেনার আগে নিজের পছন্দমতো সেটি সাজিয়ে নিতে পারবেন ক্রেতারা। কাস্টমাইজেশনে কত খরচ হবে তাও যাবে দেখা। টিভিএসের ARIVE অ্যাপ্লিকেশন বা অনলাইন ওয়েব কনফিগারেটরের মাধ্যমে কাস্টমাইজ করার সুবিধা পাওয়া যাবে। এই বিল্ট টু অর্ডার সিস্টেমের মাধ্যমে ক্রেতারা দেখতে পারবেন তাদের বাইকের রিয়েল টাইম জার্নি -ফ্যাক্টরি থেকে কাস্টমাইজেশন সম্পূর্ণ করে টিভিএসের শোরুমে পৌঁছনোর যাত্রা।

TVS-এর Built to Order-এ কী কী কাস্টমাইজ করা যাবে

টিভিএসের বিল্ট টু অর্ডার সিস্টেমের সাহায্যে পছন্দ করা যাবে গ্রাফিক অপশন, রিম কালার অপশন, এবং পার্সোনোলাইজড রেস নম্বর। এছাড়া বাইকের পারফরম্যান্স ও স্টাইল বৃদ্ধির জন্য রয়েছে বিভিন্ন কিটের বিকল্প। পাশাপাশি স্পেশাল রেস রেপ্লিকা গ্রাফিক্সও অফার করছে টিভিএস।

বিল্ট টু অর্ডার প্রোগ্রামের আওতায় প্রথম ফ্যাক্টরি থেকে কাস্টমাইজ হয়ে বেরোবে সম্প্রতি লঞ্চ হওয়া 2021 TVS Apace RR 310। এখন কেবলমাত্র টিভিএসের এই ফ্ল্যাগশিপ সুপারস্পোর্টস বাইকের ক্ষেত্রে কাস্টমাইজেশনের সুবিধা উপলব্ধ। তবে ধীরে ধীরে কোম্পানির অন্যান্য মডেলের বাইকগুলিকেও এই পরিষেবার আওতায় আনা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷