TVS স্কুটি বা মোটরবাইকের সার্ভিসিংয়ের সুবিধা পাওয়া যাবে বাড়িতে বসেই

TVS Motors
TVS Announces Doorstep Service Program

কোভিড ১৯ প্যান্ডেমিকের ফলে দেশে কোভিড আক্রান্তের সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে। তাই অধিকাংশ মানুষ আজকাল ঘরে থাকতেই বেশী সুরক্ষিত বোধ করছেন। কাস্টমারদের স্বাস্থ্য ও সুরক্ষার কথা মাথায় রেখে দেশীয় মোটর বাইক নির্মাতা TVS Motors ‘Expert On Wheels’ নামে একটি ডোরস্টেপ টু-হুইলার সার্ভিসিং প্রোগ্রাম চালু করেছে। এর মাধ্যমে TVS Motors এর গ্রাহকরা বাড়িতে বসেই তাদের TVS স্কুটি বা মোটরবাইকের সার্ভিসিং পেতে চলেছেন।

বাড়িতে বসেই এই সার্ভিসিং করানোর জন্য TVS কাস্টমারদের তাদের নিকটবর্তী ডিলারের কাছে এপয়েন্টমেন্ট ই-বুকিং করাতে হবে। বুকিং সম্পূর্ণ হবার পর সংশ্লিষ্ট ঠিকানায় TVS এর কর্মীরা পৌঁছে যাবেন। এক্ষেত্রেও সর্বোচ্চ সাবধানতা বিধি অবলম্বন করা হবে। যেমন কর্মীরা পিপিই কিট পরিহিত থাকবেন, থার্মাল গানের মাধ্যমে তাদের দেহের তাপমাত্রা পরিমাপ করা হবে। সার্ভিসিং এর সময়ও যাতে কাস্টমারদের সাথে সংশিষ্ট কর্মীদের একটি নূন্যতম শারীরিক দূরত্ব বজায় থাকে, সেটিও নিশ্চিত করা হবে বলে সংস্থার সূত্রে জানা গেছে। এছাড়াও সার্ভিসিং চার্জ নেওয়ার সময় গ্রাহককে ডিজিট্যাল পেমেন্ট করার জন্য উৎসাহিত করা হবে।

ডোরস্টেপ সার্ভিসিং এর সুবিধাটি আপাতত ৩০০ টিভিএস ডিলারশীপের কাছে উপলব্ধ। প্রসঙ্গত লকডাউনের মধ্যে সংস্থার যেসব টু-হুইলারের সার্ভিসিং ওয়ারেন্টি শেষ হতে যাচ্ছিল, ক্রেতাদের কথা মাথায় রেখে TVS ভেহিকেলের ফ্রী সার্ভিসিং এর সুবিধাটি জুলাই ৩১ পর্যন্ত বাড়িয়েছিল। এদিকে পূর্বে Royal Enfield এই ডোরস্টেপ সার্ভিসিং এর সুবিধাটি চালু করেছিল। এবার এই তালিকায় নবতম সংযোজন হল TVS Motors । মনে করা হচ্ছে, করোনা আবহে বাকি টু-হুইলার সংস্থাগুলিও অনুরূপ উদ্যোগ নিতে এগিয়ে আসবে ৷

TVS সম্প্রতি NTorq 125 Race Edition স্কুটিরটি লঞ্চ করেছে। যেটি নতুন ইয়েলো এবং ব্ল্যাক কালারে পাওয়া যাচ্ছে। স্কুটারটির বাজার মূল্য ৭৪, ৩৬৫ টাকা (এক্স-শোরুম, দিল্লী)।