ফের দাম বাড়লো TVS Ntorq 125 BS6 স্কুটারের, জানুন নতুন দাম

TVS Ntorq 125 BS6 price hike in India

আনলক পর্ব শুরু হওয়ার পর থেকেই আমরা দেখেছি, বহু টু হুইলার সংস্থা তাদের মোটরবাইকের দাম অল্পবিস্তর বাড়িয়েছে। BS6 নিয়মাবলী অনুসরন করা বলুন বা কোভিডের প্রকোপ, এই দুইয়ের জাতাকলে পড়ে সংস্থাগুলি মূল্যবৃদ্ধির আশ্রয় নিতে বাধ্য হয়েছে। এবার ভারতীয় মোটরবাইক সংস্থা TVS Motors তাদের Ntorq 125 BS6 স্কুটারের দাম ৫০০ টাকা বাড়ালো। চলতি বছরের মার্চ মাসে BS6 ভ্যারিয়েন্টে লঞ্চ হওয়া স্কুটারটির দাম এই নিয়ে তৃতীয়বার বৃদ্ধি করা হলো।

দাম পরিবর্তিত হওয়ার ফলে TVS Ntorq 125 BS6 স্কুটারটির টপ শেলফ রেস এডিশানটির নতুন দাম দাঁড়ালো ৭৪,৬৮৫ টাকা (এক্স-শোরুম, দিল্লী)। ডিস্ক ব্রেকের সাথে ইন্টারমেডিয়েট ট্রিম ভ্যারিয়েন্টের নতুম দাম হয়েছে ৭২,৩৮৫ টাকা (এক্স-শোরুম, দিল্লী) এবং ড্রাম ব্রেকের সাথে বেস ট্রিম মডেলটি এখন থেকে ৬৮,৩৮৫ টাকা (এক্স-শোরুম, দিল্লী) মূল্যে কিনতে হবে।

Ntorq 125 এর রেস এডিশান স্কুটার এখন লাল-কালো এবং কালো-হলুদ এই দুটি কালার স্কীমে উপলব্ধ। আবার Ntorq 125 BS6 এর বাকি দুটি ভ্যারিয়েন্ট ম্যাট ইয়েলো, ম্যাট রেড, মেটালিক ব্লু, মেটালিক গ্রে, মেটালিক রেড, ম্যাট সিলভার এই ছয়টি রঙের বিকল্পে পাওয়া যাচ্ছে।

Ntorq 125 BS6 এর ইঞ্জিনের কথায় আসলে এর অয়েল কুলড ১২৫ সিসির ইঞ্জিন ৭,০০০ আরপিএমে সর্বোচ্চ ৬.৯ কিলোওয়াট পাওয়ার এবং ৫৫০০ আরপিএমে ১০.৫ এনএম টর্ক উৎপন্ন করতে পারে।

স্কুটারটির প্রাইম ফিচারের মধ্যে অন্যতম TVS SmartXconnect ব্লুটুথ সিস্টেম। এর মাধ্যমে স্কুটারের ডিজিট্যাল ইন্সট্রুমেন্ট কনসোলের পঞ্চাশের বেশী ফিচার অ্যাকসেস করা যাবে। যেমন- ইনকামিং কল ও এসএমএস, মিসড কল অ্যালার্ট পাওয়া। পাশাপাশি গাড়ির শেষ পার্কিং লোকেশন এবং ফোনের সিগন্যাল ও ব্যাটারি স্ট্রেন্থও দেখা সম্ভব হবে। তবে ফিচারগুলি অ্যাকসেস করার জন্য TVS Connect অ্যাপটি ইনস্টল করতে হবে।