TVS এর বাইক ও স্কুটারের উপর ১১ হাজার টাকা ছাড়, আজই বুক করুন

tvs-offering-rs-11000-discounts-on-bs4-bikes-and-scooters

TVS তাদের সমস্ত দু চাকার BS4 মডেলের উপর ১১,০০০ টাকা ছাড়ের ঘোষণা করলো। এই ছাড় কোম্পানির বাইক ও স্কুটারের উপর উপলব্ধ। যার মধ্যে Apache RR310 থেকে Scooty সবই অন্তর্ভুক্ত। অন্যদিকে ৭,৫০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে BS4 XL100 মোপেডের উপর। যার পরে এর দাম হবে কেবল ৩০,৪৯০ টাকা। এর ফলে এটি বিশ্বের সবচেয়ে সস্তা দুচাকার গাড়িতে পরিণত হয়েছে।

আপনি যদি ডিসকাউন্টে টিভিএস থেকে বিএস ৪ দুচাকার কোনো গাড়ি বুক করতে চান, তবে আপনাকে এর জন্য কোম্পানির ওয়েবসাইটে যেতে হবে। এই অফারটি কেবলমাত্র অনলাইন বুকিংয়ে পাওয়া যাবে। এই সম্পর্কিত বিস্তারিত তথ্য টিভিএস এর ওয়েবসাইটে পাবেন। লকডাউন শেষ হওয়ার পরে আপনি আপনার গাড়িটি নির্বাচিত ডিলারের কাছ থেকে পেতে যাবেন।

বিক্রি বাড়াতে এই ছাড় :

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশজুড়ে কার্যকর রয়েছে লকডাউন। এরফলে গাড়ি বিক্রি ও বন্ধ আছে। এছাড়াও বিএস ৪ মডেল বিক্রির ও তাড়া আছে কোম্পানির। আর সেকারণেই স্টক শেষ করতে টিভিএস এই ডিসকাউন্টের ঘোষণা করেছে।

সুপ্রিম কোর্ট থেকে মিলেছে স্বস্তি :

আপনাকে জানিয়ে রাখি এপ্রিল থেকে দেশে লাগু হবে বিএস ৬ এমিশন নর্মস (নির্গমনের নিয়ম) । এরফলে বিএস ৪ মডেলের বিক্রি ৩১ মার্চের মধ্যে শেষ করতে হবে। তবে দেশব্যাপী লকডাউনের জেরে ফেডারেশন অফ অটোমোবাইল ডিলার্স অ্যাসোসিয়েশন (এফএডিএ) এই সময়সীমাকে বাড়ানোর জন্য সুপ্রিম কোর্ট আবেদন করে। কোর্ট সেই দাবী মেনে নিয়ে লকডাউন শেষ হওয়ার পরে বিএস ৪ গাড়ি বিক্রির 10 দিন বাড়িয়ে দিয়েছে।