পুজোর মরসুমে আরও দুটি নতুন রঙে পাওয়া যাবে TVS Radeon, জানুন দাম

TVS Radeon gets two new colours regal Blue and chrome Purple

TVS তাদের জনপ্রিয় Radeon কমিউটার বাইকটিকে আরো দুটি রঙের বিকল্পে বাজারে আনবে। মূলত আসন্ন পুজোর মরসুমের কথা মাথায় রেখে এবং লঞ্চের দুই বছরের মধ্যেই বাইকটির তিন লক্ষ গ্রাহক সম্পূর্ণ হওয়ার মাইলস্টোন উদযাপন করতে, Radeon বাইকটি নতুন রিগাল ব্লু এবং ক্রোম পার্পেল রঙের বিকল্পে উপলব্ধ হবে।

২০১৮ তে লঞ্চ হওয়া TVS Radeon বাইকটি কমিউটার সেগমেন্টে তার সাধারন ডিজাইন এবং মার্জিত চেহারা এবং রক্ষণাবেক্ষণের খরচ স্বল্প হওয়ায়, তরুণ থেকে অভিজ্ঞ ক্রেতা সবার কাছেই সমাদৃত হয়েছে। বাইকটি এখন তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। বেস, কমিউটার বাইক অফ দ্য ইয়ার (ড্রাম ব্রেক) এবং কমিউটার বাইক অফ দ্য ইয়ার (ডিস্ক ব্রেক)।

বেস ভ্যারিয়েন্টটি রয়্যাল পার্পেল, পার্ল হোয়াইট, গোল্ডেন বেইজ, মেটাল ব্ল্যাক, টাইটানিক গ্রে, ভলক্যানো রেড এবং নতুন রিগাল ব্লু রঙে উপলব্ধ হবে। অপরদিকে কমিউটার বাইক অফ দ্য ইয়ার মডেলটি ক্রোম ব্ল্যাক, ক্রোম ব্রাউন এবং এখন ক্রোম পার্পল এই তিনটি রঙের বিকল্পে পাওয়া যাবে। Radeon বাইকটির দাম শুরু হচ্ছে ৫৯,৯৪২ টাকা থেকে।

TVS Radeon নেক্সট জেন Ecothrust Fuel injection (ET-Fi) টেকনোলজির সাথে এসেছে। যার ফলে বাইকটির ইঞ্জিনের পারফরম্যান্স এখন বর্ধিত হয়েছে। পাশাপাশি এটি আরোহীকে মসৃন রাইডিংয়ের অভিজ্ঞতা সহ উন্নত মাইলেজ প্রদান করবে। এর ১০৭.৯ সিসির ইঞ্জিন সর্বোচ্চ ৮.০৮ হর্সপাওয়ার এবং ৮.৭ এনএম টর্ক উৎপন্ন করে।

এছাড়া বাইকটির ফিচার কথায় আসলে এতে আছে টুইন পড অ্যানালগ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, এলইডি ডিআরএল সমন্বিত হ্যালোজেন হেডল্যাম্প, অপশনাল ফ্রন্ট ডিস্ক ব্রেক, প্রিমিয়াম সিট প্রভৃতি।