TVS Raider: বাজারে আসছে 125cc-র নতুন স্টাইলিশ বাইক, পরশুদিন লঞ্চ

১৬ সেপ্টেম্বর অর্থাৎ পরশুদিন আত্মপ্রকাশ ঘটছে ১২৫ সিসি-র TVS মোটরসাইকেলের

tvs-raider-125cc-india-launch-officially-teased-on-september-16

বহুকাল পরে ভারতের বাজারে ১২৫ সিসি-র মোটরসাইকেল আনতে চলেছে টিভিএস মোটর কোম্পানি (TVS Motor Company)। সংস্থাটির জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর সুদর্শন ভেনু (Sudarshan Venu) সম্প্রতি বলেছিলেন, “১২৫ সিসি-র দু’টি কুল প্রোডাক্ট আনছি আমরা। যাদের মধ্যে একটি মোটরসাইকেল এই মাস শেষ হওয়ার আগেই আমরা লঞ্চ করবো।” সংস্থার পক্ষ থেকে এবার অফিসিয়াল টিজার শেয়ার করে জানানো হয়েছে, ১৬ সেপ্টেম্বর অর্থাৎ পরশুদিন আত্মপ্রকাশ ঘটছে ১২৫ সিসি-র সেই মোটরসাইকেলের। তবে বাইকের নাম বা স্পেসিফিকেশন কেমন হবে – এখন সে সব বলতে নারাজ টিভিএস। বাইকটি কেমন ফিচারের সাথে আসবে, তার আভাস অবশ্য টিজার ভিডিও থেকে পাওয়া গিয়েছে।

এটা কি নতুন TVS Fiero 125 নাকি Raider বা Retron?

অতীতে Fiero, Raider, এবং Retron-এর মতো নামগুলি ট্রেডমার্ক করেছিল টিভিএস। এর ফলে ১২৫ সিসি-র নতুন মোটরসাইকেলের জন্য উক্ত নামগুলির মধ্যে একটি বেছে নেওয়া হতে পারে। Fiero, Raider, বা Retron: মডেলটি যে নামেই আসুক না কেন, এটি টিভিএসের এন্ট্রি-লেভেল ১১০ সিসি ও স্পোর্টি অ্যাপাচি (Apache) রেঞ্জের মোটরসাইকেলের মধ্যে তৈরি হওয়া শূণ্যতাকে পূরণ করবে।

TVS Fiero/ Raider/ Retron 125 ফিচার

টিজার ভিডিওর মাধ্যমে ইঙ্গিত করা হয়েছে, অ্যাপাচি রেঞ্জের মোটরসাইকেলের মতো স্টাইল পাবে ১২৫ সিসি-র নতুন মডেলটি। এলইডি হেডলাইট, এলইডি টেললাইট, এলইডি ডিআরএল, এলইডি টার্ন ইন্ডিকেটর, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, ডিস্ক ব্রেক, এবিএস, স্প্লিট সিট, ব্ল্যাক অ্যালয় হুইলস, টিউবলেস টায়ার, প্রভৃতি থাকবে এত। টিভিএসের অন্যান্য কমিউটার বাইকের মতো এটি ইকো থ্রাস্ট ফুয়েল ইনজেকশন প্রযুক্তির সঙ্গে আসবে।

TVS Fiero/ Raider/ Retron 125-এর প্রতিদ্বন্দ্বী

Bajaj Pulsar NS 125, Hero Glamour X-Tec, Splendor Plus, এবং Honda Shiner-এর মতো মোটরসাইকেলের সঙ্গে টিভিএসের নতুন 125cc বাইকের প্রতিযোগিতা চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷