দাম ৫০ হাজার টাকার কম, ভারতে হাজির TVS XL100 Winter Edition

tvs-xl100-winter-edition-launched-price-in-india-rs-59599-engine-millage-details

TVS এর জনপ্রিয় মোপেড XL100 এবার হাজির হল নতুনরূপে। তামিলনাড়ুর হোসুর ভিত্তিক এই টু-হুইলার নির্মাতা XL100 Winter Edition নামে একটি স্পেশাল এডিশন মডেল লঞ্চ করেছে। নতুন এই মডেলের সংযোজনে বর্তমানে XL100-এর মোট ভ্যারিয়েন্টের সংখ্যা দাঁড়ালো ৬। টিভিএস এক্সএল ১০০ উইন্টার এডিশন-এ বেশ কিছু কসমেটিক আপডেট ও নতুন ফিচার অর্ন্তভুক্ত করা হয়েছে।

TVS XL100 Winter Edition এর স্টাইল/ফিচার

টিভিএস এক্সএল ১০০ উইন্টার এডিশন ইউনিক ডিলাইট ব্লু কালার অপশনে এসেছে। মডেলেটির সাথে কেবলমাত্র এই একটাই পেইন্ট স্কিম উপলব্ধ হবে৷ এতে ডুয়াল-টোন স্প্লিট সিট রাখা হয়েছে যা চালককে আরও আরাম দেবে। এর সিট ও প্যানেলকে আকর্ষণীয় করে তুলতে বেইজ কালারে সেগুলি পেইন্ট করা হয়েছে।

টিভিএস তাদের এক্সএল ১০০ উইন্টার সংস্করণে এক্সহস্ট শিল্ড ও রিভিউ মিররে ক্রোম অ্যাকসেন্ট দিয়েছে। এর কার্যকারিতা নিয়ে কোনো আপস না করে, এতে মেটাল ফুটবোর্ড রেখেছে, যা লাগেজের জন্য অতিরিক্ত স্থান সরবরাহ করবে।

যেহেতু নতুন TVS XL100 Winter সংস্করণ মোপেডটির HeavyDuty i-Touchstart ভ্যারিয়েন্টের ওপর ভিত্তি করে নির্মিত, তাই এতে ইঞ্জিন কিল/স্টার্ট স্যুইচ ও মোবাইল চার্জিং পোর্ট পাওয়া যাবে।

TVS XL100 Winter Edition এর স্পেসিফিকেশন

এর অন্যান্য ভ্যারিয়েন্টের মতো এই স্পেশাল এডিশন মডেলে পাবেন ৯৯.৭ সিসি ইঞ্জিন। যা ৬,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৪.৩ বিএইচপি শক্তি এবং ৩,৫০০ আরপিএম-এ ৬.৫ এনএম টর্ক জেনারেট করতে সক্ষম। এর দুই ওয়্যার স্পোক হুইলে থাকবে ১১০ মিমি ড্রাম ব্রেক। সাসপেনশন ডিউটি সামলানোর জন্য মোপেডের সামনে একজোড়া টেলিস্কোপিক ফোর্কস ও পিছনের অংশে টুইন শক অ্যাবজর্ভার থাকবে। টিভিএস এক্সএল ১০০ উইন্টারে এডিশনের সামগ্রিক ওজন ৮৯ কেজি, ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসাটি ৪ লিটার এবং এটি ১৩০ কেজি পর্যন্ত কার্গো বহন করতে পারবে।

TVS XL100 Winter Edition এর দাম

টিভিএসের এই নতুন এক্সএল ১০০ ভ্যারিয়েন্ট কেনার জন্য খরচ করতে হবে ৪৯,৫৯৯ টাকা (এক্স-শোরুম)।