ঘরে বসেই পাওয়া যাবে প্রয়োজনীয় জিনিস, Flipkart এর সাথে হাত মেলালো Uber

Flipkart

লকডাউনের সময় লোকদের কাছে প্রয়োজনীয় পণ্য পৌঁছে দেওয়ার জন্য উবার (Uber) ই-কমার্স সাইট ফ্লিপকার্টের (Flipkart) সাথে হাত মেলালো। এর আগে, উবার বিগবাস্কেট এবং স্পেনসারের সাথে হাত মিলিয়েছিল। এবিষয়ে কোম্পানির তরফে বলা হয়েছে, এই কঠিন সময়ে আমরা খাবার-দাবার ও প্রয়োজনীয় জিনিস নিয়ে মানুষের কাছে পৌঁছাতে চাই, যাতে তাদের কোনও ধরণের সমস্যায় পড়তে না হয়। একই সাথে আমরা সরকারের নির্দেশিকাও অনুসরণ করব।

এই শহরগুলোতে পরিষেবা পাওয়া যাবে :

Uber এর অফিশিয়াল ব্লগ পোস্ট অনুসারে, কোম্পানির এই পার্টনারশিপ হল বি-টু-বি অর্থাৎ বিজনেস-টু-বিজনেস। এইমুহূর্তে দিল্লি, মুম্বাই এবং ব্যাঙ্গালোরের লোকেরা উবার এবং ফ্লিপকার্টের পরিষেবা পাবেন এবং আশা করা হচ্ছে যে উভয় সংস্থার পরিষেবা শীঘ্রই দেশের অন্যান্য শহরেও উপলব্ধ হবে।

নির্দেশিকা অনুসরণ করা হবে :

উবার ইন্ডিয়া পরিষ্কার জানিয়ে দিয়েছে যে, মানুষের কাছে প্রয়োজনীয় জিনিস পৌঁছে দেওয়ার জন্য কোনও অতিরিক্ত চার্জ নেওয়া হবে না। এছাড়াও ডেলিভারির সময় যে পরিমাণ অর্থ আসবে, তা সবটাই চালক কে দেওয়া হবে, কারণ সে জীবনের ঝুঁকি নিয়ে প্রোডাক্ট ডেলিভারি করছে। এর বাইরে সংস্থাটি আরও বলেছে যে আমরা সরকারের নির্দেশিকাও অনুসরণ করব।

উবার ইন্ডিয়ার দক্ষিণ এশিয়ার ডিরেক্টর প্রভজিৎ সিং বলেছেন যে, আমাদের এই সিদ্ধান্ত করোনা ভাইরাস প্রতিরোধে সহায়তা করবে। কারণ একে প্রতিরোধের একটাই উপায় আর তা হল বাড়িতে থাকা। প্রয়োজনীয় জিনিস ঘরেই পেয়ে গেলে বাইরে যাওয়ার দরকার পড়বে না।