মেড ইন ইন্ডিয়া কোম্পানি UBON লঞ্চ করলো নতুন ব্লুটুথ হেডফোন

UBON BT 5690 Bluetooth headphone launched in India

ভারতের অন্যতম অ্যাক্সেসরিজ কোম্পানি, UBON তাদের নতুন মেড ইন ইন্ডিয়া BT-5690 প্রাইম স্টার হেডফোন আজ লঞ্চ করলো। প্রিমিয়াম গুনমানযুক্ত এই নতুন ওয়্যারলেস ব্লুটুথ হেডফোনটি একক চার্জে ১২ ঘন্টা পর্যন্ত একটানা ব্যবহার করা যাবে। আকর্ষণীয় ডিজাইনের সাথে আসা এই ডিভাইসটি ৩২ মিমি ড্রাইভার্স সহ এসেছে। তবে এই হেডফোনটির অন্যতম বিশেষত্ব হল, এতে একটি বিল্ট-ইন ডুয়াল মাইক্রোফোন রয়েছে যা ৩৬০° পারিপার্শ্বিক সাউন্ড সাপোর্টে সক্ষম। ইউবোন তাদের নিয়ে আসা এই নতুন হেডফোনটির প্রসঙ্গ বলেছে, যে সকল ব্যক্তি খেলাধুলার সাথে জড়িত বা ফিটনেস ফ্রিক তাদের জন্য BT-5690 প্রাইম স্টার হেডফোনটি উপযুক্ত। আসুন হেডফোনটির দাম ও ফিচার জেনে নিই।

UBON BT-5690 প্রাইম স্টার হেডফোন এর ফিচার

UBON এর এই হেডফোনে থাকছে ভলিউম নিয়ন্ত্রণ করার একটি ফিচার, যা ইউজারদের মিউজিক শোনার সময়ে বা ফোনে কথা বলার মুহূর্তে কোনো ঝুটঝামেলা ছাড়াই ভলিউম কম-বেশি করার সুবিধা দেবে। হেডফোনটির স্ট্রাকচারে রয়েছে আরামদায়ক নরম কুশন যা আপনার কানে ভালোভাবে ফিট হবে এবং তারই সাথে ইউজারদের রিয়েল-টাইম অভিজ্ঞতা প্রদান করতে এর স্পিকারগুলিতে থাকছে দুর্দান্ত মানের ন্যাচারাল সাউন্ড এফেক্ট। উপরোন্ত, এই ব্লুটুথ ডিভাইসে যেকোন সময় এবং যে কোনও জায়গায় মিউজিক শোনার জন্য, একটি ইনবিল্ট AUX সিস্টেমও রেখেছে সংস্থাটি। এছাড়া, ইউবোন -এর এই হেডফোনটি ওজনে এতটাই হালকা যে, আপনি যেকোনো জায়গায় আপনার সাথে এই ডিভাইসটিকে নিয়ে যেতে পারবেন।

প্রসঙ্গত, UBON এর ম্যানেজিং ডিরেক্টর মনদীপ অরোরা বলেছেন, “UBON BT-5690 প্রাইম স্টার হেডফোনটি নিরবচ্ছিন্ন ভাবে ১২ ঘন্টা পরিষেবা দিতে সক্ষম। আমরা আমাদের ক্রেতাদের চাহিদাকে মাথায় রেখে এই হেডফোনটি ডিজাইন করেছি এবং তাই এই হেডফোনটি খুব হালকা ওজনের ও নয়েস নিরোধক হওয়ায় এটি দৈনন্দিন জীবনযাত্রার সাথে সামঞ্জস্যপূর্ণ।” তদুপরি অরোরা দাবি করেছেন যে, আসন্ন বছরগুলিতেও সংস্থাটি তাদের পারফরম্যান্সে ঘাটতি পড়তে দেবে না।

UBON BT-5690 প্রাইম স্টার হেডফোন দাম ও লভ্যতা :

UBON এর ওভার-দ্য-হেড কমপ্যাক্ট হেডসেটটির দাম শুরু হচ্ছে ২,৪৯৯ টাকা থেকে এবং এটি ব্ল্যাক কালারের একটিমাত্র ভ্যারিয়েন্টে উপলব্ধ। UBON BT-5690 প্রাইম স্টার হেডফোনটি আপনি আপনার নিকটবর্তী রিটেল স্টোর বা অ্যামাজন, ফ্লিপকার্ট, স্ন্যাপডিল প্রভৃতি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মগুলির থেকেও কিনতে পারবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন