দেশীয় সংস্থা U&i আনলো ব্লুটুথ পার্টি স্পিকার Flame, দাম আপনার সাধ্যের মধ্যে

ui-flame-portable-bluetooth-party-speaker-launched-in-india-price-at-rs-1499

দেশীয় অ্যাক্সেসরিজ ব্র্যান্ড U&i তাদের ব্লুটুথ স্পিকারের পোর্টফোলিওকে আরো সম্প্রসারিত করতে সম্প্রতি Flame নামক একটি নতুন পোর্টেবল পার্টি স্পিকার লঞ্চ করলো। সঙ্গীতপ্রেমীদের জানিয়ে রাখি, নবাগত এই ‘মেড-ইন-ইন্ডিয়া’ ব্লুটুথ স্পিকারটিতে থাকছে ‘আউট-অফ-দ্য-বক্স’ ফিচার। যার মধ্যে, ট্রু ওয়্যারলেস কানেকশন, ৫ ওয়াটের আউটপুট স্পিকার, হ্যান্ডস-ফ্রি কলিং ফিচার, ডিভাইস হোল্ডার এবং ব্লুটুথ ভি৫.০ সাপোর্ট অন্তর্ভুক্ত। আর ব্যাটারি লাইফের দিক থেকে এটি একটানা ৪ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক অফার করবে বলেও দাবি করেছে সংস্থাটি। তাহলে চলুন U&i -এর ‘Flame’ পোর্টেবল পার্টি স্পিকারটির বিশেষত্ব, দাম ও প্রাপ্যতার বিষয়ে এবার আলোকপাত করা যাক।

U&i Flame পোর্টেবল ব্লুটুথ পার্টি স্পিকারের দাম ও প্রাপ্যতা:

ব্ল্যাক কালারের ভ্যারিয়েন্টের সাথে আসা এই নয়া ব্লুটুথ স্পিকারটিকে, ১,৪৯৯ টাকায় লঞ্চ করা হয়েছে। আর আগ্রহীদের জানিয়ে রাখি, এটিকে যেকোনো শীর্ষস্থানীয় রিটেল স্টোর এবং ই-কমার্স ওয়েবসাইট গুলি থেকে কিনে নেওয়া যাবে।

U&i Flame পোর্টেবল ব্লুটুথ পার্টি স্পিকারের স্পেসিফিকেশন ও ফিচার:

রাগড বিল্ট কোয়ালিটি স্ট্রাকচারের সাথে আসা U&i -এর এই লেটেস্ট ব্লুটুথ স্পিকারটি ওজনে অতিশয় হাল্কা। তাই ইউজাররা এই পোর্টেবল ব্লুটুথ স্পিকারটিকে সহজেই এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যেতে পারবেন। এরই সাথে স্মার্টফোন রাখার সুবিধার্থে এটিতে একটি রেস্টিং হোল্ডারও দেওয়া হয়েছে। ফলে ইউজাদের আর কানেক্টেড হ্যান্ডসেটটিকে সর্বদা সাথে নিয়ে ঘুরতে হবে না। আবার পার্টি মুড তৈরী করার জন্য ব্লুটুথ স্পিকারটির বডিতে দেওয়া হয়েছে রঙিন ডিস্কো লাইট। ফলে ডিভাইসটিকে অন করলে বা মিউজিক ট্র্যাক প্লে করলেই গোলাকৃতির দুটি ডিস্কো লাইট প্যানেল আপনা থেকেই জ্বলে উঠবে।

এবার আসা যাক ফিচারের প্রসঙ্গে, এই ব্লুটুথ ডিভাইসটিতে ৫ ওয়াটের ২টি শক্তিশালী স্পিকার দেওয়া হয়েছে। এছাড়া, এই নয়া ব্লুটুথ স্পিকারটিতে রয়েছে ট্রু ওয়্যারলেস কানেকশন ফিচার, যা ব্লুটুথ ভি৫.০-এর মাধ্যমে ডিভাইসে থাকা দুটি স্পিকারকে একত্রে হ্যান্ডসেটের সাথে কনেক্ট করতে সহায়তা করবে। অন্যদিকে, ভয়েস কলের উত্তর দেওয়ার জন্য ইউজাররা এই ডিভাইসে হ্যান্ডস-ফ্রি কলিং ফিচারও পেয়ে যাবেন।

তদুপরি, এই অডিও ডিভাইসটিতে, ব্লুটুথ কানেকশনের পাশাপাশি, ইউএসবি কেবল, টিএফ কার্ড (TF card), এফএম (FM) এবং অ্যাক্স (Aux) কেবল ব্যবহার করেও ইউজাররা তাদের প্রিয় মিউজিক ট্র্যাক প্লে করতে পারবেন। জানিয়ে রাখি, U&i -এর ফ্লেম পোর্টেবল ব্লুটুথ পার্টি স্পিকারটিতে রয়েছে একটি ১,২০০mAh ক্যাপাসিটির ব্যাটারি, যা অবিচ্ছিন্ন ভাবে ৪ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক সরবরাহ করবে। পরিশেষে জানাই, স্পিকারটিকে ফুল চার্জ করতে প্রায় ২ ঘন্টার মতো সময় লাগবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।