OnePlus Nord 2 থেকে Poco F3 GT, চলতি সপ্তাহে লঞ্চ হচ্ছে এক ঝাঁক স্মার্টফোন ও স্মার্ট ওয়াচ

upcoming-smartphones-and-smartwatch-launching-this-week-oneplus-nord-2-poco-f3-gt-samsung-galaxy-m21-2021-edition-realme-watch-2-pro
চলতি সপ্তাহে লঞ্চ হচ্ছে এই Smartphone ও Smart Watch-গুলি

চলতি সপ্তাহ গ্যাজেট প্রেমীদের জন্য দুর্দান্ত কাটতে চলেছে। কারণ এই পুরো সপ্তাহ জুড়ে একাধিক স্মার্টফোন এবং স্মার্টওয়াচ ষ লঞ্চ হতে চলেছে। যার মধ্যে, OnePlus Nord 2 আর Poco F3 GT -এর মতো মিড রেঞ্জে ফিচারে ঠাসা স্মার্টফোন এবং Realme Watch 2 Pro -এর মতো স্বাস্থ্যকেন্দ্রিক ওয়্যারেবলও অন্তর্ভুক্ত। এছাড়া দক্ষিণ কোরিয়ার কোম্পানি, Samsung -এর একটি নয়া স্মার্টফোনও এই সপ্তাহে লঞ্চের মুখ দেখতে চলেছে। তাহলে চলুন আর দেরি না করে কোন কোন আপকামিং ডিভাইসকে আগামী ৬ দিনের মধ্যে বাজারে নিয়ে আসা হবে দেখে নেওয়া যাক।

OnePlus Nord 2

লঞ্চ তারিখ : ২২শে জুলাই
দাম (সম্ভাব্য) : ৩০,০০০ টাকা থেকে ৩৫,০০০ টাকা

ফিচার : আপকামিং ওয়ানপ্লাস নর্ড ২ স্মার্টফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ যুক্ত একটি ৬.৪৩ ইঞ্চির AMOLED ডিসপ্লে সহ আসতে পারে। এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাওয়া যাবে। ফোনে, ৫০ মেগাপিক্সেলের Sony IMX766 প্রাইমারি সেন্সর সহ ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যেতে পারে। এছাড়া, ওয়ানপ্লাসের এই আসন্ন হ্যান্ডসেটে, ডাইমেনসিটি ১২০০ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অক্সিজেনওএস ১১.৩ অপারেটিং সিস্টেম এবং ৪,৫০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি থাকবে।

POCO F3 GT

লঞ্চ তারিখ : ২৩শে জুলাই
দাম (সম্ভাব্য) : ৩০,০০০ টাকা

ফিচার : আর ৩দিনের অপেক্ষা, তারপরই লঞ্চ হবে পোকো এফ ৩ জিটি। অ্যান্টি ফিঙ্গারপ্রিন্ট ম্যাট ফিনিশ ডিজাইনের এই ফোনে, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED ডিসপ্লে দেখা যেতে পারে। এই ডিসপ্লেতে, প্রিমিয়াম গ্লাস ফিল এবং HDR 10 প্লাস সাপোর্ট পাওয়া যাবে। আসন্ন এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেট ব্যবহার করা হবে। ক্যামেরা সেটআপের কথা বলল, পোকো এফ ৩ জিটি স্মার্টফোনে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স সহ ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আবার সেলফি তোলার জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Samsung Galaxy M21 Edition

লঞ্চ তারিখ : ২১শে জুলাই
দাম (সম্ভাব্য) : ২৫,০০০ টাকা

ফিচার : আগামী স্যামসাং গ্যালাক্সি এম ২১ স্মার্টফোনের উত্তরসূরি, স্যামসাং গ্যালাক্সি এম ২১ এডিটশনের ওপর থেকে পর্দা সরানো হবে। রিপোর্ট অনুযায়ী, এই ফোনে ৬.৪ ইঞ্চির ফুল-এইচডি প্লাস সুপার AMOLED ইনফিটিনি-ইউ ডিসপ্লে দেখা যেতে পারে, যা ওয়াটার ড্রপ-নচ ডিজাইনের সাথে আসবে। এতে, ৬,০০০ এমএএইচ পাওয়ারের শক্তিশালী ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত একটি রিয়ার-প্যানেল ট্রিপল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এই গ্যালাক্সি এম ২১ এডিটশনকে আর্কটিক ব্লু এবং চারকোল ব্ল্যাক কালার অপশনের সাথে বাজারে লঞ্চ করা হবে।

Realme Watch 2 Pro

লঞ্চ তারিখ : ২৩শে জুলাই
দাম (সম্ভাব্য) : ৫,০০০ টাকা

ফিচার : স্মার্টফোনের পাশাপাশি একটি নয়া স্মার্টওয়াচও কিন্তু এই সপ্তাহে লঞ্চ হচ্ছে। রিয়েলমি ওয়াচ ২ প্রো নামক এই আপকামিং গ্যাজেটে, ৬০০ নিট অবধি স্ক্রিন ব্রাইটনেস এবং ৩২০x২৮৫ পিক্সেল রেজোলিউশন সহ একটি ১.৭৫ ইঞ্চির ডিসপ্লে দেওয়া হতে পারে। এতে, হার্ট-রেট এবং ব্লাড অক্সিজেন লেভেল মনিটরিং সেন্সর থাকবে। অন্যদিকে স্বাস্থ্যের দিকে নজর রাখতে এই ওয়্যারেবলে, ৯০ টি স্পোর্টস মোডও অন্তর্ভুক্ত করা হয়েছে বলে জানা যাচ্ছে। এরই সাথে, স্লীপ ট্র্যাকার, ফাইন্ড মাই ফোন, হাইড্রেশন রিমাইন্ডিং এবং ক্যামেরা কন্ট্রোল -এর মতো লেটেস্ট ফিচার দেখা যেতে পারে। এছাড়া, ১০০টিরও বেশি ওয়াচ ফেস পাওয়া যাবে। রিয়েলমি ওয়াচ ২ প্রো -তে ৩৯০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি থাকতে পারে। এটি একক চার্জ একটানা ১৪ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে বলে সূত্রের খবর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।