আসন্ন Xiaomi MI CC সিরিজের ফোন টেক্কা দেবে Oppo Reno 6 ও Vivo X60 Pro কে

upcoming-xiaomi-mi-cc-series-phone-will-compete-oppo-reno-6-vivo-x60-pro
শাওমি এমআই সিসি সিরিজের নতুন ফোন আসছে

Mi CC সিরিজের পরবর্তী প্রজন্মের স্মার্টফোন নিয়েই দীর্ঘ দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছে৷ লঞ্চ করার কথা থাকলেও Xiaomi-র পক্ষ থেকে এই নিয়ে অফিসিয়ালভাবে কোনও ঘোষণা হয়নি। এতদিন শুধুমাত্র হচ্ছে, হবে বা হতে পারে জাতীয় সম্ভাবনার কথাই বারবার উঠে এসেছে। তবে Xiaomi এর এই Mi CC সিরিজ সম্পর্কে একটি গুরুত্বপূর্ণ তথ্য আজ জানা গেল। শাওমি এমআই সিসি সিরিজ কোন ধরনের ক্রেতাদের কথা মাথার রেখে আনা হবে, তা এক ব্লগার প্রকাশ করেছেন।

ডিজাইন এবং ক্যামেরা পারফরম্যান্স হবে আপকামিং Xiaomi Mi CC সিরিজের মূলমন্ত্র

শাওমি এমআই সিসি সিরিজের আসন্ন স্মার্টফোনের ডিজাইন এবং ক্যামেরার কোয়ালিটিতে বিশেষ জোর দেওয়া হবে, উইবো ব্লোগার ডিএসপি চার্লস এমনটাই জানিয়েছে। এককথায়, প্রিডিসেসরের সমস্ত গুণাবলী সাক্সেসরের মধ্যে থাকবে।

Oppo Reno 6, Vivo X60 Pro এর সাথে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা করবে?

শাওমি এমআই সিসি সিরিজের পরবর্তী প্রজন্মের স্মার্টফোনের সাথে ওপ্পো রেনো ৬ ও ভিভো এক্স৬০ প্রো এর প্রতিযোগিতা চলবে, এমনই মত ওই ব্লগারের।

Xiaomi Mi CC সিরিজের স্মার্টফোন পেল রেডিও সার্টিফিকেশন

শাওমি এমআই সিসি সিরিজের আসন্ন হ্যান্ডসেটের মডেল নম্বর K9D এবং এটি চাইনিজ রেডিও সার্টিফিকেশন পেয়েছে বলে টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷