ভোডাফোন আইডিয়ার বাম্পার অফার, সহজ কিস্তিতে কিনতে পারবেন স্মার্টফোন

ভারতে টেলিকম অপারেটরদের মধ্যে প্রতিযোগিতা বহুগুণে বৃদ্ধি পেয়েছে। এখন সমস্ত টেলিকম সংস্থাই বাজারে নতুন স্কীম এনে বাজিমাত করতে চাইছে। অনেক সময় দুটি আলাদা কোম্পানি নিজেদের মধ্যে চুক্তিবদ্ধ হচ্ছে গ্রাহকদের অতিরিক্ত সুবিধা দেওয়ার জন্য। সম্প্রতি ভোডাফোন-আইডিয়া লিমিটেডও বাজাজ ফিনান্সের (Bajaj Finance) সঙ্গে যৌথভাবে স্মার্টফোন ক্রেতাদের জন্য নতুন অফার নিয়ে এলো। বাজাজ ফিনসার্ভের সহযোগী সংস্থা বাজাজ ফিনান্সের সাথে VI এর এই চুক্তি মূলত একটি স্ট্র্যাটেজিক পার্টনারশিপ। এর ফলে নতুন মোবাইল খরিদকারী স্মার্টফোনের সঙ্গে নিজের দীর্ঘমেয়াদি প্রিপেড প্ল্যানটিকেও বেছে নিয়ে একসাথে তার দাম মেটাতে পারবেন। পেমেন্টের ক্ষেত্রে তিনি পাবেন সহজ ইএমআইয়ের সুবিধা। তাছাড়া গ্রাহক এখানে বাজারের তুলনায় কম দামে প্রিপেড প্ল্যান বেছে নিতে সক্ষম হবেন। আসুন VI ও Bajaj Finance এর এই নতুন অফার সম্পর্কে জেনে নিই।

ভোডাফোন আইডিয়া এবং বাজাজ ফিনান্সের এই অফারে, নতুন স্মার্টফোন কেনা এখন আরো সহজ হবে। কারণ এক্ষেত্রে আপনাকে ছয় বা বারো মাসের সহজ মাসিক কিস্তির মাধ্যমে অর্থ শোধ করতে হবে। তবে শুধু স্মার্টফোন নয়, এর সাথে আপনি নিজের জন্য একটি দীর্ঘমেয়াদি প্রিপেড প্ল্যানও বেছে নিতে পারবেন। এক্ষেত্রে প্রিপেড প্ল্যানের দাম অনেকটাই সস্তা হবে। এর জন্য প্রদেয় অর্থ আপনাকে সেই ৬/১২ মাসের ইএমআই স্কীমের মাধ্যমেই সংস্থাকে মেটাতে হবে।

নতুন স্মার্টফোন ক্রেতাদের জন্য Vi মূলত ১,১৯৭ ও ২,৩৯৯ টাকা মূল্যের দুটি প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে। ১১৯৭ টাকার প্ল্যানটি নিলে ৬ মাসের ইএমআইয়ের মাধ্যমে অর্থ পরিশোধ করা যাবে। এক্ষেত্রে প্রতি মাসে দিতে হবে ২০০ টাকা। এই প্ল্যানে আপনি পাবেন ছয় মাসের ভ্যালিডিটি সহ দৈনিক ১.৫ জিবি ডেটা, ১০০টি এসএমএস ও আনলিমিটেড কলিং এর সুবিধা। এই একই পরিষেবা লাভ করতে হলে বাজারমূল্য অনুযায়ী আমাদের মাসিক ২৪৯ টাকা রিচার্জ করতে হত। অর্থাৎ ১১৯৭ টাকার প্ল্যানটি বেছে নিলে আমাদের প্রতি মাসে ৪৯ টাকা সাশ্রয় হচ্ছে।

অন্যদিকে ২,৩৯৯ টাকার প্ল্যানটির জন্য প্রদেয় অর্থ আপনাকে ১২ মাসের ইএমআইয়ের মাধ্যমে পরিশোধ করতে হবে। এখানেও আপনাকে মাসিক ২০০ টাকা করে দিতে হবে। এই প্ল্যানটি রিচার্জ করলে এক বছরের ভ্যালিডিটি সহ দৈনিক ২ জিবি ডেটা, ১০০ এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাওয়া যাবে। আলাদাভাবে একই পরিষেবা পেতে হলে আপনাকে ২৯৯ টাকা রিচার্জ করতে হত। অর্থাৎ ২৩৯৯ টাকার প্ল্যানটি বেছে নিলে মাসে ৯৯ টাকা সাশ্রয় হবে।