ভোডাফোন আইডিয়া গ্রাহকদের জন্য সুখবর, Vi App থেকে মুহুর্তে বুক করুন ভ্যাকসিন স্লট

Vi App now offering to Book Vaccine SLot follow the steps
Vi App থেকেই সরাসরি বুক করুন কোভিড-১৯ ভ্যাকসিন স্লট

COVID-19 বা করোনা অতিমারী থেকে মানুষকে বাঁচাতে সারা দেশ জুড়ে ইতিমধ্যেই ভ্যাকসিনেশন ক্যাম্পেইনিং শুরু হয়ে গিয়েছে। CoWIN, Aarogya Setu ছাড়াও বিভিন্ন থার্ড পার্টি প্ল্যাটফর্ম থেকে মানুষ ভ্যাকসিন এর জন্য স্লক বুক করতে পারছেন। এবার এই সুবিধা দেবে টেলিকম সংস্থা Vodafone Idea ওরফে Vi-ও। সংস্থাটি ইউজারদের সুবিধার জন্য তাদের Vi অ্যাপে কেন্দ্রীয় সরকার দ্বারা চালু করা CoWIN app -টিকে ইন্টিগ্রেট বা একীভূত করেছে। তাই এখন থেকে ভোডাফোন ইউজাররা সরাসরি তাদের মোবাইলে থাকা ভিআই অ্যাপটির মাধ্যমে ভ্যাকসিন স্লট মুহূর্তেই বুক করে ফেলতে পারবেন।

Vi App থেকেই সরাসরি বুক করুন কোভিড-১৯ ভ্যাকসিন স্লট

ভোডাফোন-আইডিয়া তাদের প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকদের ভ্যাকসিন স্লট বুক করার সুবিধা দেবে। স্লট সার্চ ও বুক করার জন্য নিম্নলিখিত ধাপগুলি অনুসরণ করতে হবে।

Vi App থেকে কোভিড-১৯ -এর ভ্যাকসিন স্লট বুক করার পদ্ধতি

১. প্রথমেই, আপনার মোবাইলে Vi App -টিকে ওপেন করুন।

২. অ্যাপ ওপেন করার পর নিচের দিকে স্ক্রিন স্ক্রল করুন। এখানে আপনি ‘Get Yourself Vaccinated Today’ লেখা একটি সেকশন পাবেন। এটিতে ট্যাপ করুন।

৩. এবার, আপনি নিজের জেলা বা রাজ্যের নাম কিংবা পিন কোড এন্টার করে ভ্যাকসিন স্লট সার্চ করুন।

৪. এই সার্চ পদ্ধতিকে আরো সহজ করার জন্য অ্যাপে, age 18-44 / age 45+, dose 1/ dose 2, Covaxin/Covishield/Sputnik V, free / paid – এই প্রকারের কয়েকটি ফিল্টার অপশন পেয়ে যাবেন।

৫. এই ফিল্টার অপশনগুলির থেকে আপনি যেগুলি চয়ন করতে চান সেগুলির ওপর ট্যাপ করুন। এবার আপনার স্ক্রিনে ভ্যাকসিন সেন্টারগুলির একটি তালিকা আসবে। এখান থেকে উপলব্ধ স্লটের জন্য নির্দিষ্ট একটি সেন্টার এবং তারিখটি নির্বাচন করুন।

৬. পরিশেষে, আপনাকে CoWin App -এ রিডাইরেক্ট করে দেওয়া হবে এবং আপনার ভ্যাকসিন স্লট বুক হয়ে যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।